BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  বুধবার ২৩ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

মানবিক উদ্যোগ, মুম্বইয়ের ৮টি হোটেলে পুলিশদের থাকা-খাওয়ার বন্দোবস্ত করলেন রোহিত শেট্টি

Published by: Sandipta Bhanja |    Posted: April 22, 2020 11:15 am|    Updated: April 22, 2020 11:15 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: খাকি উর্দি, জমজমাট অ্যাকশন সহযোগে রগরগে চিত্রনাট্যের রোম্যান্টিক ছবি দেখলেই হলফ করে বলা যায় যে, এই ছবি রোহিত শেট্টির। ‘সিংহম’, ‘সিম্বা’ পরিচালকের এই ২টি ‘কপ ড্রামা’ই কিন্তু বলিউডের বক্স অফিসে জোর শোরগোল ফেলেছিল। সেই তালিকায় সংযোজন হওয়ার অপেক্ষায় এখন ‘সূর্যবংশী’। পুলিশি চরিত্র কেন্দ্রিক গল্প রোহিতের বরাবরের পছন্দের। কারণ বাস্তবজীবনে পুলিশদের তাঁদের কর্মক্ষেত্রে রোজ এত চ্যালেঞ্জ-অ্যাকশনের মধ্য দিয়ে যেতে হয়। আর বাস্তবের সেই যোদ্ধারাই যখন এক মারণ ভাইরাসের মোকাবিলায় দিনরাত নিজেদের জীবন বাজি রেখে কাজ করে চলেছেন, তখন তাঁদের পাশে যে রোহিত থাকবেন, এমনটা কিন্তু আগেই আন্দাজ করা গিয়েছিল। শুধু অপেক্ষা ছিল রোহিতের ঘোষণার। এবার সেটাও সেরে ফেললেন বলিউড পরিচালক-প্রযোজক, অ্যাকশন মাস্টার রোহিত শেট্টি। মুম্বই পুলিশকে সাহায্যের জন্য এক অভিনব উদ্যোগ নিয়েছেন তিনি।

মুম্বইয়ের বিভিন্ন প্রান্তের ৮টি হোটেলে পুলিশ কর্মীদের জন্য প্রাতরাশ, মধ্যাহ্নভোজ থেকে নৈশভোজের আয়োজন করে দিয়েছেন রোহিত শেট্টি। অনেকেরই বাড়ি হয়তো কর্মস্থল থেকে অনেকটা দূরে দিনভর অতিরিক্ত ডিউটির জেরে তাঁরা হয়তো বাড়ি ফিরে বিশ্রামের সময়টুকু পান না। কিংবা খাওয়া-দাওয়াও ঠিকমতো হয় না তাঁদের! এক্ষেত্রে শরীর-স্বাস্থ্য ভেঙে যেতেই পারে। তাই তাঁদের কথা মাথায় রেখেই অভিনব উদ্যোগ নিলেন রোহিত শেট্টি। কর্মরত অবস্থায় রোহিতের সঙ্গে চুক্তিবদ্ধ শহরের এই ৮টি হোটেলে মুম্বই পুলিশের সমস্ত সদস্যরা খাওয়া-দাওয়া করতে পারবেন। চাইলে স্নান করে বিশ্রামও নিতে পারেন। এক্ষেত্রে যাবতীয় ব্যয়ভার বহন করবেন পরিচালক রোহিত শেট্টি।

[আরও পড়ুন: আপাতত COVID-19 মুক্ত, করোনা যুদ্ধে জয়ী হয়ে প্লাজমা দানের সিদ্ধান্ত মোরানি পরিবারের]

বলিউড পরিচালক রোহিত শেট্টির এমন মানবিক উদ্যোগে খুশি মুম্বই পুলিশ। তাদের তরফে ধন্যবাদ জানিয়ে একটি টুইটও করা হয়েছে সোশ্যাল মিডিয়ায়। প্রসঙ্গত, রোহিত এর আগে ফেডারেশন অফ ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এমপ্লিয়জের (Federation of Western India Cine Employees) ত্রাণ তহবিলে বলিউড ইন্ডাস্ট্রির দিনমজুরদের জন্য ৫১ লক্ষ টাকা দিয়েছেন।

[আরও পড়ুন: যৌনকর্মীদের পাশে দাঁড়াতে অভিনব উদ্যোগ, শর্টফিল্মের আয়ের পুরোটাই যাবে দুর্বার কমিটিতে]

 

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement