BREAKING NEWS

১১ মাঘ  ১৪২৮  মঙ্গলবার ২৫ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

জীবনের নয়া স্বাদের খোঁজে ‘শেফ’ সইফ, দেখুন ভিডিও

Published by: Sangbad Pratidin Digital |    Posted: August 31, 2017 1:45 pm|    Updated: October 1, 2019 5:08 pm

Trailer of of Saif Ali Khan starrer Chef is out

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হলিউড ছবির রিমেক। তবে অনুমতি নিয়েই তৈরি হয়েছে। তৈরি হয়েছে ভারতীয় দর্শকদের জন্য। ভারতীয় দর্শকদের জন্যই ‘শেফ’ অবতারে ক্যামেরার সামনে ধরা দিয়েছেন সইফ আলি খান। কোনও লার্জার দ্যান লাইফ চরিত্র নয়, এবার একেবারে সাধারণ মানুষ হিসেবে পর্দায় দেখা যাবে সইফকে। ফুটিয়ে তুলবেন বাবা ও ছেলের সম্পর্কের কাহিনি। জটিলতাহীন বাঁচার সহজপাঠ। যা তৈরি হয়েছে জীবনের টুকরো টুকরো উপকরণ দিয়ে।

দেখুন তাঁর টুকরো ঝলক।

বিশাল ভরদ্বাজের সঙ্গে হাত মিলিয়েও বছরের শুরুটা ভাল যায়নি সইফের। শাহিদ কাপুর, কঙ্গনা রানাউতের মতো স্টারকাস্ট সত্ত্বেও বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে ‘রঙ্গুন’। তবে শেফ থেকে সইফের আশা অনেকটাই বেশি। কারণ অনেকটা ‘চিনি কম’ ফ্লেভারে তৈরি করা হয়েছে এ কাহিনি। বিদেশে থাকা এক শেফ দেখা করতে আসে নিজের ছেলের সঙ্গে। এরপরই বাবা-ছেলের সম্পর্কের এক অদ্ভুত সফর শুরু হয়। যা প্রতি পদে বাঁচার স্বাদকে বাড়িয়ে তোলে। ছবিতে সইফের বিপরীতে দেখা যাবে দক্ষিণী অভিনেত্রী পদ্মপ্রিয়াকে।

[ঋতুপর্ণ ঘোষ: বহুমুখী বাঙালির শেষ দেখা বাতিঘর]

হলিউড ছবি ‘শেফ’ মুক্তি পেয়েছিল ২০১৪ সালে। তাতে মুখ্য ভূমিকায় ছিলেন জন ফাভরো। জনপ্রিয় সে কাহিনিকেই ভারতীয় দর্শকদের সামনে তুলে ধরতে চলেছেন ‘এয়ারলিফট’ খ্যাত পরিচালক রাজা কৃষ্ণ মেনন। প্রথমে জুলাই মাসে মুক্তি পাওয়ার কথা ছিল এ ছবি। কিন্তু সে সময় রণবীর কাপুরের ‘জগ্গা জাসুস’ মুক্তি পাওয়ায় পিছিয়ে দেওয়া হয় ‘শেফ’-এর মুক্তি। এতে কতটা লাভ হবে, তার উত্তর মিলবে অক্টোবর মাসের ছয় তারিখ।

[শাড়ির সঙ্গে লেদার বেল্ট! উদ্ভট ফ্যাশনে নেটদুনিয়ায় খোরাক শিল্পা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে