৪ আশ্বিন  ১৪২৮  মঙ্গলবার ২১ সেপ্টেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

Shershaah Trailer: কারগিল যুদ্ধের আবেগ উসকে হাজির বীর যোদ্ধা সিদ্ধার্থ মালহোত্রা

Published by: Suparna Majumder |    Posted: July 25, 2021 10:14 pm|    Updated: July 25, 2021 10:14 pm

Trailer of Sidharth Malhotra and Kiara Advani starrer Shershaah | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কারগিল যুদ্ধের (Kargil War) নায়ক ক্যাপ্টেন বিক্রম বাত্রা (Vikram Batra)। তাঁর কাহিনি নিয়েই করণ জোহরের প্রযোজনায় সিনেমা তৈরি করেছেন পরিচালক বিষ্ণু বর্ধন। রবিবার প্রকাশ্যে এল ‘শেরশাহ’র (Shershaah Trailer) ট্রেলার। ছবিতে বিক্রম বাত্রার চরিত্রে অভিনয় করেছেন সিদ্ধার্থ মালহোত্রা (Sidharth Malhotra)। আর তাঁর বিপরীতে রয়েছেন কিয়ারা আডবাণী (Kiara Advani)।

পরমবীর চক্র বিক্রম বাত্রার কোড নেম ছিল ‘শেরশাহ’। সেই নামেই তৈরি হয়েছে ছবিটি। ২০১৮ সালে ছবির নায়ক হিসেবে সিদ্ধার্থকে বাছা হয়। ২০১৯ সালে ছবির জন্য বিশেষ প্রশিক্ষণ নিতে শুরু করেন অভিনেতা। এমনিতে চকোলেট হিরো হিসেবেই বলিউডে বেশির পরিচিত সিদ্ধার্থ। তবে এ ছবিতে একেবারে রাফ অ্যান্ড টাফ সেনা অফিসারের চরিত্রে দেখা যাচ্ছে তাঁকে।

[আরও পড়ুন: Natkhat Review: দুষ্টুমির আড়ালে অস্বস্তিকর কথাগুলো কি বলে দিলেন বিদ্যা বালান?]

“এই ছবিতে এক যুদ্ধবীরের গল্পকে তুলে ধরতে চলেছে। যার সাহস, ইচ্ছেশক্তি দেশকে জয় এনে দিয়েছিল। সবাইকে অনুপ্রাণিত করবে শেরশাহ।” ছবি প্রসঙ্গে কথা বলতে গিয়ে একথাই বলেছিলেন করণ জোহর (Karan Johar)। ইতিমধ্যেই সিদ্ধার্থ ও কিয়ারাকে নিয়ে প্রচারপর্ব শুরু করে দিয়েছেন তিনি। ২০২০ সালের জানুয়ারি মাসেই ছবির শুটিং শেষ হয়ে গিয়েছিল। কিন্তু তারপরও কিছু কাজ বাকি ছিল। গত বছরের অক্টোবরে সেই কাজ শেষ হয়। সিদ্ধার্থ ও কিয়ারা ছাড়াও ছবিতে অভিনয় করেছেন শিব পণ্ডিত, রাজ অর্জুন, প্রণয় পাচৌরী, হিমাংশু অশোক মালহোত্রা, নিকিতিন ধীর, অনিল চরণজিৎ, সাহিল বৈদ, শতাফ ফিগারের মতো অভিনেতারা। করোনা পরিস্থিতি না থাকলেই বহু আগেই প্রেক্ষাগৃহে মুক্তি পেত বায়োগ্রাফিক্যাল এই ওয়ার ড্রামা। আপাতত ১২ আগস্ট মুক্তির দিন ধার্য হয়েছে। অর্থাৎ স্বাধীনতা দিবসের ঠিক আগেই আমাজন প্রাইম ভিডিওয় (Amazon Prime Video) দেখা যাবে অ্যাকশন প্যাকড ছবিটি।

[আরও পড়ুন: অলিম্পিকে সোনা জিতেছেন কুস্তিগির Priya Malik! ভুল টুইট করে ট্রোলড Tanusree Chakraborty]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

×