BREAKING NEWS

০২ জ্যৈষ্ঠ  ১৪২৯  মঙ্গলবার ১৭ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

নির্ভেজাল বন্ধুত্বের গল্প বলবে ‘ছিছোড়ে’, ট্রেলারেই মিলল ইঙ্গিত

Published by: Bishakha Pal |    Posted: August 5, 2019 3:29 pm|    Updated: August 6, 2019 2:36 pm

Trailer released of Nitesh Tiwari’s new movie Chhichhore

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বছর খানেক পর আবার যেন ‘থ্রি ইডিয়েটস’-এর স্বাদ পেতে চলেছে দর্শক। আবার ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’-এর গল্পও বলা যেতে পারে। অন্তত ‘ছিছোড়ে’র ট্রেলার দেখে এমন মনে হতেই পারে। কারণ এই ছবিতেও আগের দু’টি ছবির মতো বন্ধুদের কলেজ জীবন ও বহু বছর পর তাদের রি-ইউনিয়নের গল্প উঠে এসেছে।

[ আরও পড়ুন: ‘ভয় পেয়েছিলাম’, বিয়ের কথা স্বীকার করে বললেন রাখি ]

‘ছিছোড়ে’ মূলত সাত বন্ধুর গল্প। তারা কলেজে একসঙ্গে পড়ত। ট্রেলারের প্রথমদিকে এই কলেজ জীবনের এক ঝলকই উঠে এসেছে। অন্নি চরিত্রের গল্প দিয়ে শুরু হয়েছে ট্রেলার। সাধারণত একজন যখন কলেজে যায়, তখন অনেকের সঙ্গে দেখা হয়। বন্ধুও হয় অনেক। এই বন্ধুও আবার অনেক রকমের। বিশেষত হস্টেল জীবনের বন্ধুদের মধ্যে অনেক প্রকারভেদ রয়েছে। কেউ নেহাতই ভালমানুষ। কেউ আবার ক্রাইম পার্টনার। আর হয় প্রেমের বন্ধু। সাদা বাংলায় যাকে বলে প্রেমিক বা প্রেমিকা। কিন্তু কলেজ জীবনে ‘লুজার’ বদনামও পায় অনেকে। সেই তকমা মোছার জন্য উঠেপড়ে লাগে পড়ুয়ারা। ‘ছিছোঁড়ে’র গল্পে এসব রশদই মজুত।

ট্রেলারে দেখানো হয়েছে একটি প্রতিযোগিতাও। যা জিততে প্রচুর মেহনত করে সবাই। কিন্তু তারপর কী হয়, তা বলা হয়নি ট্রেলারে। অনেকটা সময় এগিয়ে যায়। কলেজ বন্ধুরা এখন প্রৌঢ়ত্বের সীমায়। ট্রেলারে তারপর দেখা গিয়েছে এই কলেজের বন্ধুদের মধ্যে একজন হাসপাতালে ভরতি। বন্ধুর অসুস্থতার খবর পেয়ে বাকিরাও আসে হাসপাতালে। এখানে সবাই মুখোমুখি হয় অতীতের কিছু স্মৃতির সঙ্গে। কী সেই স্মৃতি যা থেকে সবাই পালাতে চায়? সেটা অবশ্য ট্রেলারে বলা হয়নি। কিন্তু ইঙ্গিত দেওয়া হয়েছে স্পষ্ট। আর এখানেই মিল পাওয়া যায় ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’-এর সঙ্গে। কারণ, সেখানেও গল্প খানিকটা এমনই ছিল। কলেজের বন্ধুরা একত্রিত হয়েছিল হাসপাতালে। তারপর ফিরে গিয়েছিল তাদের কলেজ জীবনের অসমাপ্ত গল্পের চিত্রনাট্যে।

[ আরও পড়ুন: রিয়ালিটি শো চলাকালীন অভব্যতা? নতুন বিতর্কে জড়ালেন নোবেল ]

‘ছিছোড়ে’ ছবিতে অভিনয় করেছেন সুশান্ত সিং রাজপুত, শ্রদ্ধা কাপুর, বরুণ শর্মা, তাহির রাজ ভাসিনের মতো অভিনেতা অভিনেত্রীরা। ছবিটি পরিচালনা করেছেন নীতেশ তিওয়ারি। এর আগে তিনি ‘দঙ্গল’, ‘ভূতনাথ রিটার্নস’, ‘বরেলি কি বরফি’, ‘চিলার পার্টি’র মতো ছবি পরিচালনা করেছেন। ফলে তাঁর বিনোদনের খোরাক নিয়ে প্রশ্ন ওঠা অবান্তর। ছবির ট্রেলার মুক্তির পর অমিতাভ বচ্চন, অক্ষয় কুমার, আমির খান, আলিয়া ভাটের মতো অভিনেতা অভিনেত্রীরা এর প্রশংসা করেছেন।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে