১২ ফাল্গুন  ১৪২৭  বৃহস্পতিবার ২৫ ফেব্রুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

মুখ্যমন্ত্রীকে কুরুচিকর আক্রমণ দিলীপের, পালটা জবাব নুসরত জাহানের

Published by: Paromita Kamila |    Posted: February 18, 2021 2:51 pm|    Updated: February 18, 2021 3:25 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একের পর এক টলিউড তারকাদের বিজেপিতে যোগদান নিয়ে এই মুহূর্তে সরগরম রাজ্য রাজনীতি। যশ দাশগুপ্তর পর বিজেপিতে যোগ দিয়েছেন অভিনেতা হিরণ চট্টোপাধ্যায়ও। ফলে খেলা ক্রমশ জমে উঠেছে। আর কোন কোন তারকা বিজেপিতে যাওয়ার জন্য পা বাড়িয়ে রেখেছেন, তা জানতে মুখিয়ে রয়েছেন সকলেই। এই পরিস্থিতিতে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে (Dilip Ghosh) টুইটারে ফের তোপ দেগেছেন অভিনেত্রী সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan)।

বুধবার দিলীপ ঘোষ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে (CM Mamata Banerjee) কটাক্ষ করে একটি টুইট করেন। তারই পাল্টা দিয়েছেন বসিরহাটের সাংসদ। দিলীপ ঘোষ টুইটে লিখেছিলেন, “তৃণমূলের লোকেরা বলে, তাদের নেত্রী মহিলা বলে তাঁকে আক্রমণ করা হয়। কিন্তু আপনারাই বলুন একজন মেয়ে হয়ে আরেকজন মেয়ের চরিত্রের দিকে আঙুল তুলতে পারে কী করে? এই রাজ্যে ধর্ষণ হলে দিদিমণি ক্ষতিপূরণের মূল্য বেঁধে দিয়েছেন ২০ হাজার, ৪০ হাজার, ৫০ হাজার টাকা!”

[আরও পড়ুন: ছোটপর্দায় ম্যাজিক দেখাতে আসছে রাজ চক্রবর্তীর ‘ফেলনা’, কবে থেকে শুরু সম্প্রচার?]

তাঁর এই টুইটের পরেই পালটা জবাব দিয়েছেন অভিনেত্রী সাংসদ নুসরত জাহান। তিনি একটি সংবাদপত্রের খবর তুলে ধরেন। যেখানে ২০২০’র জানুয়ারি মাসে দিলীপ ঘোষের মন্তব্য নিয়ে লেখা হয়েছিল। তিনি বলেছিলেন “আমাদের ছেলেরা একদম ঠিক করেছে। মহিলাদের ভাগ্য ভাল যে তাঁদের শুধু হেনস্থাই করা হয়েছে। আর অন্য কিছু করা হয়নি”। সেই মন্তব্যের পরিপ্রেক্ষিতেই নুসরত লিখেছেন, “শুধু প্রতিবাদ করার জন্য মহিলাদের চরিত্র যাচাই করছেন বিজেপি রাজ্য সভাপতি। আরও একবার লজ্জাজনক মন্তব্য করলেন।”

[আরও পড়ুন: ‘বাংলায় লক্ষ্মী ফেরাতে হবে’, অমিত শাহর সভা থেকেই বিজেপিতে যোগ দিচ্ছেন হিরণ]

উল্লেখ্য, বুধবার গেরুয়া শিবিরে নাম লিখিয়েছেন অভিনেতা যশ দাশগুপ্ত। বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয় ও মুকুল রায়ের হাত থেকে বিজেপির পতাকা হাতে তুলে নেন তিনি। তাঁর সঙ্গেই পদ্মশিবিরে যোগ দিয়েছেন পাপিয়া অধিকারী, সৌমিলি বিশ্বাস ও শর্মিলা ভট্টাচার্য-সহ টলিউডের একঝাঁক তারকা। 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement