Advertisement
Advertisement
Tripti Dimri

ভিকির আদর গায়ে মেখেই বয়ফ্রেন্ডের সঙ্গে মাঝসমুদ্রে তৃপ্তি! ছবি ভাইরাল হতেই হইচই

তৃপ্তি দিমরি ও ভিকি কৌশলের নতুন ছবি 'ব্যাড নিউজ'-এর 'জানম' গানের ঝলক ইতিমধ্যেই ভাইরাল সোশাল মিডিয়ায়।

Tripti Dimri with her boy friend photo goes viral
Published by: Akash Misra
  • Posted:July 9, 2024 3:27 pm
  • Updated:July 9, 2024 3:29 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মোমের আলোয় সুইমিং পুলে দুটো উষ্ণ শরীর। ভিজে শরীরে কাছে আসতেই কামের আগুন জ্বলে ওঠে। হ্য়াঁ, তৃপ্তি দিমরি ও ভিকি কৌশলের নতুন ছবি ‘ব্যাড নিউজ’-এর ‘জানম’ গানের ঝলক ইতিমধ্যেই ভাইরাল সোশাল মিডিয়ায়। দুজনের কেমেস্ট্রি কিন্তু হইচই ফেলে দিয়েছেন বিনোদুনিয়ায়। লোকে বলছে, পর্দায় একেবারেই আগুন লাগাবেন তৃপ্তি ও ভিকি। কিন্তু এরই মাঝে ভাইরাল হল তৃপ্তি ও তাঁর রিয়েল লাইফ বয়ফ্রেন্ড স্যাম মার্চেন্টের একটি ছবি। যেখানে দেখা যাচ্ছে, স্যাম মার্চেন্টের সঙ্গে মাঝসমুদ্রে আনন্দ করতে ব্যস্ত ‘অ্যানিম্যাল’ ছবির ভাবি টু।

কয়েকমাস আগেই রটে যায় হোটেল ব্যবসায়ী স্যাম মার্চেন্টের সঙ্গে প্রেম করছেন তৃপ্তি। এমনকী, ভাইরাল হয়েছিল স্যাম ও তৃপ্তির ছবিও। তার আগে অনুষ্কা শর্মার ভাই প্রযোজক কার্নেশ শর্মার সঙ্গে প্রেমে লিপ্ত ছিলেন তিনি। তাহলে কী স্যামের সঙ্গেই বিয়ে করছেন?

Advertisement

ভিকির সঙ্গে পর্দায় মাখামাখি, প্রেমিকের সঙ্গে মাঝদরিয়ায় রোম্যান্স তৃপ্তির!

Advertisement

[আরও পড়ুন: আম্বানিদের অনুষ্ঠানে সলমনের গায়ে হলুদ! এবার বিয়ের পালা? উচ্ছ্বসিত অনুরাগীরা ]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Triptii Dimri (@tripti_dimri)

সম্প্রতি এক সাক্ষাৎকারে তৃপ্তি স্পষ্ট জানান, ”আপাতত বিয়ের কোনও প্ল্যান নেই। কেরিয়ারে মন দিতে চাই। যা রটছে , তা মোটেই সঠিক নয়।”

প্রশংসার পাশাপাশি ‘অ্যানিম্যাল’ ছবিতে রণবীর কাপুরের সঙ্গে যৌনদৃশ্যে অভিনয়ের জন্য তৃপ্তির দিকে ধেয়ে এসেছে কটাক্ষও। নেটিজেনদের অশ্লীল প্রশ্নের মুখেও পড়তে হয়েছে তৃপ্তিকে। অনেকেরই কৌতূহল, শুটিং করতে গিয়ে সত্যিই কী রণবীরের সামনে নগ্ন হয়েছিলেন তিনি?

সম্প্রতি এক সাক্ষাৎকারে সবটার জবাব দিলেন অভিনেত্রী। তৃপ্তি বললেন, ”অভিনেতার কাজই হল চ্যালেঞ্জ নেওয়া। আর আমি সেই চ্যালেঞ্জ নিয়ে ছিলাম। বুলবুল ছবির ধর্ষণের দৃশ্যে অভিনয় করার থেকে অ্যানিম্যালের দৃশ্যে অভিনয় করা সহজ ছিল। রণবীরের সঙ্গে নগ্নদৃশ্য শুটিং করার সময়, ঘরে শুধু রণবীর, আমি, পরিচালক আর ক্যামেরাম্যানই ছিলাম। বার বারই রণবীর আমার কাছে জানতে চেয়েছিল, আমি ঠিক আছি কিনা। দারুণ সাপোর্ট পেয়েছি রণবীরের কাছ থেকে। তাই আমার কোনও অসুবিধাই হয়নি। তাই এই দৃশ্য নিয়ে অকারণে সমালোচনা না করাই ভালো।”

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Triptii Dimri (@tripti_dimri)

[আরও পড়ুন: ঋদ্ধি-সুরঙ্গনার ঠোঁটঠাসা চুমু, টাইমস স্কোয়্যারে ভালোবাসার জোয়ার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ