Advertisement
Advertisement
Trisha-Vijay

লিভ ইন করছেন বিজয়-তৃষা! ছবি ফাঁস হতেই তুঙ্গে জল্পনা

এই প্রেমের গুঞ্জন শুরু হয় বিজয় এবং তৃষা ২০০৫ অভিনীত ‘গিলি’ ছবি থেকে।

Trisha-Vijay's Viral Photo Sparks Rumours Of Secret Romance And Live-in
Published by: Akash Misra
  • Posted:June 25, 2024 9:01 pm
  • Updated:June 25, 2024 9:01 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেখুন কাণ্ড! তলে তলে এত কিছু? ছবি ফাঁস না হলে তো ধরাই পড়তেন না। জল্পনা তো অনেক দিনই ছিল, তা এবার একেবারে সত্য়ি! ভাবছেন কাণ্ডটা কি?

দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির তারকা জুটি বিজয় থলপতি ও তৃষা। তবে বিজয় এখন রাজনীতিতে পা দিয়ে জনপ্রিয় নেতাও। অন্যদিকে, তৃষাও সিনেমা নিয়ে দারুণ ব্যস্ত। ঠিক এরই মাঝে সোশাল মিডিয়ায় ফাঁস হল তৃষা ও বিজয়ের বেশ কিছু ছবি। যা দেখে একেবারেই স্পষ্ট তৃষা ও বিজয় লিভ ইন সম্পর্কে রয়েছেন। এমনকী, ফাঁস হওয়া ছবিতে দেখা গিয়েছে, বিজয়ের বাড়ির লিফটে দাঁড়িয়ে রয়েছেন তৃষা। এর থেকেই অনুরাগীরা দুইয়ে দুইয়ে চার করলেন তাঁদের সম্পর্ক।

Advertisement

[আরও পড়ুন: প্যারিসে জাহ্নবীর ‘জলওয়া’! মার্জার সরণিতে ঝড় তুললেন শ্রীদেবীকন্যা]

এই প্রেমের গুঞ্জন শুরু হয় বিজয় এবং তৃষা ২০০৫ অভিনীত ‘গিলি’ ছবি থেকে। তারপর ‘আথি’, ‘থিরুপাচি’ এবং ‘কুরুভি’র মতো ছবিতেও জুটি বাঁধলেন তাঁরা। তবে হঠাৎই ২০০৮-এ তাঁরা জুটি বেঁধে ছবিতে অভিনয় বন্ধ করে দেন। শোনা গিয়েছিল, বিজয়ের পরিবার তাঁর উপরে তৃষার সঙ্গে ছবি না করার শর্ত চাপিয়েছিল। তখন প্রকাশ্য়ে বিজয় ও তৃষা জানিয়ে ছিলেন, তাঁরা শুধুই বন্ধু। ১৫ বছর পর সব রটনা সরিয়ে ফের তাঁরা জুটিতে লোকেশ কানাগরাজের ‘লিও’ ছবিতে। সেই ফ্রেম থেকেই আবার প্রেমের গুঞ্জন শুরু। আর এবার তো রীতিমতো এই প্রেমের প্রমাণ পেলেন অনুরাগীরা।

[আরও পড়ুন: পুরুষরা সাবধান! বদলা নিতে আসছে ‘স্ত্রী’, টিজারেই শিহরণ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ