২৩ বৈশাখ  ১৪২৮  শুক্রবার ৭ মে ২০২১ 

READ IN APP

Advertisement

বিচারক জিৎ-শুভশ্রী করোনা আক্রান্ত, ‘ডান্স বাংলা ডান্সে’র সেটে আতঙ্ক

Published by: Suparna Majumder |    Posted: April 20, 2021 7:56 pm|    Updated: April 20, 2021 10:39 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মঙ্গলবার প্রায় পরপর করোনা (Corona Virus) আক্রান্ত হওয়ার কথা জানিয়েছেন অভিনেতা জিৎ (Jeet) এবং নায়িকা শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly)। ঘটনাচক্রে দু’জনেই জি বাংলার (Zee Bangla) ‘ডান্স বাংলা ডান্স’ শোয়ের তারকা বিচারক। আর তাতেই নাকি আতঙ্ক ছড়িয়েছে রিয়ালিটি শোয়ের সেটে।

মঙ্গলবার প্রথমে করোনা (COVID-19) আক্রান্ত হওয়ার কথা জানিয়েছিলেন জিৎ। করোনা আক্রান্ত অভিনেতার পাশে থাকার বার্তা দিয়েছেন দেব। শোনা গিয়েছে, এদিন সকালেই জিতের হাতে করোনা পরীক্ষার ফল আসে। প্রায় সঙ্গে সঙ্গে বিষয়টি জানিয়ে দেন তিনি। এক সংবাদ মাধ্যমকে স্ত্রী শুভশ্রীর কোভিড পজিটিভ হওয়ার ঘটনা নিয়ে প্রতিক্রিয়া দিতে গিয়ে রাজ চক্রবর্তী (Raj Chakraborty) জানিয়েছেন, ১৮ এপ্রিল থেকেই শুভশ্রীর শরীর ঠিক ছিল না। তাঁরা ভাগ্যবান যে যুবানের খেয়াল রাখার জন্য অন্য কেউ রয়েছেন। এ বিষয়ে এখনও পর্যন্ত সোশ্যাল মিডিয়ায় কোনও প্রতিক্রিয়া দেননি রাজ। কারণ সেখানে কোনও নেগেটিভ বার্তা ছড়াতে চান না বারাকপুরের তৃণমূল প্রার্থী (TMC Candidate)।
এবারে ডান্স বাংলা ডান্স (Dance Bangla Dance) শোয়ের দশম মরশুমের বড় চমক বলিউডের ‘হিরো নম্বর ১’ গোবিন্দা (Govinda)। কিছুদিন আগেই করোনামুক্ত হয়েছিলেন তিনি। শোয়ের দুই তারকা সঞ্চালক অঙ্কুশ (Ankush Hazra) এবং বিক্রম চট্টোপাধ্যায় (Vikram Chatterjee)। শরীরে কোনও উপসর্গ না থাকলেও নিজেকে আইসোলেশনে রেখেছেন অঙ্কুশ। বিক্রম সম্ভবত বুধবার করোনা পরীক্ষা করাবেন। শোয়ের আরও দুই তারকা মেন্টর ওম (Om) ও দেবলীনা কুমারেরও (Devlina Kumar) কোনও উপসর্গ নেই। তবে নিজেকে আইসোলেশনে রেখেছেন ওমও।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Zee Bangla Official (@zeebanglaofficial)

[আরও পড়ুন: ‘বলিউড থেকে আমদানি শুরু করল TMC’, আমিশা-মহিমাদের প্রচার নিয়ে তোপ শ্রীলেখার]

শোয়ের বাকি কলাকুশলীরাও আতঙ্কে রয়েছেন বলে শোনা গিয়েছে। তবে জি (Zee) এন্টারটেনমেন্টের ইস্টার্ন জোনের ক্লাস্টার হেড সম্রাট ঘোষ জানিয়েছেন, আতঙ্কের কোনও কারণ নেই। নিউ নর্মালে যখন শুটিং শুরু হয় তবে থেকেই সমস্ত কোভিড বিধি মেনে শুটিং করা হচ্ছে। ক্যামেরার নেপথ্যের সমস্ত কলাকুশলীরা মাস্ক পরে থাকেন। অফ এয়ারে থাকলে তারকারাও মাস্ক পরে থাকেন। আর বেশ কিছুদিন বাদে বাদে রিয়ালিটি শোয়ের শুটিং রাখা হয়।

[আরও পড়ুন: ‘দেশে মানুষ মরছে আর মালদ্বীপে গিয়ে ফুর্তি করছেন!’, ট্রোলড রণবীর-আলিয়া]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement