Advertisement
Advertisement
Uorfi Javed

‘২৫ বছর কাজ না পেয়ে পাগল হয়ে গেছে’, আমিশার ‘হোমোফোবিক’ মন্তব্যে ঝাঁজালো উরফি

আমিশা প্যাটেলকে তুলোধোনা করে ছাড়লেন উরফি জাভেদ।

Uorfi reacts to Ameesha's take on homosexual content | Sangbad Pratidin
Published by: Sandipta Bhanja
  • Posted:July 8, 2023 6:57 pm
  • Updated:July 8, 2023 6:57 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নেটদুনিয়ায় খোলামেলা, অদ্ভূতদর্শন পোশাকের জন্য ট্রেন্ডিং হলেও উরফি জাভেদের চিন্তন-চেতনা কিন্তু বর্তমানে অনেকের কাছেই প্রশংসা কুড়োচ্ছে। এবার সমকামীদের নিয়ে বিতর্কিত মন্তব্য করায় আমিশা প্যাটেলকে তুলোধোনা করলেন তিনি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে আমিশা বলেন, “ওটিটি প্ল্যাটফর্মে গে-লেসবিয়ানিজম, সমকামী যৌনতা ছাড়া কিচ্ছু নেই। বাচ্চাদের এসব থেকে দূরে রাখতে মা-বাবাদের টিভি, মোবাইল লক করে রাখতে হয়। ভারতীয় দর্শকরা একটা পবিত্র-পরিষ্কার কন্টেন্ট দেখার জন্য ক্ষুধার্ত হয়ে রয়েছেন।” অভিনেত্রীর এহেন মন্তব্যের জেরে বিতর্কের স্ফুলিঙ্গ মাথা চারা দিতেই খেপে গেলেন উরফি জাভেদ।

Advertisement

‘গদর ২’ অভিনেত্রীকে একহাত নিয়ে উরফি বলেন, “এই গেইজিম, লেসবিয়ানিজম আসলে কী? যে তার জন্য বাচ্চাদেরকে এসব থেকে দূরে রাখতে হবে? তা যখন তিনি বলেছিলেন, ‘কাহো না প্যায়ার হ্যায়..’, তখন কি স্ট্রেট (বিপরীত লিঙ্গে আকৃষ্ট মানুষ) মানুষদের উদ্দেশেই বলেছিলেন! তারকারা যখন এভাবে অশিক্ষিতের মতো কথা বলে তখন আমার বিরক্ত লাগে। আসলে ২৫ ধরে কাজ না পাওয়ার জন্যই একটা তিক্ত মানুষে পরিণত হয়ে গিয়েছেন।”

Advertisement

[আরও পড়ুন: ‘করিনার সঙ্গে ‘লিপ-লক’-এর ভাইরাল ছবি আমাকে ধ্বংস করে দিয়েছিল’, তিক্ত স্মৃতি শাহিদের]

ঠিক কী বলেছিলেন আমিশা প্যাটেল? তিনি বলেন, “ঠাকুমা-ঠাকুরদাদের সঙ্গে বসে বাচ্চারা যে কোনও সিনেমা দেখবে, সেই যুগ এখন আর নেই। ওটিটিতে সেসব নেই। ওখানে গে-লেসবিয়ানিজম, সমকাম যৌনতার দৃশ্যে ভরপুর কন্টেন্ট, যেসব দৃশ্যের জন্য বাচ্চাদের চোখ ঢেকে রাখতে হয় মা-বাবাদের। কারণ আপনি তো চাইবেন না আপনাদের সন্তানরা এসব দেখুক।” অনেকেই আমিশার এহেন মন্তব্যের জন্য তাঁকে হোমোফোবিক বলে তকমা সেঁটেছেন। এবার প্রকাশ্যেই কটাক্ষ করলেন হালফিলের উরফি জাভেদ।

[আরও পড়ুন: বাড়িতে অভাব! তবুও লক্ষ লক্ষ টাকার গুটখার বিজ্ঞাপন ফেরান স্মৃতি ইরানি, কেন জানেন?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ