BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শনিবার ২৮ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মাটির মানুষ, দেশের বাড়িতে খেতে কোদাল চালাচ্ছেন নওয়াজ, ভিডিও দেখে মুগ্ধ নেটদুনিয়া

Published by: Sulaya Singha |    Posted: June 23, 2020 6:32 pm|    Updated: June 23, 2020 6:32 pm

UP: Nawazuddin Siddiqui spends his day farming at hometown

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রুপোলি পর্দায় গল্ফতারকা হিসেবে ধরা দিন অথবা সাইকো কিলার হয়ে, তাঁর জন্য প্রশংসার ভাণ্ডার সর্বদা পরিপূর্ণ থাকে। কিন্তু এসব চরিত্রের আড়ালে যিনি থাকেন, তিনি আক্ষরিক অর্থেই মাটির মানুষ। নাহলে এত বড়মাপের বলিউড অভিনেতা হওয়ার পর কি কেউ খেতে কোদাল নিয়ে চাষবাস করতে পারেন! হ্যাঁ, বিশ্বাস না হলেও এমনটাই করতে দেখা গিয়েছে নওয়াজউদ্দিন সিদ্দিকিকে।

লকডাউনের জেরে দীর্ঘদিন ধরেই বন্ধ মুম্বইয়ের স্টুডিও। তাই কাজে খানিক বিরতি নিয়ে গত মে মাসে মায়ের সঙ্গে ইদ উদযাপন করতে উত্তরপ্রদেশের দেশের বাড়ি চলে যান নাওয়াজ। বি-টাউনে স্টুডিওর তালা খুললেও অভিনেতা এখনও বাড়িতেই রয়েছেন। সরকারি নির্দেশ মেনে বুধানায় পৌঁছে তাঁকে ১৪ দিনের হোম কোয়ারেন্টাইনেও থাকতে হয়েছিল। সেসব আপাতত শেষ। তাই দেশের বাড়িতে এখন একেবারে অন্যরকমভাবে দিন কাটাচ্ছেন নওয়াজ। পরিবারকে সময় দেওয়ার পাশাপাশি তিনি অনেকক্ষণ থাকছেন প্রকৃতির কোলে। যে সুযোগটা বাণিজ্যনগরীর চাকচিক্যের মধ্যে খুঁজে পাওয়া যায় না। কোদাল হাতে মাটি কাটছেন। আলের জলে হাত-পা ধুয়ে নিচ্ছেন। কে বলবে, তিনিই কি না পর্দায় অবর্তীর্ণ হলে সিনেমা হলে হাততালির শব্দে কান পাতা দায় হয়!

[আরও পড়ুন: করণ-সলমনদের বয়কট করার দাবি, সুশান্ত-ভক্তদের অনলাইন পিটিশনে সই পড়ল ৪০ লক্ষ]

নওয়াজ চাষাবাদের একটি ভিডিও নিজেই ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। যা দেখে মুগ্ধ তাঁর অনুরাগীরা। অভিনেতার খোলস ছেড়ে তিনি একেবারে তখন ছা-পোষা ‘কৃষক’! অভিনয় জগতের মেকি চালচলন তাঁর ভাললাগা-ভালবাসাকে এতটুকু কবজা করতে পারেনি। এই সারল্যই তাঁকে রিয়েল লাইফেও অনুরাগীদের কাছে ‘হিরো’ করে তুলেছে।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Done for the day !!!

A post shared by Nawazuddin Siddiqui (@nawazuddin._siddiqui) on

সম্প্রতি স্ত্রী আলিয়া সিদ্দিকির সঙ্গে ‘ঘুমকেতু’ অভিনেতার বিবাহ বিচ্ছেদের মামলার কথা শিরোনামে উঠে এসেছিল। আলিয়া অভিযোগ তোলেন, তাঁর উপর শারীরিক ও মানসিক অত্যাচার চালানো হত। সেই কারণেই আলাদা হয়ে যাওয়ার কথা ভাবেন তিনি। তবে এই ভিডিওই বলছে, আপাতত নিজের দুনিয়ায় ভালই আছেন নওয়াজ।

[আরও পড়ুন: ‘আমার সন্তান হয়ে জন্ম নেবে সুশান্ত, ও প্রতিশোধ নিতে আসছে’, বিতর্কিত মন্তব্য রাখি সাওয়ন্তের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে