Advertisement
Advertisement

Breaking News

Urfi Javed

গায়ে জড়ানো শুধুই সবুজ জাল, করিনার জন্যই কি স্পেশ্যাল পোশাকে উরফি?

হাওয়ায় উড়ছেন উরফি।

Urfi Javed Dedicated a video for Kareena Kapoor| Sangbad Pratidin
Published by: Akash Misra
  • Posted:March 30, 2023 7:07 pm
  • Updated:March 30, 2023 7:13 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উরফির প্রশংসায় করিনা একেবারে পঞ্চমুখ। বলিউডের অন্যতম আত্মবিশ্বাসী নায়িকা করিনা খোদ, উরফির সাহস ও আত্মবিশ্বাস দেখে একেবারে হতবাক। সম্প্রতি এক সাক্ষাৎকারে করিনা তো বলেই ফেললেন, উরফির মতো বলিউডে কেউ নেই।  করিনার কাছ থেকে এমন প্রশংসা পেয়ে তো হাওয়ায় উড়ছেন উরফি। আর তাই তো করিনাকে ধন্যবাদ জানাতে স্পেশ্যাল পোশাকে, স্পেশ্যাল ভিডিও শেয়ার করলেন সোশ্যাল মিডিয়া সেনসেশন।

ইনস্টাগ্রামে উরফি ভিডিও শেয়ার করে লিখলেন, ‘করিনা আমার প্রশংসা করেছেন। আমার জীবন এখন সম্পূর্ণ। আমাকে কেউ চিমটি কেটে দাও!’

Advertisement
 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Uorfi (@urf7i)

Advertisement

[আরও পড়ুন: ৩৫ বছর আগের শাড়ি পরে রামনবমী উদযাপন, ভিডিও শেয়ার করলেন ‘রামায়ণে’র সীতা ]

হাতে সিনেমা, সিরিজ, সিরিয়াল নিদেনপক্ষে একটি রিয়ালিটি শো-ও নেই। কিন্তু সোশ্যাল মিডিয়ায় সুপারহিট উরফি জাভেদ (Urfi Javed)। নিজের উদ্ভট ফ্যাশনের জোরেই বারবার খবরের শিরোনামে ঠাঁই পেয়ে যান। রণবীর কাপুরের উরফির এই আজব ফ্যাশন ‘বিরক্তিকর’ মনে হয়। কিন্তু তাঁর দিদি করিনা কাপুরের (Kareena Kapoor) উরফিকে বেশ লাগে।

এক সাক্ষাৎকারে উরফিকে নিয়ে প্রশ্ন করা হলে করিনা বলেন, “ফ্যাশন মানে মত প্রকাশের স্বাধীনতা। আমার মনে হয় ওর (উরফি) মধ্যে যে আত্মবিশ্বাস রয়েছে তাই-ই ওকে সুন্দর করে তোলে। যেটা করতে চায় সেটাই করে। আর তাই তো ফ্যাশনের মূল মন্ত্র। ওর আত্মবিশ্বাস সত্যি ভাললাগে। কুর্নিশ।”

[আরও পড়ুন: ‘রাহুল গান্ধী জন্যই আমি বেঁচে আছি!’, কংগ্রেস নেতাকে ধন্যবাদ দক্ষিণী অভিনেত্রীর]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ