Advertisement
Advertisement
Urfi Javed

বিমানবন্দরে আচমকাই পোশাক খুলে ফেললেন উরফি! ভিডিও ভাইরাল

উদ্ভট পোশাকের জন্য হামেশাই খবরের শিরোনামে থাকেন উরফি।

Urfi Javed UNDRESSES Herself At The Airport, Gets Brutally Trolled
Published by: Akash Misra
  • Posted:April 2, 2024 3:14 pm
  • Updated:April 2, 2024 4:12 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উরফি জাভেদ পারেনও বটে। সোশাল মিডিয়ায় ভাইরাল হওয়ার জন্য একটাই সুযোগ মিস করেন না। এমনকী, নিত্যনতুন ফন্দিও আঁটেন তিনি। এই যেমন দেখুন, হঠাৎ বিমানবন্দরে পৌঁছে, সেখানেই দাঁড়িয়েই পোশাক খুলে ফেললেন! এসেছিলেন হালকা পিঙ্ক রঙের গাউনে, আচমকাই সেই গাউন খুলে লাল টিশার্ট আর হাফ প্যান্টে উরফি! বিমানবন্দরের এন্ট্রি গেটে একডজন লোকের সামনে উরফির এমন কাণ্ডে নেটপাড়ায় রীতিমতো হইচই পড়ে গিয়েছে। নেটিজেনরা উরফিকে তীব্র কটাক্ষও করতে শুরু করেছেন। সবার মুখে একটাই কথা। ‘বিমানবন্দরে এসব কেউ করে! উরফিকে কেউ বাধাও দেয় না কেন?’

নিজের খোলামেলা এবং উদ্ভট পোশাকের জন্য হামেশাই খবরের শিরোনামে থাকেন উরফি। কবে কী কাণ্ড সোশ্যাল মিডিয়া ঘটাচ্ছেন। তা নিয়ে উৎসাহের অন্ত নেই। কেউ কেউ উরফির ফ্যাশন সেন্সের প্রশংসা করেন, তবে বেশিরভাগই মানুষই তাঁর খোলামেলা পোশাকের বিরুদ্ধে। অনেকে উরফির বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ারও দাবি তোলেন। অবশ্য সমালোচনা নিয়ে উরফি কখনই বিশেষ মাথা ঘামাননি। তাঁর পাখির চোখ বরাবরই ছিল বলিউডের পর্দাই। দু-একটা পাঞ্জাবি ছবিতেও অবশ্য অভিনয় করেছিলেন তিনি। এবার বলিউডের পর্দায়।

Advertisement

[আরও পড়ুন: বেঁটে পাত্র চাই না বলে পন্থকে খোঁটা উর্বশীর! পালটা কটাক্ষের মুখে পড়ে কী সাফাই দিলেন?]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Bollywood Pap (@bollywoodpap)

Advertisement

হিন্দি টেলিভিশনের অভিনেত্রী হিসেবে কেরিয়ার শুরু করেছিলেন উরফি। পরে ‘বিগ বস OTT’ শোয়ে প্রতিযোগী হিসেবে নজর কেড়েছিলেন।

খবর অনুযায়ী, দিবাকর বন্দ্যোপাধ্যায়ের নতুন ছবি ‘লাভ সেক্স ধোকা ২’তে দেখা যাবে উরফিকে। এই ছবি দিয়েই বলিউডে পা দিতে চলেছেন সোশাল মিডিয়ার ভাইরালকন্যা। এই ছবিটিও পরিচালনা করছেন দিবাকর বন্দ্যোপাধ্যায়। এই ছবির ফার্স্টলুক শেয়ার করে সুখবর দিয়েছিলেন উরফি নিজেই।

প্রসঙ্গত, কয়েক মাস আগে উরফি একাধিক স্ক্রিনশট সোশাল মিডিয়ায় শেয়ার করেন। যার একটিতে তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট বন্ধ করে দেওয়া হবে বলে পাঠানো মেসেজ ছিল। আরেকটি স্ক্রিনশটে, ১৮০ দিন অর্থাৎ আগামী ৬ মাসের মধ্যে অ্যাকাউন্ট ফিরে পাওয়ার আবেদন উরফি জানাতে পারেন বলেও উল্লেখ করা ছিল। তবে আবেদন না জানালে ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ডিলিট হয়ে যাওয়ার আশঙ্কাও ছিল। কিছুক্ষণ পর আবার আরেকটি মেসেজ পাঠিয়ে ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ফের ফেরত দেওয়ার কথা জানানো হয়েছিল।

[আরও পড়ুন: মঞ্চে অরিজিৎ, আচমকা দৌড়ে গিয়ে চুমু ভক্তের, কী হল তার পর? দেখুন ভিডিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ