৯ অগ্রহায়ণ  ১৪২৯  শনিবার ২৬ নভেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

উরফি জাভেদের নয়া কাণ্ড, এবার পরলেন ব্লেড দিয়ে তৈরি পোশাক

Published by: Suparna Majumder |    Posted: July 12, 2022 7:33 pm|    Updated: July 12, 2022 7:33 pm

Urfi Javed wears a dress made out of Blades | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উরফি জাভেদের (Urfi Javed) যতো কাণ্ড ফ্যাশন নিয়ে। এবার ধারালো ব্লেড দিয়ে তৈরি পোশাক পরে ক্যামেরার সামনে পোজ দিলেন সোশ্যাল মিডিয়ার তারকা। ফ্যাশনের নামে তাঁর এই কাণ্ড দেখে অবাক নেটদুনিয়া।

Urfi 1

 

২০১৬ সালে ‘বড়ে ভাইয়া কি দুলহনিয়া’ ধারাবাহিকে অবনীর ভূমিকায় অভিনয় করে গ্ল্যামার জগতে নিজের সফর শুরু করেন উরফি। তারপর হিন্দি টেলিভিশনের একাধিক সিরিয়াল এবং ওয়েব সিরিজে অভিনয় করেছেন। ‘বিগ বস OTT’ শোয়ের প্রতিযোগী ছিলেন তিনি। তবে সেসব এখন অতীত। এখন উদ্ভট পোশাক পরে ক্যামেরার সামনে পোজ দেওয়াকেই নিজের পেশা বানিয়ে ফেলেছেন উরফি। সোশ্যাল মিডিয়ায় নানা ছবি ও ভিডিও আপলোড করেন তিনি। 

[আরও পড়ুন: ফিরছে ‘শ্রীময়ী’ ও ‘জুন আন্টি’, এবার ওয়েব সিরিজে দেখা যাবে ইন্দ্রাণী-ঊষসীকে]

মঙ্গলবার নিজের নতুন ভিডিও আপলোড করেন উরফি। তাতেই ব্লেড দিয়ে তৈরি পোশাকটি পরেছেন। উরফির নতুন পোশাক দেখে তাজ্জব নেটিজেনরা। কেউ তাঁর সাহসের প্রশংসা করেছেন, কেউ আবার করেছেন মশকরা। এমন পোশাক পরে উরফিকে কাউকে আলিঙ্গন না করার পরামর্শ দেওয়া হয়েছে। “ক’জনকে মারতে বেরিয়েছো?”, এমন প্রশ্নও করা হয়েছে বিদ্রূপের ছলে।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Uorfi (@urf7i)

সম্প্রতি ইদের দিনে ফ্লোরাল শাড়ির সঙ্গে ব্রালেট পরেছিলেন উরফি। শাড়ির আঁচল এমনভাবে নিয়েছিলেন যাঁতে বক্ষযুগলের ভাঁজ দেখা যায়। তাতে প্রবল সমালোচিত হন সোশ্যাল মিডিয়ার তারকা।  “কিছু তো লজ্জা রাখ। আজকের দিনে এমন পোশাক না পরলেই নয়!”, “মুসলিম সমাজে কিছু নির্লজ্জেরও জন্ম হয়”, উরফির ছবিতে এমন মন্তব্য করা হয়। অবশ্য এসব নিয়ে বিশেষ মাথা ঘামান না উরফি। যেমন ইচ্ছে তেমন পোশাক তিনি পরতে পারেন বলেই দাবি সোশ্যাল মিডিয়ার তারকার। 

Urfi Javed

[আরও পড়ুন:  বনি-কৌশানি জুটির নতুন ছবি ‘ডাল বাটি চুরমা চচ্চড়ি’, কেন এমন নাম? জানালেন নায়ক]   

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে