BREAKING NEWS

১০  আশ্বিন  ১৪২৯  শুক্রবার ৩০ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ফিরছে ‘শ্রীময়ী’ ও ‘জুন আন্টি’, এবার ওয়েব সিরিজে দেখা যাবে ইন্দ্রাণী-ঊষসীকে

Published by: Suparna Majumder |    Posted: July 12, 2022 6:17 pm|    Updated: July 13, 2022 8:08 pm

Indrani Haldar and Ushasie Chakraborty to star in a web series | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২০২১ সালের ১৯ ডিসেম্বর শেষ হয়েছে ধারাবাহিক ‘শ্রীময়ী’র সম্প্রচার। কিন্তু তার চরিত্ররা এখনও দর্শকদের বড্ড প্রিয়। বিশেষ করে ইন্দ্রাণী হালদার (Indrani Haldar) অভিনীত  শ্রীময়ী এবং ঊষসী চক্রবর্তী (Ushasie Chakraborty) অভিনীত জুন আন্টি। দুই অভিনেত্রীকে এবার দেখা যাবে ওয়েব সিরিজে।

Sreemoyee-and-June-Aunty-2

টলিপাড়ায় জোর গুঞ্জন, Zee5 ওয়েব প্ল্যাটফর্মের নতুন সিরিজ ‘ছোটলোক’-এ অভিনয় করতে চলেছেন ইন্দ্রাণী হালদার ও ঊষসী চক্রবর্তী। ফ্লিপ বুক   ও চেরি পিকস মুভিজ প্রাইভেট লিমিটেডের যৌথ প্রযোজনায় তৈরি হচ্ছে সিরিজটি। পরিচালনায় ইন্দ্রনীল রায়চৌধুরী। গোটা বিষয়টি এখন প্রাথমিক স্তরে রয়েছে বলেই খবর। 

[আরও পড়ুন: কাপুর পরিবারে তিনিই প্রথম দশম শ্রেণি পাশ করেছেন, কত নম্বর পেয়েছিলেন রণবীর?]

শোনা গিয়েছে, সিরিজে রাজনীতিবিদের ভূমিকায় অভিনয় করতে চলেছেন ইন্দ্রাণী হালদার। চাটার্ড অ্যাকাউন্ট্যান্ট হিসেবে দেখা যাবে ঊষসী চক্রবর্তীকে। সূত্রের খবর মানলে, এক যুবতীর মৃত্যুকে কেন্দ্র করে সিরিজের কাহিনি শুরু হবে। তাতে রাজনীতিবিদের ছেলের নাম জড়িয়ে যাবে। তারপরই নানা ঘটনা ঘটতে থাকবে। সিরিজে রাজনীতিবিদ ইন্দ্রাণী হালদারের ছেলের ভূমিকায় অভিনয় করছেন গৌরব চক্রবর্তী। গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে ঊষসী রায়কেও।

Sreemoyee-and-June-Aunty-3

কিছুদিন আগেই ‘শ্রীময়ী’ সিরিয়ালের কিছু সুন্দর ছবির কোলাজ ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন ঊষসী।  জনপ্রিয় এই ধারাবাহিকের জন্য নানা পুরস্কার পেয়েছেন ইন্দ্রাণী হালদার ও ঊষসী চক্রবর্তী। তবে সবচেয়ে বেশি পেয়েছেন দর্শকদের ভালবাসা। একাধিকবার এই দুই চরিত্রকে পর্দায় ফিরিয়ে আনার আবেদন জানানো হয়েছে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। এতদিনে হয়তো দর্শকদের এই আশা পূরণ হতে চলেছে। ‘শ্রীময়ী’ ও ‘জুন আন্টি’ হিসেবে না হলেও অন্য দুই চরিত্র হিসেবে একসঙ্গে কাজ করতে চলেছেন ইন্দ্রাণী ও ঊষসী। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ushasie Chakraborty (@ushasieofficial)

[আরও পড়ুন: সম্পর্ক নিয়ে গুঞ্জনের মাঝেই এক ছবিতে ইশা ও ইন্দ্রনীল, রয়েছেন পায়েল সরকারও ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে