BREAKING NEWS

৭ কার্তিক  ১৪২৮  সোমবার ২৫ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

জ্যাকলিনের যৌবনকে চ্যালেঞ্জ জানিয়ে বড়পর্দায় ফিরছেন ৪৪-এর ‘বেওয়াফা বিউটি’

Published by: Sangbad Pratidin Digital |    Posted: March 22, 2018 6:01 pm|    Updated: August 1, 2019 4:29 pm

Urmila Matondkar stuns fans in Irrfan Khan’s Blackmail

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রায় এক যুগের বেশি সময় হয়ে গিয়েছে। সিনেপ্রেমীদের ‘তনহা-তনহা’ করে বলিউড থেকে নিজেকে গুটিয়ে নিয়েছেন উর্মিলা মাতণ্ডকর। ‘রঙ্গিলা’, ‘পিঞ্জর’, ‘জঙ্গল’-এর মতো ছবিগুলিতে তাঁর অভিনয় আজও দর্শকদের স্মৃতিতে রয়ে গিয়েছে। তাঁকে আজও মিস করেন তাঁর অগণিত ভক্ত। আর তাই তাঁদের মুখে হাসি ফোটাতে ফিরছেন ‘ছম্মা ছম্মা’ গার্ল। ‘বেওয়াফা বিউটি’ হয়ে।

মাধুরী দীক্ষিতের তেজাব ছবির জনপ্রিয় গান ‘এক দো তিন‘-এর রিমেক নিয়ে সোশ্যাল মিডিয়ায় চলছে বিতর্ক। মাধুরীর মাধুর্যের ছিটেফোটাও নেই জ্যাকলিনের ঠুমকায়। এমন জঘন্য রিমেকের জন্য ইতিমধ্যেই ছবির নির্মাতার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন তেজাবের পরিচালক। জ্যাকলিনের যৌবনে কুপোকাত হওয়া তো দূরস্ত, গানটি না দেখার আহ্বানও জানাচ্ছেন অনেকেই। আর ঠিক এমন সময় মুক্তি পেল উর্মিলার ‘বেওয়াফা বিউটি’। ৪৪ বছর বয়সেও তিনি বুঝিয়ে দিলেন, শাড়িতে কীভাবে আকর্ষণের কেন্দ্রবিন্দু হয়ে ওঠা যায়। কীভাবে চোখের ইশারায় আর কোমরের দোলায় মনে উত্তাপের পারদ চড়ানো সম্ভব। আর তাই ৪৪-এর উর্মিলার কাছেও এক্কেবারে ফ্যাকাসে জ্যাকলিনের যৌবন।

[‘প্রাক্তন প্রেমিক’ হৃতিকের কল ডিটেল রেকর্ড বের করিয়েছিলেন কঙ্গনা!]

পরিচালক অভিনয় দেও ও প্রযোজক ভূষণ কুমারের ‘ব্ল্যাকমেল’ ছবিতে একটি গানে কামব্যাক করছেন উর্মিলা। এ গান অবশ্য কোনও রিমেক নয়। মুক্তি পাওয়ার ২৪ ঘণ্টার মধ্যেই চার লক্ষেরও বেশি মানুষ ইউটিউবে গানটি দেখে ফেলেছেন। ছবিতে মুখ্য ভূমিকায় রয়েছেন অভিনেতা ইরফান খান। ভূষণ কুমার বলছেন, “ব্ল্যাকমেল ছবিতে ইরফান যে পরিস্থিতির সম্মুখীন হয়েছেন, বাস্তবে সে অবস্থায় কেউই পৌঁছতে চান না। ঠিক হয়েছিল ছবিতে এমন একটা গান থাকবে যেখানে দুষ্টু-মিষ্টি একটা ব্যাপার থাকবে। কিন্তু অবশ্যই শালীনতা বজায় রেখে। আর সেই চাহিদা পূরণ করতে সফল উর্মিলা।” অমিতাভ ভট্টাচার্যের লেখা গানটিতে সুর দিয়েছেন অমিত ত্রিবেদী। গেয়েছেন পাওনি পাণ্ডে।

পরিচালক অভিনয় বলেন, “প্রথমে ছবিতে কোনও গান ছিল না। পরে প্রযোজকের সঙ্গে কথা বলে ঠিক হয় একটি গানকে এমনভাবে রাখা হবে, যাতে সেই গানই ছবির পরের অংশের ইঙ্গিত দেয়। তাই তথাকথিত আইটেম নম্বর চাইনি।” কিন্তু এমন গানের জন্য উর্মিলাকে বেছে নেওয়ার কারণ? পরিচালক বলছেন, “এর আগেও এমন একটি গানে দেখা গিয়েছিল তারকা অভিনেত্রীকে। সে স্মৃতি ফিরিয়ে আনতে দেয়েছিলাম। তাছাড়া কোনও তরুণীকে গানটিতে কাস্ট করতে চাইনি। উর্মিলার মতো অভিজ্ঞ অভিনেত্রীরই প্রয়োজন ছিল।” আর পরিচালকের ইচ্ছে যে উর্মিলা পূরণ করতে পেরেছেন, তা বলাই বাহুল্য। ৬ এপ্রিল মুক্তি পাবে ‘ব্ল্যাকমেল’।

[নাশকতার নয়া ছক নিয়ে হাজির ‘কবীর’-এর ট্রেলার, জমজমাট দেব-রুক্মিণীর রসায়ন]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement