BREAKING NEWS

০৮ জ্যৈষ্ঠ  ১৪২৯  সোমবার ২৩ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

নিতম্বে বনির অশালীন স্পর্শ নিয়ে মুখ খুললেন উর্বশী রাউতেলা

Published by: Bishakha Pal |    Posted: April 3, 2019 4:33 pm|    Updated: April 3, 2019 4:33 pm

Urvashi defends Boney after a video spread in social media

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউড মানেই বিতর্কের পাহাড়। একটা বিতর্কের জট থেকে বেরিয়ে এসে সেলিব্রিটি জড়িয়ে পড়ে আরও একটা বিতর্কে। সম্পর্ক নিয়ে তো বটেই, মাঝেসাঝে এমন অনেক কাণ্ড তাঁরা ঘটিয়ে ফেলেন, যেখান থেকে নিজেকে বের করতে আনতে তাদের কালঘাম ছুটে যায়। এবার এমনি একটি বিতর্কে জড়িয়ে পড়লেন বনি কাপুর।

কিন্তু এবার আর শ্রীদেবীকে নিয়ে নয়, বনি বিতর্কে জড়ালেন উর্বশী রাউতেলাকে নিয়ে। প্রযোজক জয়ন্তীলাল গাড়ার ছেলে অক্ষয় গাড়ার রিসেপশন পার্টিতে গিয়েছিলেন তিনি। সেখানে গিয়েছিলেন উর্বশীও। সেখানে ছবি তোলার সময় একটি কাণ্ড ঘটান বনি। উর্বশীর নিতম্বে হাত দিয়ে ফেলেন তিনি। এই ছবি প্রকাশ্যে আসার পর সোশ্যাল মিডিয়ায় শুরু হয়ে যায় সমালোচনা। কেউ ঘটনাটিকে ‘বিরক্তিকর’ বলেন, কেউ আবার সরাসরি বলেন- ‘যৌন হেনস্তা’। তবে বেশিরভাগ নেটিজেনদের মতে, ‘নেহাত বনি কাপুর বলেই বেঁচে গিয়েছে। আজ যদি কোনও সাধারণ মানুষ এমন কাণ্ড ঘটাত, তবে উর্বশী তখনই তাঁকে কষিয়ে এক চড় মারতেন। কিন্তু এত বড় প্রযোজককে তো আর নায়িকা এমন প্রতিক্রিয়া দিতে পারেন না!’

[ আরও পড়ুন: যৌন নিগ্রহের অভিযোগ, অপমানে আত্মঘাতী রকস্টার ]

মোটকথা নেটিজেনদের সবার বক্তব্য, উর্বশীকে ‘অশালীনভাবে’ স্পর্শ করেছেন বনি। কিন্তু আশ্বচর্যজনকভাবে একথা মানতে নারাজ খোদ নায়িকাই। টুইটারে এনিয়ে তিনি অনেক কথাই লিখেছেন। জানিয়েছেন, বনি কাপুরকে নিয়ে মিথ্যে রটনা হচ্ছে। তিনি এমন মানুষই নন। যথেষ্ট ভদ্র তিনি। উলটে টুইটারে নেটিজেনদের প্রতিক্রিয়া নিয়ে ক্ষোভ প্রকাশ করেন উর্বশী। একটি সংবাদমাধ্যমের খবর তুলে তিনি লেখেন, যদি তারা মহিলাদের শ্রদ্ধা করতে না জানে, তবে তাদের স্বাধীনতা নিয়ে যেন কোনও কথা না বলেন। এরপর তিনি এও বলেন, সংবাদমাধ্যম এই ধরনের কথা বলার আগে দু’বার ভাবে না। নেটিজেনদেরও একহাত নেন অভিনেত্রী। সেই সঙ্গে জানান, তিনি সবসময় বনি কাপুরের পাশেই থাকবেন।

তবে এই বক্তব্যের পর উর্বশীর উপর আরও চটে গিয়েছেন নেটিজেনরা। এ তো ঠিক, ‘যার জন্য করি চুরি, সেই বলে চোর’ ধরনের কথা। তাই এবার হয়তো নেটিজেনদের নিশানায় অভিনেত্রীরা। কারণ তারাই যদি মুখ না খোলে তবে আর পাশে দাঁড়ানোর মানে কী রইল?

[ আরও পড়ুন: মোদির লেখা কবিতায় গান গাইলেন সোনু নিগম ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে