BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শুক্রবার ২৭ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ইজরায়েলের প্রাক্তন প্রধানমন্ত্রীকে ভগবত গীতা উপহার উর্বশীর, অভিনেত্রীর প্রশংসা নেট দুনিয়ায়

Published by: Kishore Ghosh |    Posted: December 11, 2021 8:38 pm|    Updated: December 11, 2021 8:44 pm

Urvashi Rautela gifts Bhagavad Gita to ex Israel PM Benjamin Netanyahu | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইজরায়েলের প্রাক্তন প্রধানমন্ত্রী বেঞ্জামিন নেতানিয়াহুকে (Israeli Prime Minister Benjamin Netanyahu) ভগবত গীতা (Bhagavad Gita) উপহার দিলেন বলিউড তারকা উর্বশী রাউতেলা (Urvashi Rautela)। ফ্যাশন ইন্ডাস্ট্রিরও অন্যতম মুখ উর্বশী। অভিনেত্রী মিস ইউনিভার্স ২০২১ (Miss Universe 2021) প্রতিযোগিতার বিচারক নির্বাচিত হয়েছেন। ১২ ডিসেম্বরে সেই অনুষ্ঠান হওয়ার কথা রয়েছে ইজরায়েলে। ইতিমধ্যে ইজরায়েলে পৌঁছে গিয়েছেন তিনি। মিস ইউনিভার্সের আসরের আগের দিন ইজরায়েলের প্রাক্তন প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করে ভগবত গীতা উপহার দিলেন উর্বশী। যার পর অভিনেত্রীকে প্রশংসায় ভরিয়ে দিলেন নেটিজেনরা। 

কেবল ভগবত গীতা উপহার দেওয়াই নয় নেতনিয়াহুকে ভারতে আসার আমন্ত্রণও জানিয়েছেন হেট স্টোরি ফোরের নায়িকা। পাশাপাশি দুই দেশের স্থানীয় ভাষা হিব্রু ও হিন্দ নিয়েও কথা হয় দু’জনের মধ্যে। ইজরায়েলের প্রাক্তন প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করার পর ইন্সটাগ্রামে একটি ভিডিও পোস্ট করেন বলি অভিনেত্রী। সেখানে দেখা যায় নেতনিয়াহু বলছেন, “আমি আপনাকে হিব্রু শেখাব, আপনি আমাকে হিন্দি শেখাবেন।” এরপর উভয়ে একে অপরের ভাষা বিনিময় করেন।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by URVASHI RAUTELA 🇮🇳 (@urvashirautela)

[আরও পড়ুন: প্রেমে পড়েছেন শত্রুঘ্নকন্যা সোনাক্ষী সিনহা! কাকে মন দিলেন অভিনেত্রী?]

উর্বশী তাঁর ইনস্টাগ্রামে বেঞ্জামিন নেতানিয়াহুর সঙ্গে দেখা করার ভিডিও ও ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, “আমাকে এবং আমার পরিবারকে আমন্ত্রণ জানানোর জন্য ইজরায়েলের প্রাক্তন প্রধানমন্ত্রীকে ধন্যবাদ।” আরও লেখেন, “একটি উপহার (ভগবত গীতা) যখন সঠিক ব্যক্তিকে সঠিক সময়ে হৃদয় থেকে দেওয়া যায় তখন তা শুদ্ধ হয়৷ যার বিনিময়ে কিছুই আশা করা হয় না।” উর্বশীর এই পোস্টের পর কমেন্ট করেছে বহু নেটিজেন। সকলেই প্রশংসায় ভরিয়ে দিয়েছেন নায়িকাকে। 

প্রসঙ্গত, ২০১৫ সালে মিস ইউনিভার্স প্রতিযোগিতায় ভারতের প্রতিনিধিত্ব করেছিলেন উর্বশী রাউতেলা। তিনি জানিয়েছেন, ২০২১-এর মিস ইউনিভার্স প্রতিয়োগিতায় বিচারক হিসেবে থাকতে পেরে গর্বিত বোধ করছেন। এদিকে মিস ইউনিভার্সের ৭০ তম আসরে ভারতের প্রতিনিধিত্ব করছেন হারনাজ সান্ধু।

[আরও পড়ুন: ‘সত্যিকারের বিরাটকে সবাই চেনে না’, বিবাহবার্ষিকীতে ইঙ্গিতপূর্ণ পোস্ট অনুষ্কার]

উল্লেখ্য, বলিউডের পাশাপাশি দক্ষিণী সিনেমাতেও কাজ করেছেন উর্বশী রাউতেলা। বলিউডে ডেবিউ হয় ‘সিং সাব দ্য গ্রেট’ ছবিতে। এরপর একধিক হিট সিনেমায় অভিনয় করেছেন। যেমন ভাগ জনি, সনম রে, গ্রেট গ্র্যান্ড মস্তি, কাবিল, হেট স্টোরি ফোর, পাগলপন্থী।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে