BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  রবিবার ২৯ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

হার্দিক পান্ডিয়ার সঙ্গে সম্পর্ক নিয়ে জল্পনা! মুখ খুললেন উর্বশী

Published by: Bishakha Pal |    Posted: July 30, 2019 7:51 pm|    Updated: July 30, 2019 7:51 pm

Urvashi Rautela slams report calling Hardik Pandya her ex-boyfriend

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক্রিকেটারের সঙ্গে বলিপাড়ার সম্পর্ক দীর্ঘদিনের। নীনা গুপ্তা, শর্মিলা ঠাকুর থেকে হাল আমলের অনুষ্কা শর্মা, সাগরিকা ঘাটগে পর্যন্ত প্রচুর উদাহরণ। আবার এমনও অনেক উদাহরণ আছে যেখানে সম্পর্ক বিয়ে অবধি গড়ায়নি। কিন্তু মাখো মাখো প্রেম চলেছে অনেকদিন। সেই তালিকায় নাকি ছিলেন উর্বশী রাউতেলা ও হার্দিক পাণ্ডিয়াও। কিন্তু অভিনেত্রীর বক্তব্য, তাঁর আর হার্দিকের নাকি কোনও সম্পর্ক ছিল না। আজও নেই। সবই মিথ্যে রটনা।

[ আরও পড়ুন: পাকিস্তানে পাচার হয়ে যাওয়া মহিলাকে দেশে ফেরালেন সাংসদ সানি দেওল ]

ইউটিউবের একটি স্ক্রিনশট নিয়ে একথা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন উর্বশী। ভিডিওয় হার্দিককে উর্বশীর ‘প্রাক্তন বয়ফ্রেন্ড’ বলে উল্লেখ করা হয়েছে। উর্বশীর অনুরোধ, ইউটিউবে এই ধরনের হাস্যকর ভিডিও যেন পোস্ট না করা হয়। তিনি এও বলেছেন, তাঁর পরিবারকে এর জন্য জবাবদিহি করতে হয়। কেউ এই ধরনের ভিডিও পোস্ট করার সময় যেন এই কথাগুলি মাথায় রাখেন, অনুরোধ উর্বশীর।

urvashi-hardik

গত বছর উর্বশী রাউতেলা ও হার্দিক পাণ্ডিয়াকে একটি পার্টিতে একসঙ্গে দেখা গিয়েছিল। তারপর থেকেই গুজব ছড়াতে শুরু করে তাঁরা নাকি একে অপরের প্রেমে পড়েছেন। কিন্তু তখন হার্দিক এলি আব্রামের সঙ্গে ডেট করছিলেন। তাই গুজব আরও জমে ওঠে। কানাঘুষো শুরু হয়, তবে কি এ ত্রিকোণ প্রেমের উপাখ্যান?

[ আরও পড়ুন: বিদেশে শো করতে গিয়ে হামলার মুখে পপতারকা গুরু রনধাওয়া, ভাইরাল ছবি ]

তবে এই প্রথম যে উর্বশী বিতর্কে জড়ালেন তা নয়। এর আগেও একাধিকবার বিতর্কের কেন্দ্রবিন্দু ছিলেন তিনি। চাঙ্কি পাণ্ডের ছেলে আহানের সঙ্গে তাঁকে একাধিক অনুষ্ঠানে দেখা গিয়েছিল। তখনও আহানের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে প্রশ্ন উঠেছিল। এছাড়া গিগি হাদিদের পোস্ট নকল করার অভিযোগও উঠেছিল তাঁর বিরুদ্ধে। তবে মাস খানেক আগে বনি কাপুরের সঙ্গে একটি অনুষ্ঠানে দেখা যায় উর্বশীকে। সেখানে ছবি তোলার সময় একটি কাণ্ড ঘটান বনি। উর্বশীর নিতম্বে হাত দিয়ে ফেলেন তিনি। এই ছবি প্রকাশ্যে আসার পর সোশ্যাল মিডিয়ায় শুরু হয়ে যায় সমালোচনা। কিন্তু আশ্চর্যজনকভাবে একথা মানতে নারাজ খোদ নায়িকাই। টুইটারে এনিয়ে তিনি অনেক কথাই লিখেছেন। জানিয়েছেন, বনি কাপুরকে নিয়ে মিথ্যে রটনা হচ্ছে। তিনি এমন মানুষই নন। যথেষ্ট ভদ্র তিনি। উলটে টুইটারে নেটিজেনদের প্রতিক্রিয়া নিয়ে ক্ষোভ প্রকাশ করেন উর্বশী।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে