BREAKING NEWS

০৮ জ্যৈষ্ঠ  ১৪২৯  মঙ্গলবার ২৪ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ভুয়ো আধার চক্রে ফাঁসলেন উর্বশী, কী বিপর্যয়ে পড়লেন নায়িকা?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: March 29, 2018 4:07 pm|    Updated: July 15, 2019 2:46 pm

Urvashi Rautela’s Aadhaar forged, used for booking hotel room

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আধারের গেরো থেকে রেহাই পেলেন না নায়িক উর্বশী রাউতেলা। ভুয়ো আধার চক্রের কবলে পড়ে হেনস্তার শিকার হলেন তিনি। জানা যাচ্ছে, তাঁর নামে ভুয়ো আধার কার্ড বানানো হয়েছে। সে কার্ড দেখিয়ে আবার হোটেলের ঘর বুকও করা হয়েছে তাঁর নামে।

[  অবসাদ নিয়ে কটাক্ষ, সলমনকে কড়া জবাব দীপিকার ]

এক পরিচয়ের বাঁধনে গোটা দেশকে বাঁধার উদ্যোগ নিয়েছে মোদি সরকার। সে প্রয়াস প্রশংসনীয়। কিন্তু যেভাবে তার বাস্তবায়ন প্রক্রিয়া চলছে, তাতে নাজেহাল হচ্ছেন সাধারণ মানুষ। এখনও আধারের বৈধতা মামলা ঝুলে আছে সুপ্রিম কোর্টে। এদিকে জরুরি পরিষেবা পেতে আধার সংযোগের বিষয়টিও অনির্দিষ্টকালের জন্য স্থগিত হয়ে গিয়েছে। তবে স্রেফ আধার না থাকার কারণে নানা পরিষেবা থেকে বঞ্চিত হচ্ছেন মানুষ। সে ঘটনার নমুনাও সময়ে সময়ে সামনে এসেছে। এমনকী রেশন ও মিড ডে মিল না পেয়ে মৃত্যু পর্যন্তও হয়েছে। এই পরিস্থিতিতে আধারের বজ্র আঁটুনি একরকম ফস্কা গেরো হয়েই দাঁড়িয়েছে কার্যত। সে গেরোতে ফাঁসলেন নায়িক উর্বশী রাউতেলাও।

[  নগ্নতা পেরিয়ে আত্মার সন্ধান, ‘ন্যুড’ ট্রেলারে সংগ্রামের নিশান ]

জানা যাচ্ছে, মুম্বইয়ের একটি হোটেলে নায়িকার নামে একটি ঘর বুক করা হয়। সাধারণত এ কাজ নায়িকার এজেন্টরাই করে থাকেন। ফলত হোটেল কর্মীদের কোনও সন্দেহ হয়নি। পরিচয়পত্রের জন্য তাঁরা আধার কার্ড চান। তা দেখানোও হয়। যথাবিহিত নিয়মে হোটেলে ঘর বুক করা হয়। এরপর ওই হোটেলে উর্বশী একটি অনুষ্ঠানে আসেন। তখন হোটেলকর্মীরা তাঁকে বলেন যে, তাঁর নামে একটি ঘর বুক আছে। শুনে তো আকাশ থেকে পড়েন নায়িকা। কারণ, এরকম কোনও কাজ তিনি করেননি। তখন হোটেলকর্মীরা তাঁকে জানান, নায়িকার আধার কার্ড দেখিয়েই হোটেলের ঘর বুক করা হয়েছে। খোঁজ নিয়ে উর্বশী জানতে পারেন পুরো বুকিং হয়েছে অনলাইনে। এবং তাঁর নামে ভুয়ো আধার কার্ড বানিয়েই এই কাজ করা হয়েছে। কে বা কারা এই কাজ করেছে তা স্পষ্ট নয়। তবে আধারের মতো গুরুত্বপূর্ণ বিষয়ের এই অপব্যবহারে নায়িকা বেশ শঙ্কিত। সঙ্গে সঙ্গেই বান্দ্রা পুলিশে অভিযোগ জানিয়েছেন তিনি। তথ্য ও প্রযুক্তি আইনের অধীনে প্রতারণার অভিযোগ দায়ের হয়েছে। ভুয়ো আধার চক্রের পর্দা ফাঁস করতে তদন্ত শুরু করেছে পুলিশ।

[  ‘সুই ধাগা’র শুটিংয়ে আচমকা মেজাজ হারালেন অনুষ্কা ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে