১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শনিবার ২৮ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

সাইবার অপরাধের পরিণাম নিয়ে তৈরি ‘উত্তরণ’, ট্রেলারে নজর কাড়লেন মধুমিতা-রাজদীপ

Published by: Suparna Majumder |    Posted: January 16, 2022 7:10 pm|    Updated: January 16, 2022 9:45 pm

Uttoron Official Trailer: Madhumita Sarcar, Rajdeep Gupta paired in Hoichoi Original Series | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুখের সংসার। স্কুল শিক্ষিকার চাকরি। প্রেমিক স্বামী। পর্ণার জীবনে সমস্ত কিছুই ঠিক ছিল। আচমকা একটা অশ্লীল ভিডিও ক্লিপ সমস্ত কিছু পালটে দিল। সংসারটা যেন তাসের ঘরের মতো ভেঙে পড়ল। এই অবস্থা থেকে কি ঘুরে দাঁড়াতে পারবে সে? প্রশ্নের উত্তর মিলবে হইচই (Hoichoi) প্ল্যাটফর্মের নতুন সিরিজ ‘উত্তরণ’-এ। রবিবার প্রকাশ্যে এল সিরিজের ট্রেলার।

Uttoron

সিরিজে পর্ণার চরিত্রে অভিনয় করেছেন মধুমিতা সরকার (Madhumita Sarcar)। তাঁর স্বামী অভির চরিত্রে রয়েছেন রাজদীপ গুপ্ত (Rajdeep Gupta)। এছাড়াও রয়েছেন স্বস্তিকা দত্ত, শাওন চক্রবর্তী, বিদীপ্তা চক্রবর্তী, মিঠু চক্রবর্তী, অরিন্দম গঙ্গোপাধ্যায়ের মতো অভিনেতারা। সিরিজে সাইবার অপরাধের পরিণাম যেমন দেখানো হয়েছে, নিজের সম্মান ফিরে পাওয়ার জন্য এক নারীর অদম্য লড়াইয়ের কাহিনিরও আভাস পাওয়া গিয়েছে। 

Madhumita

[আরও পড়ুন: ভালবাসার টান, প্রেমিকের খোঁজে কাঁটাতার পেরিয়ে ভারতে ঢুকে পড়লেন বাংলাদেশি তরুণী, তারপর…]

হইচই প্ল্যাটফর্মের জন্য সিরিজটি পরিচালনা করেছেন জয়দীপ মুখোপাধ্যায়। সুকান্ত গঙ্গোপাধ্যায়ের ‘বটতলা’ অবলম্বনে চিত্রনাট্য সাজিয়েছেন তিনি। প্রযুক্তি যেমন মানুষের জীবনের আশীর্বাদ, তেমনই এর অপব্যবহার অভিশাপের মতো। সাইবার অপরাধ একটা গোটা পরিবারকে শেষ করে দিতে পারে। কাছের মানুষজনকেও চোখের পলকে দূরে ঠেলে দিতে পারে। এরই বাস্তব চিত্র উপন্যাসে তুলে ধরেন লেখক।  

বাস্তবের এই সমস্যাকে সিরিজের আকারে তুলে ধরা হয়েছে। এর আগেই সিরিজের গান ‘তুমি আমি’ গানটি প্রকাশ্যে এসেছিল। নিজের সুরে ও কথায় গানটি গেয়েছেন শোভন গঙ্গোপাধ্যায়। সেখানে অবশ্য অভি ও পর্ণার ভালবাসার রসায়ন ফুটিয়ে তুলেছিলেন মধুমিতা ও রাজদীপ। দু’জনের জুটি ইতিমধ্যেই অনুরাগীদের পছন্দ হয়েছে। ২৬ জানুয়ারি অর্থাৎ সাধারণতন্ত্র দিবস থেকে হইচই প্ল্যাটফর্মে দেখা যাবে নতুন এই সিরিজ। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by SVF Music (@svfmusic)

[আরও পড়ুন: ‘ব্লাউজ পরে আসুন’, অন্তর্বাস পরে আসায় বিমানে উঠতে পারলেন না প্রাক্তন মিস ইউনিভার্স]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে