BREAKING NEWS

২০ জ্যৈষ্ঠ  ১৪৩০  রবিবার ৪ জুন ২০২৩ 

READ IN APP

Advertisement

মর্মান্তিক! হবু বরের সঙ্গে ট্যুরে গিয়ে মৃত্যু অভিনেত্রী বৈভবীর, কান্নার রোল বাড়িতে

Published by: Sandipta Bhanja |    Posted: May 24, 2023 6:55 pm|    Updated: May 24, 2023 8:28 pm

Vaibhavi Upadhyaya was supposed to get married in December | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক’দিন বাদেই বিয়ের পিঁড়িতে বসার কথা ছিল। তার আগে হবু বরের সঙ্গে হিমাচল প্রদেশের পাহাড়ে ঘুরতে গিয়েই কেলেঙ্কারি। খাদে গাড়ি পড়ে মৃত্যু হল জনপ্রিয় টেলিভিশন তারকা বৈভবী উপাধ্যায়ের। মুম্বইয়ের বাড়িতে অভিনেত্রীর নিথর দেহ আসতেই কান্নায় ভেঙে পড়ল গোটা পরিবার।

ফেব্রুয়ারি মাসেই প্রেমিক জয় গান্ধীর সঙ্গে বাগদান সেরেছিলেন বৈভবী। চলতি বছরের ডিসেম্বরেই ছাদনাতলায় বসার কথা ছিল। তবে তার আগেই সব শেষ! হিমাচল প্রদেশের পাহাড়ি রাস্তায় বাঁক নেওয়ার সময় খাদে পড়ে যায় বৈভবীদের গাড়ি। ‘সারাভাই’ অভিনেত্রীর সঙ্গে ছিলেন হবু বর। ঘটনাস্থলেই প্রাণ হারান অভিনেত্রী। তবে বৈভবীর বাগদত্তর চোট তেমন গুরুতর নয়। মঙ্গলবার সকালে এই ঘটনা ঘটে। অভিনেত্রীর দেহ বুধবার সকালেই মুম্বইতে পৌঁছেছে।

[আরও পড়ুন: ২০০০ টাকার নোটের পাহাড় পরিচালকের বাড়িতে! তুমুল শোরগোল নেটপাড়ায়]

বৈভবী উপাধ্যায়ের মা-বাবা দুজনেই ছিলেন অস্ট্রেলিয়া সফরে। মেয়ের মৃত্যুর খবর পেয়ে তড়িঘড়ি মুম্বইতে ছুটে আসেন। তরতাজা মেয়েকে হারিয়ে চোখের জল কিছুতেই যেন বাঁধ মানছে না মায়ের। বাবাও কেঁদে ফেলেন। শেষকৃত্যে দেখা যায় বৈভবীর হবু বরকেও।
মাত্র ৩২ বছর বয়সে বৈভবীর এমন মৃত্যু কেউ কিছুতেই মেনে নিতে পারছেন না।

শেষকৃত্যে অভিনেত্রীকে শ্রদ্ধা জানাতে এসেছিলেন ‘সারাভাই’ প্রযোজক জেডি মাজেথিয়া, অতীশ কাপাডিয়ারা। বান্ধবীর নিথর দেহ দেখে নিজেকে সামলাতে পারেননি গৌতম রোডে। কেঁদে ফেলেন সকলের সামনে।

[আরও পড়ুন: ‘অন্তর্বাস দেখতে চেয়েছিলেন..’, পরিচালকের মুখের ওপর টাকা ছুঁড়ে দিয়ে আসেন প্রিয়াঙ্কা!]

প্রসঙ্গত, জনপ্রিয় ‘সারাভাই ভার্সেস সারাভাই’ ধারাবাহিকে জাসমিনের চরিত্রে অভিনয় করলেন বৈভবী। তাঁর সাবলীল অভিনয় দর্শকদের মন ছুঁয়ে গিয়েছিল। ‘সিম্পলি স্বপ্নে’, ‘ক্যায়া কসুর হ্যায় আমলাকা’র মতো ধারাবাহিকেও অভিনয় করেছেন বৈভবী। তাঁকে দেখা গিয়েছে ‘প্লিজ ফাইন্ড অ্যাটাচড’ সিরিজে। দীপিকা পাড়ুকোনের ‘ছপাক’ সিনেমাতেও তিনি হয়েছিলেন মীনাক্ষী। গুজরাটি নাট্যজগতেও সুনাম ছিল বৈভবীর।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে