BREAKING NEWS

২৩  শ্রাবণ  ১৪২৯  শুক্রবার ১২ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

Mithilesh Chaturvedi passes away: হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত বর্ষীয়ান অভিনেতা মিথিলেশ চতুর্বেদী

Published by: Subhajit Mandal |    Posted: August 4, 2022 11:37 am|    Updated: August 4, 2022 11:41 am

Veteran Actor Mithilesh Chaturvedi passes away | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রয়াত বলিউডের বর্ষীয়ান অভিনেতা মিথিলেশ চতুর্বেদী (Mithilesh Chaturvedi)। বুধবার রাতে হৃদরোগে আক্রান্ত হয়ে শেষনিঃশ্বাস ত্যাগ করেছেন তিনি। তাঁর বয়স হয়েছিল ৬৪ বছর। বৃহস্পতিবার বর্ষীয়ান অভিনেতার মৃত্যু সংবাদ নিশ্চিত করেছেন তাঁর জামাই আশিস চতুর্বেদী।

পরিবার সূত্রের খবর, কিছুদিন আগে প্রথম হার্ট অ্যাটাক হয় মিথিলেশের। সেসময় তাঁকে হাসপাতালে ভরতি করতে হয়। তারপর চিকিৎসকদের পরামর্শ মতোই তিনি লখনউতে নিজের বাড়িতে বিশ্রামে ছিলেন। সেখানেই তাঁর চিকিৎসা চলছিল। কিন্তু বুধবার ফের হৃদরোগে আক্রান্ত হন তিনি। এবারে আর তাঁকে বাঁচানো যায়নি।

[আরও পড়ুন: তৃণমূলের দুয়ারে প্রধানমন্ত্রীর ভাই, কেন্দ্রের বিরুদ্ধে আওয়াজ তুলতে সুদীপের দ্বারস্থ প্রহ্লাদ মোদি]

মূলত কমেডি চরিত্রে অভিনয় করলেও মিথিলেশ বিভিন্ন অবতারে ধরা দিয়েছেন। বলিউডের প্রথম সারির একগুচ্ছ ছবিতে অভিনয় করেছেন। বাচনভঙ্গি, কমিক টাইমিংয়ের জন্য বহু ছবিতে তাঁর কাজ প্রশংসিত। কায়ামত, গদর, কোয়ি মিল গেয়া, তাল, ক্রিশ, ফিজা, বান্টি অউর বাবলি, রেডি’র মতো ছবিতে কাজ করেছেন বর্ষীয়ান এই অভিনেতা। সহ-অভিনেতা হিসাবে স্ক্রিন শেয়ার করেছেন সলমন খান (Salman Khan), হৃতিক রোশন (Hritthik Roshan), সানি দেওলদের সঙ্গে। ৬৪ বছরের এই অভিনেতা কাজের মধ্যে ডুবে থাকতে পছন্দ করতেন। বহু হিন্দি ছবির পাশাপাশি ছোটপর্দার বেশ কিছু জনপ্রিয় সিরিয়ালেও অভিনয় করেছেন তিনি। সম্প্রতি পা রেখেছিলেন ওটিটির দুনিয়াতেও।

[আরও পড়ুন: ন্যাশনাল হেরাল্ড: ইয়ং ইন্ডিয়ার অফিস সিল ইডির, কংগ্রেস দপ্তর ও সোনিয়ার বাড়ির সামনে পুলিশ]

বর্ষীয়ান অভিনেতার প্রয়াণে অভিনয় জগতের অপূরণীয় ক্ষতি হয়ে গেল। মিথিলেশের প্রয়াণে শোকপ্রকাশ করেছেন পরিচালক হনশল মেহেতা থেকে শুরু করে অভিনয় জগতের সঙ্গে যুক্ত বহু মানুষ।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে