BREAKING NEWS

১০ আষাঢ়  ১৪২৮  শুক্রবার ২৫ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

করোনামুক্ত বর্ষীয়ান অভিনেত্রী সন্ধ্যা রায়, কবে ছাড়া পাবেন হাসপাতাল থেকে?

Published by: Suparna Majumder |    Posted: May 17, 2021 8:45 pm|    Updated: May 17, 2021 9:02 pm

Veteran Bengali actress Sandhya Roy COVID-19 negative | Sangbad Pratidin

অভিরূপ দাস: কাটল দুশ্চিন্তার মেঘ। করোনামুক্ত হলেন অভিনেত্রী সন্ধ্যা রায় (Sandhya Roy)। সোমবার সন্ধ্যায় এই সুখবর জানালেন উডল্যান্ড হাসপাতালের সিইও ডা. রূপালি বসু (Dr. Rupali Basu)। ৮০ বছরের অভিনেত্রীর শারীরিক অবস্থা স্থিতিশীল। রুম টেম্পারেচারে তাঁর শরীরের অক্সিজেনের মাত্রা ৯৯ বলেই জানিয়েছেন ডা. রূপালি বসু।

মে মাসের প্রথম সপ্তাহে সন্ধ্যা রায়ের অসুস্থতার খবর মেলে। প্রথমে তাঁকে বাইপাসের একটি বেসরকারি হাসপাতালে ভরতি করা হয়েছিল। তবে পরদিনই বাড়ি পাঠিয়ে দেওয়া হয়। পরে আবার অভিনেত্রীর করোনা (Corona Virus) পরীক্ষার ফল পজিটিভ আসে। রিপোর্টের ফল হাতে পাওয়ার পরই আর কোনও ঝুঁকি নিতে চাননি সন্ধ্যা রায়ের পরিবারের সদস্যরা। সঙ্গে সঙ্গে তাঁকে উডল্যান্ড হাসপাতালে (Woodlands Hospital) ভরতি করা হয়।

[আরও পড়ুন: শুটিং করতে গিয়ে গুরুতর জখম প্রিয়াঙ্কা চোপড়ার স্বামী নিক জোনাস, ভরতি হাসপাতালে]

হৃদরোগ বিশেষজ্ঞ ডা. প্রসূন মিত্রের নেতৃত্বে ৪ সদস্যের মেডিক্যাল টিমের তত্ত্বাবধানে চিকিৎসা চলছিল প্রবীণ অভিনেত্রীর। ৯ মে’র বিকেলে তাঁর শরীরে অক্সিজেনের মাত্রা ৯৪-এ নেমে গিয়েছিল। ক্লাস ফোর টাইপ স্টেরয়েড দেওয়া হয়েছিল সন্ধ্যা রায়কে। হাইপারটেনশন ও হাই ডায়াবেটিস রয়েছে অভিনেত্রীর। সুগারের মাত্রাও ঠিক ছিল না। তাঁর কিডনির সমস্যাও দেখা দিচ্ছিল। বিশেষজ্ঞ ডাক্তার সেমন্তী চক্রবর্তীর পাশাপাশি ফুসফুস বিশেষজ্ঞ অঙ্কন বন্দ্যোপাধ্যায়ও দেখছিলেন ৮০ বছরের অভিনেত্রীকে। সকলের চেষ্টাতেই কোভিডমুক্ত (COVID-19) হন প্রখ্যাত অভিনেত্রী। মঙ্গলবার সকালে হাসপাতাল থেকে ছাড়া পেয়ে যাবেন সন্ধ্যা রায়। তারপরও কিছুদিন ডাক্তারের পরামর্শ মেনে চলতে হবে বর্ষীয়ান অভিনেত্রীকে।

উল্লেখ্য, করোনার দ্বিতীয় ঢেউয়ে টলিপাড়ার অনেকেই করোনা আক্রান্ত হয়েছেন। এই তালিকায় রয়েছেন জিৎ, শুভশ্রী গঙ্গোপাধ্যায়, কৌশিক গঙ্গোপাধ্যায়, ঋতব্রত মুখোপাধ্যায়, দিতিপ্রিয়া রায়, প্রিয়াঙ্কা ভট্টাচার্যর মতো তারকারা। এঁদের মধ্যে কেউ করোনাকে হার মানিয়ে স্বাভাবিক জীবনে ফিরেছেন, কেউ এখনও লড়াই চালিয়ে যাচ্ছেন। অতিমারী (Pandemic) পরিস্থিতির জন্য রাজ্যে কার্যত লকডাউন। তাই স্টুডিও পাড়াতেও ৩০ মে পর্যন্ত শুটিং বন্ধ। ইতিমধ্যেই কলাকুশলীদের ব়্যাপিড অ্যান্টিজেন টেস্ট শুরু করেছে ফেডারেশন। করোনা টিকাও সকলকে দেওয়া হবে বলে জানিয়েছেন ফেডারেশন সভাপতি স্বরূপ বিশ্বাস। অভিনেতা-অভিনেত্রীরাও চাইলে এই সুবিধা পাওয়ার জন্য আবেদন করতে পারেন বলে জানিয়েছেন তিনি।

[আরও পড়ুন: অতিমারীতে অনলাইন রিলিজের পথে হাঁটল বিদ্যা বালানের ‘শেরনি’, দেখুন ফার্স্টলুক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement