BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ২৪ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

সদ্য দাদু হয়েছেন, কোয়েল-রানের ‘জুনিয়র’কে নিয়ে কী বললেন আবেগাপ্লুত রঞ্জিত মল্লিক?

Published by: Sandipta Bhanja |    Posted: May 6, 2020 1:58 pm|    Updated: May 6, 2020 1:58 pm

An Images

শম্পালী মৌলিক: সদ্য ‘দাদু’ হয়েছেন। টলিউডের সহকর্মীদের থেকে শুভেচ্ছাবার্তা উপচে পড়েছে তাঁর ফোনে। সকলেই খুব খুশি। শুভশ্রী গঙ্গোপাধ্যায়, রাইমা সেন, ঋতুপর্ণা সেনগুপ্ত থেকে আবীর চট্টোপাধ্যায় সকলেই মল্লিক এবং সিং পরিবারের নতুন অতিথি ‘জুনিয়র’কে আদর, আশীর্বাদ জানিয়েছেন। এমন দুঃসময়ের মধ্যেও যেন একরাশ আনন্দ এনে দিয়েছে কোয়েল-রানের ‘রাজপুত্তুর’। তা আবেগাপ্লুত দাদু রঞ্জিত মল্লিক কী বললেন?

চারদিকে করোনা আবহ নিয়ে এত কড়াকড়ি যে নাতিকে এখনও কোলেই নিতে পারেননি রঞ্জিত মল্লিক। শুধু তাই নয়! হাসপাতালেও দেখতে যাননি। কারণ? নিজেই জানালেন টলিউডের বর্ষীয়ান এই অভিনেতা। বললেন, “একটা রেস্ট্রিকশন তো থাকেই, তাই আর যাইনি। ও তো দু’-চার দিনের মধ্যেই বাড়ি ফিরে আসবে। তখন কোলে নেব।” তা দাদু হিসেবে নিশ্চয় কোনও নাম ভেবেছেন নাতির জন্য? প্রশ্নের উত্তরে হেসে সদ্য ‘দাদু’ হওয়া রঞ্জিত মল্লিক বললেন, “না, না, এইটুকু সময়ের মধ্যে আর কোনও নাম ভাবতে পারিনি। বাড়ি আসুক, ধীরে-সুস্থে সবাই মিলে নাম ঠিক করা হবে। তবে হ্যাঁ, এমন একটা নাম রাখতে চাই যে নামের অর্থ রয়েছে।”

সদ্যোজাতের বাবা তথা কোয়েলের স্বামী খ্যাতনামা প্রযোজক নিসপাল সিংও বেজায় খুশি। গতকাল, মঙ্গলবারই হাসপাতাল থেকে ছেলে আর স্ত্রীর সঙ্গে ছবি শেয়ার করেছিলেন। রানে বললেন, “বেবি আর কোয়েল দুজনেই সুস্থ রয়েছে। বাচ্চার নাম ভাবার সময়ই পাইনি আমরা। তিন-চারদিন পর ভাবব। ওরা বাড়ি ফিরুক”, আপাতত কোয়েল আর ছেলে, ওরা দুজনেই গলফক্লাবের বাড়িতে থাকবে।

[আরও পড়ুন: সদ্যোজাতের ছবি প্রকাশ করলেন কোয়েল-রানে, ‘রাজপুত্র’ বলে আদরে ভরালেন টলিউড তারকারা]

মঙ্গলবার, ৫ মে ভোরবেলা সাড়ে ৫টা নাগাদ অভিনেত্রী কোয়েল মল্লিকের কোল আলো করে এক ফুটফুটে পুত্রসন্তান জন্ম নিয়েছে। ভোরের আলো ফুটতেই এই আনন্দ সংবাদে ঘুম ভেঙেছে টলিপাড়ার। মা এবং শিশু যে পুরোপুরি সুস্থ রয়েছেন, সেই বার্তা দিতেই এবার সোশ্যাল মিডিয়ায় ফুটফুটে সদ্যোজাতের সঙ্গে ছবি শেয়ার করলেন অভিনেত্রী। মঙ্গলবার একটু বেলা নাগাদই সন্তানের ছবি প্রকাশ করলেন সদ্য মা হওয়া অভিনেত্রী কোয়েল মল্লিক। আমাদের আনন্দ আপনাদের সঙ্গে ভাগ করে নিতে চাই। আর আমাদের সন্তানের জন্য আপানাদের আশীর্বাদ কাম্য। সাতসকালে এমন সুখবরে ভবানীপুরের মল্লিকবাড়িতেও এখন খুশির হাওয়া। কোয়েলের মা হওয়ার খবর সামনে আসে মাস খানেক আগে। তারপর দেশজুড়ে ছড়িয়ে পড়ে প্রাণঘাতী ভাইরাস করোনা। ফলে অভিনেত্রীর স্বাস্থ্য নিয়ে চিন্তিত ছিলেন পরিবারের সদস্য থেকে অনুরাগীরা অনেকেই। তার উপর কোয়েলের ডেলিভারির ডেটও পড়ে এর মধ্যেই। ফলে স্বাস্থ্য নিয়ে চিন্তা বেড়েই যায়। কিন্তু সন্তান জন্মের পর কোনও সমস্যা হয়নি। পার্ক স্ট্রিটের এক বেসরকারি হাসপাতালেই বর্তমানে রয়েছেন অভিনেত্রী ও তাঁর সন্তান। সেখান থেকে চলে যাবেন সোজা বাবা রঞ্জিত মল্লিকের কাছে চলে যাবেন হাসপাতাল থেকে ছুটি পেলেই।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Koel Mallick (@yourkoel) on

[আরও পড়ুন: করোনার মার বিনোদন শিল্পেও, তারকাদের পারিশ্রমিকে কাটছাঁটের সম্ভাবনা প্রবল]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement