১২ আশ্বিন  ১৪২৭  বুধবার ৩০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

সদ্যোজাতের ছবি প্রকাশ করলেন কোয়েল-রানে, ‘রাজপুত্র’ বলে আদরে ভরালেন টলিউড তারকারা

Published by: Sandipta Bhanja |    Posted: May 5, 2020 3:25 pm|    Updated: May 5, 2020 3:25 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মঙ্গলবার, ৫ মে ভোরবেলা ৫টা নাগাদ অভিনেত্রী কোয়েল মল্লিকের কোল আলো করে এক ফুটফুটে পুত্রসন্তান জন্ম নিয়েছে। ভোরের আলো ফুটতেই এই আনন্দ সংবাদে ঘুম ভেঙেছে টলিপাড়ার। মা এবং শিশু যে পুরোপুরি সুস্থ রয়েছেন, সেই বার্তা দিতেই এবার সোশ্যাল মিডিয়ায় ফুটফুটে সদ্যোজাতের সঙ্গে ছবি শেয়ার করলেন অভিনেত্রী। এই কঠিন সময়ে এমন সুখবর পেয়ে আনন্দের জোয়ারে ভাসছে টলিউড। আর তাই ‘জুনিয়র’-এর ছবি প্রকাশ্যে আসতেই আদরে ভরালেন ঋতুপর্ণা সেনগুপ্ত, আবীর চট্টোপাধ্যায়, রাইমা সেন, শুভশ্রী গঙ্গোপাধ্যায় থেকে ঐন্দ্রিলা, সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়, অমৃতা চট্টোপাধ্যায়-সহ টলিউডের আরও অনেকেই।  

হাসপাতালের বেডে কোয়েল। কোলে সন্তান। পাশে দাঁড়িয়ে রয়েছেন স্বামী খ্যাতনামা প্রযোজক নিসপাল সিং। ছবিতে এমনভাবেই দেখা গেল কোয়েলের পরিবারকে। অভিনেত্রী সন্তানের ছবি প্রকাশ্যে আনতেই অভিনেতা আবীর শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, “আমার খুব প্রিয় জুটি কোয়েল-রানে, তোমাদের জুনিয়রকে অনেক অনেক আদর।” “ওমা কী মিষ্টি! ভগবান তোমাদের সবাইকে ভাল রাখুন”, মন্তব্য রাজ-ঘরনি অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের। সায়ন্তিকা বললেন, “ছোট্ট রাজপুত্তুরকে অনেক অনেক ভালবাসা”। শুভেচ্ছা জানিয়েছেন ঋতুপর্ণা সেনগুপ্ত এবং রাইমা সেনও। রুক্মিণী মৈত্র বললেন, “আদুরে বললেও খুব কম বলা হবে! ঈশ্বর ওকে ভাল রাখুন। আর তুমিও সুস্থ থেকো কোয়েলদি।”

[আরও পড়ুন: ফার্মহাউস থেকেই দুস্থদের খাবার বণ্টন সলমনের, সাহায‌্য করলেন বান্ধবী ইউলিয়া-জ‌্যাকলিন]

মঙ্গলবার একটু বেলা নাগাদই সন্তানের ছবি প্রকাশ করে সদ্য মা হওয়া অভিনেত্রী কোয়েল মল্লিক। আমাদের আনন্দ আপনাদের সঙ্গে ভাগ করে নিতে চাই। আর আমাদের সন্তানের জন্য আপানাদের আশীর্বাদ কাম্য। সাতসকালে এমন সুখবরে ভবানীপুরের মল্লিকবাড়িতেও এখন খুশির হাওয়া।  কোয়েলের মা হওয়ার খবর সামনে আসে মাস খানেক আগে। তারপর দেশজুড়ে ছড়িয়ে পড়ে প্রাণঘাতী ভাইরাস করোনা। ফলে অভিনেত্রীর স্বাস্থ্য নিয়ে চিন্তিত ছিলেন পরিবারের সদস্য থেকে অনুরাগীরা অনেকেই। তার উপর কোয়েলের ডেলিভারি ডেটও পড়ে এর মধ্যেই। ফলে স্বাস্থ্য নিয়ে চিন্তা বেড়েই যায়। কিন্তু সন্তান জন্মের পর কোনও সমস্যা হয়নি। পার্ক স্ট্রিটের একটি হাসপাতালে ভরতি ছিলেন অভিনেত্রী। মঙ্গলবার ভোর সাড়ে পাঁচটায় পুত্র সন্তানের জন্ম দেন তিনি। এখন দু’জনেই সুস্থ আছেন বলে জানিয়েছেন চিকিৎসকরা। গর্ভবতী অবস্থায় শ্বশুরবাড়িতেই ছিলেন কোয়েল। তবে সন্তান জন্মের পর মা-বাবার কাছে যাওয়ার ইচ্ছার কথা প্রকাশ করেন। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

🙏

A post shared by Koel Mallick (@yourkoel) on

[আরও পড়ুন: ‘সরকারের ভুল সিদ্ধান্ত বহু মানুষের প্রাণ কাড়বে’, মদের দোকান খোলার তীব্র প্রতিবাদ কমল হাসানের]

 

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement