BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  সোমবার ২৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

ফার্মহাউস থেকেই দুস্থদের খাবার বণ্টন সলমনের, সাহায‌্য করলেন বান্ধবী ইউলিয়া-জ‌্যাকলিন

Published by: Sandipta Bhanja |    Posted: May 5, 2020 11:39 am|    Updated: May 5, 2020 11:45 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সন্দেহ ছিল সলমনের ফার্মহাউসে জ্যাকলিন রয়েছেন। সেটাই সত্যি হল। আর শুধু জ্যাকলিন ফার্নান্ডেজই নন, রয়েছেন সলমনের বিশেষ বান্ধবী ইউলিয়া ভান্তুরও। সম্প্রতি ভাইরাল হওয়া এক ভিডিওতেই দেখা গেল ফার্মহাউস থেকেই খাদ্যসামগ্রী বন্টন করছেন সলমন খান। সঙ্গে রয়েছেন ইউলিয়া এবং জ্যাকলিন-সহ আরও অনেকেই।

তিনি বলিউডের ভাইজান। সলমন খান। তাঁর তৈরি স্বেচ্ছাসেবী সংগঠন ‘বিয়িং হিউম্যান’ যে কোনও বিপদে-আপদে মানুষের পাশে দাঁড়ায়। সারা বছরই দুঃস্থ, বিপন্নদের সেবায় নানা ধরনের কাজ করে থাকে। এমনকী দেশজুড়ে এই করোনা আবহের মধ্যে এপ্রিলেই সলমন জানিয়েছিলেন, মুম্বই চলচ্চিত্র জগতে কর্মরত অন্তত ২৫ হাজার শ্রমিক, যাঁরা দৈনিক পরিশ্রমের বিনিময়ে মজুরি পান, তাঁদের আর্থিক সহায়তা করবেন। প্রতিশ্রুতি রেখেছেন। আর এবার যে ছবি তথা ভিডিও সামনে এল, তাতে দেখা গেল, পানভেলে নিজের ফার্মহাউস থেকে দুস্থদের দৈনন্দিন জরুরি খাদ্যসামগ্রী সরবরাহ করছেন বলিউডের এই তারকা। এই কাজে তাঁর সঙ্গী হয়েছেন আরও একঝাঁক সেলিব্রিটি, যেমন অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ, অভিনেত্রী ওয়ালুশা ডি’সুজা, গায়ক কামাল খান এবং আরও অনেকে। তালিকায় উজ্জ্বল উপস্থিতি রয়েছে সলমনের ‘বান্ধবী’ ইউলিয়া ভান্তুরেরও।

[আরও পড়ুন: স্থগিত হয়ে গিয়েছিল ছবি, নেহেরুর চরিত্রে অভিনয় করতে না পারার আক্ষেপ যায়নি ইরফানের]

আসলে লকডাউন জারি হওয়ার আগে নিজের বন্ধুবান্ধবদের নিয়ে পানভেলের ফার্মহাউসে ছুটি কাটাচ্ছিলেন সলমন। লকডাউনের জেরে সেখানেই আটকে পড়েন। এরপরই তিনি সিদ্ধান্ত নেন, ফার্মহাউস লাগোয়া স্থানীয় এলাকাগুলিতে বসবাসকারী দুস্থ, বিপন্নদের জরুরি খাদ্যদ্রব্য সরবরাহ করবেন। সেই মতোই উদ্যোগ নেন। আর সলমনের এই মহান উদ্দেশ্যে তাঁর পাশে দাঁড়ান জ্যাকলিন, ইউলিয়ারাও, যাঁরা সেই সময় ফার্মহাউসেই ছিলেন। যে ভিডিও ফুটেজটি প্রকাশিত হয়েছে, তাতে দেখা গিয়েছে, খাদ্যসামগ্রী ভর্তি প্যাকেট একে একে জ্যাকলিন, ইউলিয়া, কামালদের হাত বয়ে এনে রাখা হচ্ছে বড় বড় ঠেলাগাড়িতে। তার পর খাদ্যসামগ্রী বোঝাই সেই সমস্ত গাড়ি পর পর ফার্মহাউস থেকে বেরিয়ে রওনা দিল গন্তব্যে। আর সামনে দাঁড়িয়ে থেকে সব কিছুর নেতৃত্ব দিলেন সলমন নিজে। পরে এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করেন সলমন। আর তাতে এই কাজে তাঁকে সাহায্য করার জন্য বাকি সেলিব্রিটিদের ধন্যবাদও জানান। ভিডিও শেয়ার করেন ইউলিয়া, ওয়ালুশা, কামাল খানরাও। খাদ্যসামগ্রী বণ্টনের কাজ করতে গিয়ে তাঁরা যে কোনওভাবে সামাজিক দূরত্ববিধি লঙ্ঘন করেননি, সেকথাও জানালেন কামাল খান।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

@jacquelinef143 @vanturiulia @rahulnarainkanal @imkamaalkhan @niketan_m @waluschaa @abhiraj88

A post shared by Salman Khan (@beingsalmankhan) on

[আরও পড়ুন: করোনা যুদ্ধ জিততে সঙ্গী হোক গান, লকডাউনের দিনগুলিতে অনলাইনে অনুষ্ঠান সিধু-রূপঙ্করদের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement