১৩ অগ্রহায়ণ  ১৪২৯  বুধবার ৩০ নভেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বিয়ের পর প্রথম ভ্যালেন্টাইনস ডে, রোম্যান্টিক ডিনার হল না ভিকি-ক্যাটরিনার!

Published by: Suparna Majumder |    Posted: February 14, 2022 8:33 pm|    Updated: February 14, 2022 8:43 pm

Vicky Kaushal and Katrina Kaif could not have their romantic dinner on Valentine's Day | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিয়ের পর প্রথম ভ্যালেন্টাইনস ডে (Valentine’s Day)।  একটা রোম্যান্টিক ডিনার তো হতেই পারত! ইচ্ছেও ছিল ভীষণ। কিন্তু হল না। তবে ভালবাসা তো আর একটি মাত্র দিনে সীমাবদ্ধ নয়। তা চিরন্তন। কিন্তু দিনটার তো থাকে একটা বিশেষত্ব। ভালবাসার জন্য বিশেষ এই দিনে তো প্রেমিক-প্রেমিকারা একে অপরকে শুভেচ্ছা জানান। অঙ্গীকার করেন। সেকথা মেনেই প্রেম দিবসে একে অপরকে শুভেচ্ছা জানালেন ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) ও ভিকি কৌশল (Vicky Kaushal)। 

এদিন ভালবাসায় ভরা একাধিক ছবি পোস্ট করেন ক্যাটরিনা। তার ক্যাপশনে লেখেন, “এ বছর রোম্যান্টিক ডিনারটা হয়তো হল না। কিন্তু কঠিন সময়কেও তুমি অনায়াসে সুন্দর করে তোলো। আর সেটাই গুরুত্বপূর্ণ। “

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Katrina Kaif (@katrinakaif)

স্ত্রীর এই মিষ্টি পোস্টের জবাব দিতে দেরি করেননি ভিকি। নিজের ও ক্যাটরিনার একটি ছবি পোস্ট করে লেখেন, “তোমার সঙ্গে প্রত্যেকটা দিনই ভালবাসার দিন।”  

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Vicky Kaushal (@vickykaushal09)

[আরও পড়ুন: প্রেমদিবসে শ্রীলেখার বাড়িতে একগুচ্ছ গোলাপ ও উপহার! অভিনেত্রীর গোপন প্রেমিক কে?]

কড়া নিরাপত্তার মাঝে রাজস্থানের সোয়াই মাধোপুরের সিক্স সেন্সেস রিসর্টে সাত পাকে বাঁধা পড়েন বলিউড সুন্দরী ক্যাটরিনা কাইফ ও বলিপাড়ার টল ডার্ক হ্যান্ডসাম ভিকি কৌশল। বিয়ের সময় লাল লহেঙ্গাতে দেখা গিয়েছিল ক্যাটরিনাকে। আর অন্যদিকে ভিকির শেরওয়ানিতে ছিল উজ্জ্বল রুপোলি রঙের ছোঁয়া। বিয়েতে ছবি তোলা নিষিদ্ধ হলেও তারপর অনুরাগীদের জন্য একাধিক ছবি পোস্ট করেন ভিকি-ক্যাট। 

Vicky Katrina wedding

শোনা গিয়েছে, ভ্যালেন্টাইনস ডে-তে কাজের মধ্যেই কাটাতে হচ্ছে ক্যাটরিনাকে। অভিনেত্রীর হাতে রয়েছে ‘টাইগার ৩’, ‘মেরি ক্রিসমাস’। ভিকি অবশ্য কিছুদিন আগেই ‘গোবিন্দা নাম মেরা’ সিনেমার শুটিং শেষ করেছেন। তবে ক্যাটরিনার কাজ থাকার জন্যই হয়তো এবার রোম্যান্টিক ডিনার হল না তারকা দম্পতির। তাতে অবশ্য় ভালবাসায় খামতি নেই। ভালবাসা যে চিরন্তন। 

[আরও পড়ুন: ক্যাফেতে চুটিয়ে প্রেম রঞ্জিৎ মল্লিক-অপরাজিতা আঢ্যর, ছবি ফাঁস করলেন অঙ্কুশ-ঐন্দ্রিলা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে