BREAKING NEWS

২৪  মাঘ  ১৪২৯  বৃহস্পতিবার ৯ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

ক্যাফেতে চুটিয়ে প্রেম রঞ্জিৎ মল্লিক-অপরাজিতা আঢ্যর, ছবি ফাঁস করলেন অঙ্কুশ-ঐন্দ্রিলা

Published by: Suparna Majumder |    Posted: February 14, 2022 3:04 pm|    Updated: April 26, 2022 7:36 pm

Poster of Love Marriage film starrer Ankush Hazra, Oindrila Sen, Ranjit Mallick, Aparajita Adhya | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক্যাফেতে চুটিয়ে প্রেম করছেন ঞ্জিৎ মল্লিক ও অপরাজিতা আঢ্য। সেই ছবি জন্মদিনে ফাঁস করলেন অঙ্কুশ হাজরা (Ankush Hazra)। ঐন্দ্রিলা সেনও এই কাজে সঙ্গ দিয়েছেন প্রেমিক অঙ্কুশকে। যত কাণ্ড, সব হয়েছে পরিচালক প্রেমেন্দু বিকাশ চাকীর তত্ত্বাবধানে। তার পরিচালনাতেই চার তারকা একসঙ্গে অভিনয় করেছেন ‘লাভ ম্যারেজ’ ছবিতে। সোমবার ভ্যালেন্টাইন’স ডে’র পাশাপাশি অঙ্কুশের জন্মদিনও। আর এমন দিনেই প্রকাশ্যে ছবির নতুন পোস্টার।

Love Marriage poster

পোস্টার দেখেই আন্দাজ করা যাচ্ছে রোম্যান্টিক কমেডি হতে চলেছে পরিচালক প্রেমেন্দু বিকাশ চাকীর (Premendu Bikash Chaki) এই সিনেমা। ছবিতে রঞ্জিৎ মল্লিকের (Ranjit Mallick) সঙ্গে চুটিয়ে প্রেম করতে দেখা যাচ্ছে অপরাজিতা আঢ্যকে (Aparajita Adhya) । আর তাতেই যেন ঘুম উড়েছে অঙ্কুশ এবং ঐন্দ্রিলার (Oindrila Sen)।  পোস্টারটি শেয়ার করে ক্যাপশনে অঙ্কুশ লেখেন, “নতুন শুরুর জন্য তৈরি থাকুন।”

Love Marriage

[আরও পড়ুন: বিধাননগরে জয়ের পরই দলনেত্রী মমতার কাছে সস্ত্রীক সব্যসাচী দত্ত, পেলেন উপহারও ]

গত ১৯ অক্টোবর নিজের আর ঐন্দ্রিলার এই ‘লাভ ম্যারেজ’-এর কথা ঘোষণা করেছিলেন অঙ্কুশ। মোশন পোস্টার শেয়ার করে ক্যাপশনে অভিনেতা লিখেছিলেন ‘ফাইনালি এবার হচ্ছে বিয়েটা’। এই ‘বিয়ে’র নিমন্ত্রণ খুব শিগগিরিই পাওয়া যাবে বলেই নতুন পোস্টারে আশ্বাস দেওয়া হয়েছে। 

বাস্তব জীবনের সঙ্গী অঙ্কুশ-ঐন্দ্রিলা। সিনেমার পর্দায় প্রথম জুটি বাঁধেন রাজা চন্দর ‘ম্যাজিক’ ছবিতে। ২০২১ সালে যখন ছবিটি মুক্তি পায়, তখনও সিনেমা হলে শর্তসাপেক্ষে দর্শক বসার অনুমতি ছিল। তাতেও বেশ ভাল ব্যবসা করে ছবিটি। গত বছরের অন্যতম হিট ‘ম্যাজিক’। হিট অঙ্কুশ-ঐন্দ্রিলা জুটিও। ভ্যালেন্টাইন’স ডে-র দিনই ৩৪ বছরে পা দিলেন আঙ্কুশ। মাঝরাতেই প্রেমিককে শুভেচ্ছা জানিয়েছেন ঐন্দ্রিলা। ছবির ক্যাপশনে অঙ্কুশকে নিজের জীবনের হীরে আখ্যা দিয়ে অভিনেত্রী লেখেন, “আমার সারাজীবনের জন্য যাঁর কাছে রয়েছে সেই মানুষটাকে জন্মদিনের অনেক শুভেচ্ছা। তোমার জন্যই জীবনের যাবতীয় আনন্দ।”

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Oindrila Sen (@love_oindrila)

[আরও পড়ুন: সাত পাকে বাঁধা পড়ছেন প্রসেনজিৎ-ঋতুপর্ণা! ভ্যালেন্টাইনস ডে-তেই সামনে এল বিয়ের কার্ড]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে