BREAKING NEWS

১৪ মাঘ  ১৪২৮  শুক্রবার ২৮ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

‘ওমিক্রনে’র থাবা, ভিকি-ক্যাটরিনার বিয়েতে আমন্ত্রিতদের তালিকায় কাটছাঁট!

Published by: Sayani Sen |    Posted: November 29, 2021 2:03 pm|    Updated: November 29, 2021 3:35 pm

Vicky Kaushal and Katrina Kaif to cut down wedding invitees! । Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডে ফের বাজতে চলেছে বিয়ের সানাই। গাঁটছড়া বাঁধতে চলেছেন ভিকি কৌশল (Vicky Kaushal) ও ক্যাটরিনা কাইফ। সব ঠিকঠাক থাকলে আগামী ৯ ডিসেম্বর রাজস্থানের জয়পুরে বসবে বিয়ের আসর। হাইপ্রোফাইল বিয়ের অনুষ্ঠানে কারা আমন্ত্রণ পাচ্ছেন, তা নিয়ে অনুরাগীদের কৌতূহলের শেষ নেই। সে তালিকাও যে যথেষ্ট লম্বা, সে বিষয়ে কোনও সন্দেহ নেই। তবে ভিক্যাটের বিয়েতে নাকি বাদ সাধছে ‘ওমিক্রন’। পরিস্থিতির কথা মাথায় রেখে আমন্ত্রিতদের তালিকায় কাটছাঁট করা হচ্ছে।

ভারতে এখনও কারও শরীরে ‘ওমিক্রন’ ভ্যারিয়্যান্টের হদিশ মেলেনি। তবে তা সত্ত্বেও আতঙ্কে কাঁটা প্রায় সকলেই। সূত্রের খবর, এই পরিস্থিতিতে ভিক্যাটের বিয়ের অতিথিদের ভিড় নিয়ে যথেষ্ট উদ্বিগ্ন ওয়েডিং প্ল্যানাররা। সূত্রের খবর, ভিকি-ক্যাটরিনা (Katrina Kaif) চেয়েছিলেন তাঁদের সমস্ত সহ-অভিনেতা, অভিনেত্রী, পরিচালক, প্রযোজকদের বিয়েতে আমন্ত্রণ জানাবেন। তবে ‘ওমিক্রনে’র ধাক্কায় পরিকল্পনা বাতিলের পথে ভিক্যাট। শোনা যাচ্ছে, জয়পুরে রীতি মেনে বিয়ের আগেই নাকি বাণিজ্যনগরীতে আইনি বিয়ে সারবেন তারকা জুটি। সে কারণে নাকি একটি রিসর্টও ইতিমধ্যেই বুক করা হয়ে গিয়েছে।

[আরও পড়ুন: অন্য মহিলার সঙ্গে সম্পর্ক প্রেমিকের, বিয়ের আগেই অবসাদে আত্মঘাতী নার্স]

বিয়ে মানেই নতুন সংসারের শুরু। কোথায় ঘর বাঁধবেন দু’জনে, তাও স্থির করে ফেলেছেন ভিক্যাট। মুম্বইয়ের জুহুতে একটি ফ্ল্যাট ভাড়া নেওয়া হয়েছে। ফ্ল্যাট ভাড়া নেওয়ার সময় ১ কোটি ৭৫ লক্ষ টাকা জমা রাখা হয়েছে। প্রথম ৩ বছর ৮ লক্ষ টাকা করে ভাড়া দিতে হবে। পরের বছর প্রতি মাসে ৮ কোটি ৪০ লক্ষ টাকা করে এবং তার পরের বছর ৮ কোটি ৮০ লক্ষ টাকা করে প্রতি মাস ভাড়া গুনতে হবে দু’জনকে। ফ্ল্যাটের ভাড়া শুনে অনুরাগীরা বিস্মিত। আদৌ সংসার টিকবে তো, প্রশ্ন তুলছেন নিন্দুকদের কেউ কেউ।

এত গুঞ্জন চললেও বিয়ে নিয়ে এখনও পর্যন্ত ভিকি কিংবা ক্যাটরিনা কেউই মুখ খোলেননি। মনে করা হচ্ছে মুম্বইয়ে আইনি বিয়ে সারার পরই তা ঘোষণা করবেন ভিক্যাট। কবে তাঁরা আনুষ্ঠানিকভাবে বাস্তব জীবনে জুটি বাঁধার কথা ঘোষণা করেন, সেদিকে তাকিয়ে রয়েছেন প্রায় সকলেই।

[আরও পড়ুন: রাতের অন্ধকারে বিরিয়ানি লুট! দুষ্কৃতীদের দৌরাত্ম্যে হতবাক দমদমবাসী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে