BREAKING NEWS

০৯  আষাঢ়  ১৪২৯  শনিবার ২৫ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

Vicky-Katrina Wedding: বি-টাউনের সহকর্মী এবার প্রতিবেশীও, নবদম্পতি ভিকি-ক্যাটকে স্বাগত জানালেন অনুষ্কা

Published by: Sucheta Sengupta |    Posted: December 10, 2021 5:41 pm|    Updated: December 10, 2021 6:31 pm

Vicky Kaushal-Katrina Kaif Wedding: Anushka sharma congratulates newly wed bolly couple by saying 'new neighbour' | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সদ্যই চার হাত এক হয়েছে তাঁদের। মরুশহরের প্রাচীন দুর্গে গোধুলির আলোয় চোখে চোখ রেখে একে অপরের জীবনসঙ্গী হওয়ার অঙ্গীকার করেছেন। বলিউডের দুই তারকা – ক্যাটরিনা কাইফ (Katrina Kaif), ভিকি কৌশলের (Vickey Kaushal) জাঁকজমকপূর্ণ বিয়ের একটি ছবি দেখার জন্য দীর্ঘক্ষণ অপেক্ষা করেছিলেন অনুরাগীরা। বৃহস্পতিবার রাতের দিকে সেই ছবি প্রকাশ্যে আসতেই সকলে মুগ্ধ হয়েছেন নতুন বউ ক্যাটরিনা এবং বর ভিকিকে দেখে। বলিউড থেকে শুভেচ্ছার বন্যায় ভেসে গিয়েছেন নবদম্পতি। তার মধ্যে অবশ্য নজর কাড়ল অনুষ্কা শর্মার (Anushka Sharma)পোস্ট। তিনি শুধু নবদম্পতিকেই নয়, নতুন প্রতিবেশীকে স্বাগত জানালেন। এবার থেকে মুম্বইয়ে (Mumbai) একই আবাসনের পাশাপাশি ফ্ল্যাটে তাঁরা থাকবেন যে!

Vicky Katrina wedding

রাজস্থানের বারওয়াড়া ফোর্টে বিয়ের আচার-অনুষ্ঠান সেরে সরাসরি মুম্বইয়ের জুহুর নতুন ফ্ল্যাটেই এসে উঠবেন ভি-ক্যাট। সূত্রে এমনই খবর। মুম্বইয়ে গুঞ্জন, জুহুতে ‘রাজমহল’ নামে এক আবাসনে বড়সড় ফ্ল্যাট আগামী পাঁচ বছরের জন্য ভাড়া নিয়েছেন ভিকি। শোনা যাচ্ছে, ১ কোটি ৭৫ লক্ষ টাকা অগ্রিম দিয়ে এই ফ্ল্যাটটি বুক করেছেন ‘উরি’র নায়ক। এই ‘রাজমহলে’র নতুন বাসিন্দা হতে চলেছেন ভিকি-ক্যাটরিনা। এর পাশেই দুটি বিশাল ফ্ল্যাটের বাসিন্দা ভারতীয় ক্রিকেটের সদ্যপ্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি ও বলি অভিনেত্রী অনুষ্কা শর্মা এবং তাঁদের ছোট্ট মেয়ে ভামিকা।

[আরও পডুন: আইনি জটে রণবীর সিং অভিনীত ‘৮৩’, প্রতারণার অভিযোগে মামলা দীপিকার বিরুদ্ধে]

আগেই ভিকি কৌশল আর ক্যাটরিনা কাইফের যৌথ বাসস্থানের কথা শুনেছিলেন অনুষ্কা। অপেক্ষাই করছিলেন, কবে ইন্ডাস্ট্রির সহকর্মীরা প্রতিবেশী হয়ে উঠবেন। বৃহস্পতিবার আনুষ্ঠানিক বিয়ের পর নবদম্পতিকে শুভেচ্ছা জানাতে গিয়ে বেশ মজার পোস্টই করলেন বিরাটপত্নী। ইনস্টাগ্রাম (Instagram) স্টোরিতে তিনি ভি-ক্যাটের বিবাহের একটি ছবি দিয়ে লিখেছেন, ”অভিনন্দন তোমাদের দু’জনকে। আজীবন দু’জন এভাবেই প্রেমে থেকো, বোঝাপড়ার মধ্যে থেকো। আমি আরও খুশি হচ্ছি যে তোমরা এবার নতুন ফ্ল্যাটে এসে নিজেদের ঘর বাঁধবে। আর আমাদের হাতুড়ির ঠুকঠাক শব্দ শুনতে হবে না। আমারই প্রতিবেশী হয়ে তোমরা আসছ।”

রাজস্থানের দুর্গে বিলাসবহুল বিয়েতে ভিক-ট্রিনার (VickTrina) অতিথি তালিকা ছিল খুবই সীমিত। শুধু আত্মীয়-পরিজন এবং ঘনিষ্ঠ বন্ধুবান্ধবরাই বলিউডের দুই তারকার বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। তাঁদের মোটেই খালি হাতে ফেরাননি নবদম্পতি। বেতের ঝুড়ি ভরতি মিষ্টি, ড্রাই ফ্রুটস ‘রিটার্ন গিফট’ হিসেবে পেয়েছেন তাঁরা।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

সঙ্গে একটি সুন্দর নোট। তাতে লেখা – দূর এবং কাছের যাঁরা আমাদের এই অনুষ্ঠানে এসেছেন, তাঁদের সবাইকে অশেষ ধন্যবাদ। সকলে যে আমাদের সঙ্গে রয়েছেন, তা উপলব্ধি করে আমরা অত্যন্ত ভাগ্যবান মনে করছি। আপনাদের আশীর্বাদ, ভালবাসা, স্পর্শে আমরা পরিপূর্ণ। এটাই আনন্দানুষ্ঠানের শুরু, আরও অনেক কিছু একসঙ্গে উদযাপন করব।”

[আরও পডুন: Vicky Katrina Wedding: লাল পোশাকে কনের সাজ, রাজস্থানে ভিকির সঙ্গে সাত পাকে বাঁধা পড়লেন ক্যাটরিনা]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে