১৭ অগ্রহায়ণ  ১৪২৯  রবিবার ৪ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

Vicky Katrina Wedding: লাল পোশাকে কনের সাজ, রাজস্থানে ভিকির সঙ্গে সাত পাকে বাঁধা পড়লেন ক্যাটরিনা

Published by: Akash Misra |    Posted: December 9, 2021 6:48 pm|    Updated: December 9, 2021 10:58 pm

Katrina Kaif and Vicky Kaushal's wedding: Vicky Kaushal and Katrina Kaif make first appearance as husband and wife | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কড়া নিরাপত্তার মাঝে রাজস্থানের সোয়াই মাধোপুরের সিক্স সেন্সেস রিসর্টে সাত পাকে বাঁধা পড়লেন বলিউড সুন্দরী ক্যাটরিনা কাইফ ও বলিপাড়ার টল ডার্ক হ্যান্ডসাম ভিকি কৌশল। বিয়ের সময় লাল লহেঙ্গাতে দেখা গেল ক্যাটরিনাকে। আর অন্যদিকে ভিকির শেরওয়ানিতে ছিল উজ্জ্বল রুপোলি রঙের ছোঁয়া।

বিয়ে করলেন ভিকি ও ক্যাটরিনা। ছবি- সংগৃহিত

অনুরাগীদের অপেক্ষার অবসান। বৃহস্পতিবার গোধূলির আলো রাজস্থানের আকাশে ছড়িয়ে পড়তেই সোয়াই মাধোপুরের সিক্স সেন্সেস রিসর্টে ভিকি কৌশলের গলায় মালা দিলেন ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)। এদিন সকাল থেকেই রিসর্টে ছিল তুমুল ব্যস্ততা। শোনা গিয়েছে, সিনেমার কায়দায় ছাদনাতলায় এন্ট্রি নিলেন ভিকি কৌশল (Vicky Kaushal) ও ক্যাটরিনা কাইফ। সেই ছবি দেখার জন্য অধীর আগ্রহে বসে ছিলেন অনুরাগীরা। অবশেষে সেই ছবি সামনে এল। আতশবাজির মাঝেই বিয়ের পোশাকে নজর কাড়লেন বলিউডের এই হট কাপল।

রিসর্টের লনে তৈরি হয়েছিল কাচের মণ্ডপ। এই মণ্ডপেই মালাবদল করেছেন ভিকি ও ক্যাট। জানা গিয়েছে, সন্ধে ৬ নাগাদ গোধুলি লগ্নে শুভদৃষ্টি সারলেন ভিক্যাট। রাত ৮ টা থেকে শুরু হবে বিয়ের পার্টি।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Manav Manglani (@manav.manglani)

[আরও পড়ুন: বিয়ের মাত্র কয়েকদিন আগেই হাসপাতালে ছুটলেন অঙ্কিতা লোখাণ্ডে, কী হল অভিনেত্রীর?]

বিয়ের পরই মাধোপুরের চৌথ মাতার মন্দিরে ভিকিকে সঙ্গে নিয়ে মাতার দর্শনে যাবেন ক্যাটরিনা। পুজোও দেবেন মন্দিরে । ভিকি ও ক্যাটরিনা যে রিসর্টে বিয়ে করছেন, তার ঠিক উলটো দিকের পাহাড়েই রয়েছে চৌথ মাতার মন্দির। প্রচলিত রয়েছে, বিয়ের পর এই মন্দিরে নব দম্পতিরা মাতার দর্শন করলে, তাঁদের সংসার সুখের হয়ে ওঠে। জানা গিয়েছে, বিয়ের তারিখ ঠিক হওয়ার আগেই নাকি একথা কানে এসেছিল ক্যাটের। আর তাই ক্যাটের ইচ্ছে, বিয়ের পর ভিকিকে সঙ্গে নিয়ে এই মন্দিরে গিয়ে মাতার দর্শন করবেন তিনি।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Manav Manglani (@manav.manglani)

[আরও পড়ুন: ‘শুনে আসা গল্প বদলে গেল!’, বয়সে ছোট ভিকিকে বিয়ে করায় ক্যাটরিনার প্রশংসায় কঙ্গনা! ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে