BREAKING NEWS

৪ মাঘ  ১৪২৮  মঙ্গলবার ১৮ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

বিয়ের মাত্র কয়েকদিন আগেই হাসপাতালে ছুটলেন অঙ্কিতা লোখাণ্ডে, কী হল অভিনেত্রীর?

Published by: Sayani Sen |    Posted: December 8, 2021 7:27 pm|    Updated: December 8, 2021 7:28 pm

Actress Ankita Lokhande injured few days ahead of her wedding । Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হাতে মাত্র পাঁচদিন। তারপরই বাজতে চলেছে সুশান্ত সিং রাজপুতের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখাণ্ডের (Ankita Lokhande) বিয়ের সানাই। প্রাক বিবাহ নানা আচার অনুষ্ঠানে পালনেই ব্যস্ত অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় সেসব অনুষ্ঠানের ছবি শেয়ারও করেছেন তিনি। তবে তারই মাঝে অঘটন। মঙ্গলবার রাতেই নাকি হাসপাতালে ছুটতে হল অভিনেত্রীকে।

ঠিক কী হয়েছে অভিনেত্রীর? মঙ্গলবার রাতে হাসপাতালে যাওয়ার পরই তাঁর নানা রকমের পরীক্ষা নিরীক্ষা হয়। চিকিৎসকরা জানিয়েছেন, পা মচকে গিয়েছে তাঁর। হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন অঙ্কিতা। তবে আপাতত কয়েকদিন হাঁটাচলা একেবারে বারণ। থাকতে হবে পুরোপুরি বিশ্রামে।

[আরও পড়ুন: অস্ত্রোপচারের পরে ভাল আছেন প্রিয়াঙ্কা, ছেলের জন্মদিনের আগেই বাড়ি ফিরতে চান অভিনেত্রী]

সুশান্তের মৃত্যুর পর দিশেহারা হয়ে গিয়েছিলেন অঙ্কিতা। সোশ্যাল মিডিয়ায় নানা পোস্টে অঙ্কিতা বারবার ফিরে গিয়েছিলেন সুশান্তের স্মৃতিচারণায়। ঠিক এই সময় অঙ্কিতা পাশে পেয়েছিলেন ভিকি জৈনকে (Vicky Jain)। শক্ত খুঁটির মতো ভিকি আগলে রেখেছিলেন অঙ্কিতাকে। আর মাত্র কয়েকদিন পরই অঙ্কিতা এবং ভিকির প্রেম পূর্ণতা পেতে চলেছে। প্রেমিকা থেকে ভিকির ঘরনি হতে চলেছেন অঙ্কিতা। মুম্বইতেই বসবে বিয়ের আসর। তিনদিন ধরে চলবে অনুষ্ঠান। বিয়ের প্রস্তুতিও প্রায় সারা। প্রাক বিবাহ নানা অনু্ষ্ঠানও ইতিমধ্যেই হয়ে গিয়েছে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সে ছবি শেয়ারও করেছেন ভিকি এবং অঙ্কিতা। তারই মাঝে এই অঘটনে স্বাভাবিকভাবে হতাশ অভিনেত্রীর অনুরাগীরা।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ankita Lokhande (@lokhandeankita)

অঙ্কিতার পায়ে চোটের পরই প্রশ্ন উঠছে তাহলে কি বিয়ের অনুষ্ঠান স্থগিত করা হবে? যদিও সে বিষয়ে অঙ্কিতা ঘনিষ্ঠ মহলে জানিয়েছেন, বিয়ের অনুষ্ঠান স্থগিতের কোনও প্রশ্ন নেই। কারণ, পা শুধুমাত্র মচকে গিয়েছে। চিকিৎসক আশ্বাস দিয়েছেন বিশ্রাম নিলেই সুস্থ হয়ে যাবেন। তাই আগামী ১৪ ডিসেম্বর ভিকির সঙ্গে যে নতুন জীবন শুরু করছেন, সে বিষয়ে নিশ্চিত অভিনেত্রী। আপাতত অঙ্কিতার সুস্থতা কামনায় ব্যস্ত তাঁর অনুরাগীরা।

[আরও পড়ুন: কবে বাঁধা পড়বেন সাতপাকে? বিয়ের মরশুমে মুখ খুললেন অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে