২০ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৭ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

শিগগিরিই ক্যাটরিনার সঙ্গে বাগদান সারছেন? মুখ খুললেন ভিকি কৌশল

Published by: Suparna Majumder |    Posted: October 17, 2021 6:19 pm|    Updated: October 17, 2021 6:55 pm

Vicky Kaushal opens up about his engagement | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সঠিক সময় বেছে খুব শিগগিরিই বাগদান সেরে ফেলবেন। জানিয়ে দিলেন ভিকি কৌশল (Vicky Kaushal)।  কার সঙ্গে বাগদান সারবেন? সেই প্রশ্নের অবশ্য উত্তর দেননি অভিনেতা। তবে ভিকির এই মন্তব্যের পর থেকেই বি-টাউনে জোর গুঞ্জন, ক্যাটরিনা কাইফের (Katrina Kaif) সঙ্গে নিজের সম্পর্ককে সিলমোহর দেওয়ার কথাই বলেছেন বলিউডের তারকা।

Katrina Kaif and Vicky Kaushal

ক্যাটরিনা ও ভিকির সম্পর্কের খবর প্রায়ই সংবাদের শিরোনামে উঠে আসে। কিছুদিন আগেই খবর ছড়ায়, গোপনে নাকি ক্যাটরিনার সঙ্গে রোকা অনুষ্ঠান সেরে ফেলেছেন ভিকি। সেই সময় অবশ্য অভিনেত্রীর মুখপাত্র গুঞ্জন নস্যাৎ করে জানান, এমন কোনও ঘটনা ঘটেনি। ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের কোনও বাগদান বা রোকা অনুষ্ঠান হয়নি। 

তখন ‘টাইগার ৩’ (Tiger 3) সিনেমার প্রস্তুতি নিয়ে ব্যস্ত ছিলেন ক্যাটরিনা। তা সেরে মুম্বই ফিরে এসেছেন। কিছুদিন আগে ভিকি অভিনীত ছবি ‘সর্দার উধম’-এর স্পেশ্যাল স্ক্রিনিংয়ে দেখা গিয়েছিল ক্যাটরিনাকে। 

Katrina Kaif

[আরও পড়ুন: ‘দীপিকার মতো দেখতে সন্তান চাই’, বাবা হচ্ছেন রণবীর সিং!]

ভিকির ছবির স্পেশ্যাল স্ক্রিনিংয়ে ক্যাটরিনার উপস্থিতি কাকতালীয় যে নয়, সেকথা অনেকেই জানেন। এর ঠিক পরই বাগদান নিয়ে মন্তব্য করে বসলেন ভিকি। সাংবাদিকদের প্রশ্নের উত্তরে অভিনেতা বলেন, “বাগদানের খবর তো আপনাদের বন্ধুরাই ছড়িয়েছে। ঠিক সময় বেছে খুব শিগগিরিই বাগদান সেরে ফেলব।সেই সময়ও আসবে।”

Katrina Kaif and Vicky Kaushal

উল্লেখ্য, সলমন খানের হাত ধরেই বলিউডে প্রবেশ করেছিলেন ক্যাটরিনা। সেই সময় দুই তারকার অফস্ক্রিন প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল। কিন্তু ফের রণবীর কাপুরের (Ranbir Kapoor) সঙ্গে অভিনেত্রীর সম্পর্ক গড়ে ওঠে। সলমনের সঙ্গে ক্যাটরিনার দূরত্ব তৈরি হয়। এদিকে প্রকাশ্যে ভালবাসার কথা না বললেও রণবীর ও ক্যাটরিনার একান্ত মুহূর্ত মাঝে মধ্যেই পাপারাজ্জির ক্যামেরায় ধরা পড়ত। তবে সময়ের ফেরে সে সম্পর্কও ভেঙে যায়। ক্যাটরিনার বান্ধবী আলিয়া ভাটকে (Alia Bhatt) মন দিয়ে বসেন রণবীর।

রণবীরের সঙ্গে সম্পর্ক ভাঙার পর নাকি ভেঙে পড়েছিলেন ক্যাটরিনা। কেরিয়ারও তেমন ভাল চলছিল না সেই সময়। ফের হাল ধরেন সলমন খান। শোনা যায়, সলমনের সাহায্যেই প্রেম ভাঙার শোক থেকে বেরিয়ে আসেন ক্যাটরিনা। মাঝে সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে তাঁর প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল। এরপর ভিকি কৌশলের সঙ্গে নৈকট্যের খবর আসে। একাধিকবার একসঙ্গে সময় কাটাতে দেখা গিয়েছে দু’জনকে। 

[আরও পড়ুন: প্রথম সপ্তাহেই ২ কোটি টাকার বেশি আয়! বক্স অফিসে ‘গোলন্দাজ’ দেবের বাজিমাত ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে