BREAKING NEWS

২৩  শ্রাবণ  ১৪২৯  মঙ্গলবার ৯ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

পর্নস্টারকে নিয়ে ছবির সমালোচনা, বিক্ষুব্ধদের বেদম মার রামুর

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 23, 2018 10:47 am|    Updated: September 17, 2019 3:26 pm

Video of RGV thrashing trolls goes viral

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছবির বিষয় নিয়ে এখন একটু বেশিই ভাবছেন প্রযোজক-পরিচালকরা। বিশেষ করে ‘পদ্মাবতী’ ওরফে ‘পদ্মাবত’ কাণ্ড ঘটার পর। দেশের সর্বোচ্চ আদালত জানিয়ে দিয়েছে, সব রাজ্যেই মুক্তি পাবে সঞ্জয় লীলা বনশালির ছবি। অথচ কর্ণি সেনার যেন তাতেও শান্তি নেই। বিক্ষোভের নামে তাণ্ডব অব্যাহত। সিনেমা হলে ভাঙচুর, আগুন তো লেগেই রয়েছে। পাশাপাশি হুমকির পালাও অব্যাহত। এই পরিস্থিতিতেও পর্নস্টার মিয়া মালকোভাকে নিয়ে ছবি তৈরি করে ফেলেছেন পরিচালক রাম গোপাল বর্মা। প্রকাশ্যে এনেছেন ছবির ট্রেলার।

[অভিনব কায়দায় কর্ণি সেনার তাণ্ডবের প্রতিবাদ অভিনেত্রী রেণুকার]

ইতিহাস নিয়েই এই অবস্থা, তাহলে বর্তমান নিয়ে কী হবে? রামুর ‘গড, সেক্স অ্যান্ড ট্রুথ’ কি আদৌ সহজভাবে মুক্তি পাবে? ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে জল্পনা। বেশ কিছু জায়গায় বিক্ষোভও শুরু হয়ে গিয়েছে। সোশ্যাল মিডিয়ায় অযাচিত মন্তব্যের পালাও চলছে। এই সমস্ত স্বঘোষিত প্রতিবাদী ও সমালোচকদের মোকাবিলা কেমন করে করবেন রামু? উত্তরটা পরিচালক নিজেই দিয়ে দিলেন সোশ্যাল মিডিয়া মারফত। দেখুন তার নমুনা-

Me beating the shit out of imaginary protestors of @mia_malkova ‘s #GodSexTruth

A post shared by RGV (@rgvzoomin) on

[ম্যারাথনের সূচনায় এবিভিপির পতাকা উড়িয়ে খোরাক হলেন অক্ষয়]

নিজের ছবি নিয়ে সংসদীয় কমিটির দ্বারস্থ হয়ে জবাবদিহি করেছিলেন পরিচালক সঞ্জয় লীলা বনশালি। বহু কাঠখড় পুড়িয়ে সিবিএফসির শংসাপত্র মিলেছে। কিন্তু রামু এত কিছু যে করবেন না, তা এই ভিডিও মারফতই পরিচালক স্পষ্ট করে দিলেন। একেবারে ‘সত্যা’র মেজাজেই অবতীর্ণ হলেন, আর সাজানো সমালোচকদের একহাত নিলেন। তবে অ্যাকশনের এই দৃশ্য নকল হলেও পরিচালকের চোখেমুখে সমোলাচকদের প্রতি রাগ ও ক্ষোভ স্পষ্ট ছিল। অবশ্য তা কতটা ভবিষ্যতে কাজে লাগবে, তার উত্তর ভবিষ্যতই দিতে পারবে।

[‘পদ্মাবত’ নিয়ে রাজস্থান ও মধ্যপ্রদেশের দাবি খারিজ সুপ্রিম কোর্টের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে