BREAKING NEWS

৩ আষাঢ়  ১৪২৮  শুক্রবার ১৮ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

মুখেই জটিল অঙ্কের হিসেব কষে বলে দিচ্ছেন! ‘শকুন্তলা দেবী’র ট্রেলারে তুখড় বিদ্যা

Published by: Sandipta Bhanja |    Posted: July 15, 2020 1:17 pm|    Updated: July 15, 2020 1:23 pm

Vidya Balan starrer Shakuntala Devi biopic trailer released today

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইয়াব্বড়-বড় ক্যালকুলেশন, পাতার পর পাতা খরচ যায় তাও হিসেব যেন মিলতেই চায় না। আর ক্যালকুলেটরটা হাতের সামনে না পেলে মাথা গুলিয়ে ব্রেন থেকে গ্রে ম্যাটার বেরিয়ে আসার জোগাড়, তাই তো! ক্যালকুলেটরের পর আবার হিসেবরক্ষক কম্পিউটার আসে। অত বড় বড় হিসেব কী করে কষতেন আর্যভট্ট ভগবানই জানেন! ধরুন, ক্যালকুলেটর হারিয়ে ফেলেছেন কিংবা নাগালে কম্পিউটারও নেই.. ঠিক এসময়ে নিমেষের মধ্যে কোনও মানুষই যদি আপনার হিসেব কষে বাতলে দিতে পারতেন? বুধবার সেরকমই এক মহিয়সী নারী ‘শকুন্তলা দেবী’র সঙ্গে আবারও দর্শকদের পরিচয় করিয়ে দিলেন অভিনেত্রী বিদ্যা বালন। প্রকাশ্যে আনলেন ‘মানব কম্পিউটার’ শকুন্তলা দেবীর (Shakuntala Devi) বায়োপিকের ট্রেলার।

ট্রেলারেই পরিচয় দিলেন তুখড় ‘শকুন্তলা দেবী’, থুড়ি বিদ্যা বালান (Vidya Balan)। মুহূর্তমাত্র সময় না নিয়ে, মুখে-মুখেই হিসেব কষে বলে দিচ্ছেন বড়-বড় ক্যালকুলেশন! যা দেখে হতবাক মার্কিন মুলুকের অঙ্ক কষিয়েরাও। তবে পেশাগত ক্ষেত্রে সাফল্যের সিঁড়ি বেয়ে উপরে উঠলেও শকুন্তলা দেবীর সাংসারিক জীবন কিন্তু অঙ্কের হিসেবের মতোই জটিল ছিল। সুখে ঘরকন্নায় সমস্যা দেখা দিয়েছিল শুধুমাত্র অঙ্কের প্রেমে পড়েই। যার ফলে, প্রথমে স্বামী এবং পরে কন্যার সঙ্গেও সম্পর্কে ভাঙন ধরেছিল। শকুন্তলা দেবীর বায়োপিকের ট্রেলারে (Shakuntala Devi Trailer) সেসব ঘটনাও উঠে এল। বিদ্যার অভনয় দক্ষতা নিয়ে নতুন করে কিছুই বলার নেই! প্রত্যেকটা ছবিতেই তাঁকে নতুন করে আবিষ্কার করেন দর্শকরা। এই সিনেমার ক্ষেত্রেও তার অন্যথা হয়নি। নিজেকে ভেঙেছেন। তার ইঙ্গিত মিলল ট্রেলারেই।

[আরও পড়ুন: মোদির সঙ্গে বলিউড তারকাদের মিটিংয়ে ব্রাত্য কেন সুশান্ত? প্রশ্ন তুললেন রূপা গঙ্গোপাধ্যায়]

উল্লেখ্য, শকুন্তলা দেবীর স্বামী পরিতোষ বন্দ্যোপাধ্যায়ের চরিত্রে দেখা গেল বাঙালি অভিনেতা যিশু সেনগুপ্তকে (Jisshu Sengupta)। যিনি এর আগেও একাধিক বলিউড ছবিতে নজর কেড়েছেন। আর এই মহিয়সী নারীর মেয়ের ভূমিকায় অভিনয় করেছেন ‘দঙ্গল’ খ্যাত সানায়া মালহোত্রা (Sanya Malhotra)। আগামী ৩১ জুলাই মুক্তি পাচ্ছে অ্যামাজন প্রাইম ভিডিওয়।  

দেখুন ট্রেলার-

[আরও পড়ুন: মানবিক দেব, মাস্ক বিক্রেতা দুস্থ বৃদ্ধকে সাহায্যের প্রতিশ্রুতি সাংসদ-অভিনেতার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement