BREAKING NEWS

২৬ শ্রাবণ  ১৪২৭  বুধবার ১২ আগস্ট ২০২০ 

Advertisement

মোদির সঙ্গে বলিউড তারকাদের মিটিংয়ে ব্রাত্য কেন সুশান্ত? প্রশ্ন তুললেন রূপা গঙ্গোপাধ্যায়

Published by: Sandipta Bhanja |    Posted: July 15, 2020 12:35 pm|    Updated: July 15, 2020 12:35 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নরেন্দ্র মোদির শপথ গ্রহণ অনুষ্ঠানে উপস্থিত থাকলেও তারকাদের মাঝে ব্রাত্য কেন সুশান্ত? আর কেনই বা প্রধানমন্ত্রীর সঙ্গে এরপর বলিউড তারকাদের একাধিক সৌজন্যমূলক মিটিং হলেও সেখানে দেখা গেল না সুশান্তকে? গুরুতর প্রশ্ন তুললেন বিজেপি নেত্রী রূপা গঙ্গোপাধ্যায় (Rupa Ganguly)।

রূপা গঙ্গোপাধ্যায়ের মন্তব্য, “সুশান্ত সিং রাজপুত যে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির শপথ গ্রহণ অনুষ্ঠানে হাজির ছিলেন, এই ছবিতে তা স্পষ্ট দেখা যাচ্ছে। কিন্তু এরপর তারকাদের সঙ্গে মোদির একাধিক সৌজন্যমূলক আলোচনা হলেও সেখানে সুশান্তকে দেখা যায়নি? এই তারকাদের মিটিংয়ের তালিকায় কারা উপস্থিত থাকবেন? সেই তালিকা তৈরির দায়িত্ব কার হাতে ছিল?” এমন প্রশ্ন তোলার পাশাপাশি রূপা এও বলেন যে, “নরেন্দ্র মোদি সবসময়েই গুনীদের সমাদর করেন, এই তালিকা তৈরির দায়িত্ব যদি শপথ গ্রহণ অনুষ্ঠানের মতোই প্রধানমন্ত্রীর নিজস্ব মন্ত্রকের হাতে থাকত, তাহলে আমি নিশ্চিত যে সুশান্তের মতো একজন গুনী ছাত্র কিছুতেই বাদ পড়তেন না!” রূপা গঙ্গোপাধ্যায় যে তাঁর এই টুইটে বলিউডের একাংশকেই বিঁধেছেন, তা বোধহয় আর আবাদা করে বলার প্রয়োজন পড়ে না!

[আরও পড়ুন: মানবিক দেব, মাস্ক বিক্রেতা দুস্থ বৃদ্ধকে সাহায্যের প্রতিশ্রুতি সাংসদ-অভিনেতার]

প্রসঙ্গত, সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যু ঘুম কেড়েছে বিজেপি সাংসদ রূপা গঙ্গোপাধ্যায়ের! সোশ্যাল মিডিয়ায় একের পর এক টুইটে সিবিআই তদন্ত দাবি করে রীতিমতো ফুঁসছেন বিজেপি নেত্রী। প্রায় প্রতিদিনই টুইটে সরব হচ্ছেন রূপা। নিজেও একসময়ে মুম্বইতে ছিলেন। বলিউড ইন্ডাস্ট্রিতে কাজ করেছেন। কাজেই বিনোদন ইন্ডাস্ট্রির স্বজনপোষণ নীতির সঙ্গে যথেষ্টরকম ওয়াকিবহল তিনি। আর তাই বোধহয় সুশান্তের মতো এত দক্ষ একজন অভিনেতা তথা গুণী ছেলের অকাল প্রয়াণ কিছুতেই মেনে নিতে পারছেন না রূপা গঙ্গোপাধ্যায়। সুশান্তের মৃত্যুর জন্য দায়ী করে ঘনিষ্ঠ বন্ধু থেকে শুরু করে আঙুল তুলেছেন ইন্ডাস্ট্রির স্বজনপোষন নীতির ‘ঝাণ্ডাবাহক’দের দিকেও!

[আরও পড়ুন: সৃজিতের ছবিতে জিৎ! জোর গুঞ্জন টলিপাড়ায়]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement