BREAKING NEWS

২৬ শ্রাবণ  ১৪২৭  মঙ্গলবার ১১ আগস্ট ২০২০ 

Advertisement

সৃজিতের ছবিতে জিৎ! জোর গুঞ্জন টলিপাড়ায়

Published by: Sandipta Bhanja |    Posted: July 14, 2020 11:33 pm|    Updated: July 14, 2020 11:33 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ছবির মূল চরিত্রে নাকি এবার অভিনয় করবেন সুপারস্টার জিৎ! জোর গুঞ্জন টলিপাড়ায়।

সালটা ২০১৬, পুজোর সময় মুক্তি পেল সৃজিত মুখোপাধ্যায়ের ‘জুলফিকার’। হইহই করে দর্শকরা হল ভরালেন। কারণ, এই ছবিতে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, দেব, অঙ্কুশ, যিশু সেনগুপ্ত, কৌশিক সেন, পরমব্রত চট্টোপাধ্যায়ের মতো একাধিক তারকাকে দেখা গিয়েছিল। বাংলার কমার্শিয়াল ছবির অভিনেতাদের সঙ্গে হাত ধরাধরি করে আরবান সিনে পরিচালক সৃজিতের বহু প্রতীক্ষিত প্রজেক্ট ছিল এই ‘জুলফিকার’। এরকম তারকাখচিত ছবি বোধহয় তার আগে বাঙালি সিনেদর্শকরা দেখেননি বললেই চলে। অতঃপর উত্তেজনার পারদ ছিল তুঙ্গে! তবে সেই ছবিতে দেখা যায়নি জিৎকে। অনেকেই পরে হল থেকে বেরিয়ে আক্ষেপ করেছিলেন যে, “শুধু জিৎ-ই নেই ছবিতে!” বছর চারেক পর অনুরাগীদের সেই আক্ষেপই বোধহয় মিটতে চলেছে। শোনা যাচ্ছে, সৃজিত মুখোপাধ্যায়ের ছবিতে অভিনয় করতে চলেছেন জিৎ।

[আরও পড়ুন: ‘আমি পেরেছি যখন গুরুও পারবে’, অমিতাভের জন্য আশায় বুক বাঁধছেন করোনাজয়ী বৃদ্ধ ভক্ত]

আদ্যোপান্ত কমার্শিয়াল ঘরানার ছবির বাইরেও অবশ্য ‘কৃষ্ণকান্তের উইল’ এবং সম্প্রতি পাভেল পরিচালিত ‘অসুর’ সিনেমায় জিৎকে দেখা গিয়েছে একেবারে ভিন্ন অবতারে। তাই সেদিক থেকে দেখতে গেলে নতুন কিছু নয়। তবে জিৎ-সৃজিত যদি জুটি বাঁধেন, তাহলে বাংলা সিনেদর্শকদের জন্য একটা ‘সারপ্রাইজ’ অপেক্ষা করছেই, তা বোধহয় আলাদা করে আর বলার অপেক্ষা রাখে না! সুতরাং, জিৎ এবং সৃজিত যদি জুটি বাঁধেন, তাহলে সিনেদর্শকদের অনেকেই যে বেশ খুশি হবেন, তা বোধহয় আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না!

srijit

সূত্রের খবর, সৃজিতের পরিচালনায় সংশ্লিষ্ট ছবিটি নাকি জিতের প্রযোজনা সংস্থার ব্যানারেই তৈরি হবে! উপরন্তু, লকডাউনের আগেই নাকি এই ছবি নিয়ে সৃজিত এবং জিৎ আলোচনা সেরে ফেলেছেন। তবে সেই কথা আপাতত প্রাথমিক পর্যায়েই রয়েছে কিনা, কিংবা তাঁরা আদৌ নতুন ছবির জন্য জুটি বাঁধছেন কিনা, সেসমস্ত তথ্য এখনও অধরাই! দু’পক্ষের কেউই এখনও অফিশিয়ালি কিছু জানায়নি! তবে পরিচালক মুখুজ্জ্যে মশাইয়ের ছবিতে জিৎকে যে ভিন্ন অবতারেই দেখা যাবে, তা হলফ করে বলাই যায়!

[আরও পড়ুন: ‘করোনা টেস্ট করাব না’, স্যানিটাইজ করতে আসা পুরকর্মীদের বাংলোয় ঢুকতেই দিলেন না রেখা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement