BREAKING NEWS

২৬ শ্রাবণ  ১৪২৭  বুধবার ১২ আগস্ট ২০২০ 

Advertisement

‘আমি পেরেছি যখন গুরুও পারবে’, অমিতাভের জন্য আশায় বুক বাঁধছেন করোনাজয়ী বৃদ্ধ ভক্ত

Published by: Sandipta Bhanja |    Posted: July 14, 2020 10:15 pm|    Updated: July 14, 2020 10:16 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গুরু আর ভক্তের বয়স প্রায় একই। আর রোগটাও একই হল শেষমেশ! সাড়ে তিয়াত্তরের পরিমল দে’র কাছে সাতাত্তরের অমিতাভ বচ্চন ‘আইডল’। জুলাই মাসেই দক্ষিণ কলকাতার বাঘাযতীন বিদ্যাসাগর কলোনির বাসিন্দা পরিমলবাবুর করোনা ধরা পড়ে। যদিও তিনি আপাতত করোনামুক্ত। আর তার দিন কয়েক পরই তাঁর ‘গুরুদেব’ অমিতাভ বচ্চন গোটা দেশবাসীর হৃদকম্পন বাড়িয়ে জানান দেন যে, তিনি করোনা আক্রান্ত। তবে পরিমলবাবু মোটেই চিন্তিত নন অমিতাভকে নিয়ে! কারণ? করোনাজয়ী বৃদ্ধের দৃঢ় বিশ্বাস ‘ডন কো পকড়না মুশকিল নেহি নামুমকিন হ্যায়!’ বলছেন, “৭৩-এ আমি যখন পেরেছি, ৭৭-এ অমিতাভ বচ্চনও পারবেন।”

বৃদ্ধের কথায়, “জীবনের সুখ বা দুঃখে তাঁর সব সময়ের সঙ্গী ছিলেন অমিতাভ (Amitabh Bachchan)।” এমনকী এখনও এতটা বার্ধক্যেও! দীর্ঘ সময় যাঁকে কাছ ছাড়া করেননি পরিমলবাবু, তিনি বলিউডের কাঁপন ধরানো ‘অ্যাংরি ইয়ং ম্যান’। বিগ বি’র পুরনো সব সিনেমাই দেখেছেন পরিমল দে। কখনও ল্যাপটপে, আবার কখনও বা মোবাইলে। শুধু সিনেমাই দেখেছেন এমনটা নয়, রাতের পর রাত তাঁর সিনেমার গান শুনেও কাটিয়েছেন। শুধুমাত্র মনের জোরেই সাড়ে ৭৩ বছরের অমিতাভ-অনুরাগী জয় করেছেন কোভিডকে।

[আরও পড়ুন: ‘করোনা টেস্ট করাব না’, স্যানিটাইজ করতে আসা পুরকর্মীদের বাংলোয় ঢুকতেই দিলেন না রেখা]

বিগ বি’র আরোগ্য কামনা করছে গোটা দেশ। পরিমল বাবুর মতে, তাঁর মতো করোনা জয়ী হয়ে ঘরে ফিরুন অমিতাভও। তিনিও যেমন মারণ ভাইরাস করোনাকে বুড়ো আঙুল দেখাতে পেরেছেন, তেমনই অমিতাভও পারবেন বলে তাঁর দৃঢ় বিশ্বাস।

প্রসঙ্গত, বেশকিছু দিন আগেই কোভিড রিপোর্ট পজিটিভ আসার পরেই বেশ চিন্তায় পড়েছিলেন পরিমলবাবু। বর্তমানে করোনামুক্ত হলেও নিজের বাড়িতেই আইসোলেশনে রয়েছেন সাবধানতা অবলম্বনের জন্য। তার মাঝেই যখন খবর আসে যে, এই মারণ সংক্রমণের শিকার বিগ বি ও তাঁর পরিবার। সেই খবর পেয়ে স্বাভাবিকবশতই বিচলিত হয়ে পড়েন করোনাজয়ী পরিমলবাবু। নিজেকে গৃহবন্দি রাখা এবং সমস্তরকম কোভিড নির্দেশিকা পালনের পাশাপাশি সব সময়েই প্রার্থনা করে চলেছেন যে, “বিগ বি যেন করোনাকে হারিয়ে ফিরে আসেন খুব তাড়াতাড়ি।”

[আরও পড়ুন: আলিয়াকে ক্রমাগত ধর্ষণ ও খুনের হুমকি! আইনি পদক্ষেপ করছেন অভিনেত্রীর দিদি শাহিন]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement