BREAKING NEWS

৫ মাঘ  ১৪২৮  বুধবার ১৯ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

মোহময়ী স্বরে ‘রাত জাগাতে’ হাজির ‘তুমহারি সুলু’

Published by: Sangbad Pratidin Digital |    Posted: September 14, 2017 2:39 pm|    Updated: September 28, 2019 5:21 pm

Vidya Balan starring ‘Tumhari Sulu’ teaser launched

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রায় এক দশক আগে যখন ‘হ্যালো মুম্বই’ বলেছিলেন তখন শুধু মুন্নাভাই সঞ্জয় দত্তকেই নয়, মুগ্ধ করেছিলেন আম জনতাকেও। সেই স্মৃতিই নিজের নতুন ছবিতে ফিরিয়ে আনলেন বিদ্যা বালান। এবার হ্যালো বললেন ‘সুলু’র মেজাজে।

[সিকিমকে উপদ্রুত বলে নেটদুনিয়ায় সমালোচিত প্রিয়াঙ্কা চোপড়া]

প্রথম ঝলকেই নজর কেড়েছিলেন। হাতে ছিল একগাদা পুরস্কার। কোনওটা প্রথম স্থানের, কোনওটা দ্বিতীয়, কোনওটা আবার তৃতীয়। পোস্টার দেখেই বোঝা যাচ্ছিল এবার গৃহবধূর চরিত্রে দেখা যাবে বিদ্যা বালানকে।

[দুই নায়িকাকে সঙ্গে নিয়ে মাঝ আকাশে চমক দিতে তৈরি দেব]

দ্বিতীয় পোস্টারে আবার গৃহবধূর পোশাকেই সুপারওম্যানের মতো উড়তে দেখা গিয়েছিল নায়িকাকে। ক্যাপশনে লেখা ছিল ‘আপনাদের রাত জাগাতে আসছে তুমহারি সুলু’।

কেন যে রাতে জাগতে হবে তা এতদিনে জানা গেল। আসলে বড়পর্দায় রেডিও জকি হওয়ার চেষ্টা করছেন বিদ্যা বালান। তাও আবার রাতের শোয়ের জন্য। কেমন করে এক সহজ-সরল গৃহবধূর এই ব্যতিক্রমী যাত্রা শুরু হয়। তা নিয়েই তৈরি হয়েছে পরিচালক সুরেশ ত্রিবেণীর এই ছবি। আর টিজারেই দর্শকদের মন কেড়ে নিয়েছেন ‘সুলু’ বিদ্যা। মাত্র ৪২ দিনে তৈরি হয়েছে এই ছবি। মুক্তি পাবে ডিসেম্বর মাসের এক তারিখ। ছবিতে বিদ্যার স্বামী হিসেবে দেখা যাবে মানব কওলকে। বিশেষ ভূমিকায় রয়েছেন আর জে মালিষ্কা।

[বিকিনি পরে ছবি কেন, সমালোচকদের কী জবাব দিলেন তাপসি?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে