Advertisement
Advertisement
Siddharth Mallya

বিয়ে করছেন বিজয় মালিয়ার ছেলে সিদ্ধার্থ! জানেন পাত্রী কে?

একসময় দীপিকা পাড়ুকোনের সঙ্গে চুটিয়ে প্রেম করতেন সিদ্ধার্থ।

Vijay Mallya's son Siddharth Mallya to marry his longtime girl Friend
Published by: Akash Misra
  • Posted:June 18, 2024 2:07 pm
  • Updated:June 19, 2024 1:35 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিয়ে করছেন শিল্পপতি বিজয় মালিয়ার ছেলে সিদ্ধার্থ মালিয়া। হবু স্ত্রী জসমিনের সঙ্গে ছবি শেয়ার করে সিদ্ধার্থ নিজেই জানালেন এই খবর। সিদ্ধার্থ এই ছবির ক্যাপশনে লিখলেন, ”বিয়ের সপ্তাহ শুরু হয়ে গিয়েছে।” ছবিতে দেখা গিয়েছে সিদ্ধার্থের পরনে সাদা রঙের স্যুট এবং জসমিন পরেছেন ফ্লোরাল প্রিন্টের লং ইভনিং গাউন।

বলিউডের নায়িকাদের সঙ্গে ডেটিংয়ের জন্য বার বার খবরে আসতেন সিদ্ধার্থ। এক সময় চুটি প্রেম করেছেন দীপিকা পাড়ুকোনের সঙ্গে। এমনকী, দীপিকার সঙ্গে সিদ্ধার্থের বিয়ে প্রায় ঠিক হয়েই গিয়েছিল। কিন্তু পরে দীপিকাই সম্পর্ক থেকে বেরিয়ে আসেন। তারপর সিদ্ধার্থের সঙ্গে নাম জুড়েছিল ক্যাটরিনা কাইফেরও। তবে সে প্রেম বেশিদিন এগোয়নি। তবে অতীতকে ভুলে সিদ্ধার্থ এখন জাসমিনের প্রেমে মজেছেন।

Advertisement

পেশায় সিদ্ধার্থ মডেল ও অভিনেতা। তবে বলিউডে খুব একটা ছবি পান না। বরং বিদেশের মাটিতেই নানা প্রোজেক্টে কাজ করেন সিদ্ধার্থ।

Advertisement

[আরও পড়ুন: মেজাজি কিয়ারা, জাহ্নবীর ব্যবহার কেমন? বলি নায়িকাদের কাণ্ড ফাঁস করলেন বিমানসেবিকা]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sid (@sidmallya)

সিদ্ধার্থর বাবা বিজয় মালিয়া এখনও ‘পলাতক’। এক সময় মালিয়ার সংগ্রহে ছিল ২৫০টি ক্লাসিক গাড়ি, একটি ব্যক্তিগত বিমান, একটি কাস্টোমাইজ করা বোয়িং ৭২৭ বিমান, ইয়ট এবং ২০০টি ঘোড়া। আইপিএল-এর রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (আরসিবি) দল প্রথমে তিনিই কিনেছিলেন। ২০০৫ সালে তিনি কিংফিশার এয়ারলাইন্স স্থাপন করেন। এর ঠিক ২ বছর পরে মালিয়া কিনে নিয়েছিলেন ভারতের প্রথম কম খরচের বিমান সংস্থা এয়ার ডেকান। তবে ২০১২ সাল নাগাদ মাত্রাতিরিক্ত ঋণের বোঝার কারণে বন্ধ হয়ে যায় কিংফিশার। দিতে পারেননি কর্মীদের মাইনেও। সরকার এবং বিভিন্ন ব্যাঙ্কের থেকে বিজয় মালিয়া আর্থিক সাহায্য নিয়েছিলেন। সেই টাকা শোধও না করেই বিদেশে পালিয়ে যান বিজয়। ভারতীয় ব্যাঙ্কগুলি বিজয় মালিয়াকে ইচ্ছাকৃত ঋণখেলাপি বলে দাগিয়ে দেয়। ২০১৬ সালের ২ মার্চ মালিয়ার বিরুদ্ধে কয়েকটি পাবলিক সেক্টর ব্যাঙ্ক মামলা দায়ের করলে তিনি দেশ থেকে ফেরার হন।

[আরও পড়ুন: বিয়ের আগে উদ্দাম পার্টি সোনাক্ষী-জাহিরের! শেয়ার করলেন একাধিক ছবি ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ