Advertisement
Advertisement
Lust Stories 2 Trailer

শরীরের ‘আগ্নেয়গিরি’তে কামনার আগুন! ‘লাস্ট স্টোরিজ ২’র ট্রেলারে চমক কাজল-তামান্নার

কবে থেকে নেটফ্লিক্সে দেখা যাবে এই ছবি?

Vijay-Tamannaah's chemistry and Neena Gupta, Kajol's swag keeps us intrigued in Lust Stories 2 | Sangbad Pratidin
Published by: Suparna Majumder
  • Posted:June 21, 2023 1:55 pm
  • Updated:June 21, 2023 1:55 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নেটফ্লিক্সে ফিরছে ‘লাস্ট স্টোরিজ ২’ (Lust Stories 2)। টিজার আগেই প্রকাশ্যে এসেছে। মঙ্গলবার প্রকাশিত হল ট্রেলার। টিজারের মতোই ট্রেলারে রয়েছে কামনার বার্তা। শরীরী নেশায় বুঁদ হওয়ার গল্প। আর তাতে নজর কেড়েছে বিজয় বর্মা ও তামান্না ভাটিয়ার রসায়ন, কাজলের অভিব্যক্তি এবং নীনা গুপ্তার সংলাপ।

Vijay-Tamannaah

Advertisement

“ছোট গাড়ি কেনার আগেও তো টেস্ট ড্রাইভ কর। তাহলে বিয়ের আগে কেন নয়?”, টিজারে নীনা গুপ্তার চরিত্রের মুখে একথা শোনা গিয়েছিল। ট্রেলারে আবার সেই চরিত্রই শরীরকে মাউন্ট ফুজির মতো আগ্নেয়গিরির তুলনা করেছে। তাতে কামনার আগুন কীভাবে জ্বলে ওঠে, সেকথা জানিয়েছে।

Advertisement

[আরও পড়ুন: ২১ বছরের নায়িকাকে ঠোঁটঠাসা চুমু, সাফাই দিতে গিয়ে শাহরুখের নাম নিলেন নওয়াজউদ্দিন ]

ভালবাসায় যৌনতা আর অচ্ছ্যুৎ নয়। এই বার্তাই ২০১৮ সালে ‘লাস্ট স্টোরিজ’-এ দিতে চেয়েছিলেন চার পরিচালক অনুরাগ কশ্যপ, জোয়া আখতার, করণ জোহর ও দিবাকর বন্দ্যোপাধ্যায়। এবারে নতুন চার গল্প নিয়ে আসছেন বালকি, সুজয়, কঙ্কমা, অমিতরা। ছবিতে কাজল, নীনাদের পাশাপাশি রয়েছেন অঙ্গদ বেদী, কুমুদ মিশ্র, বিজয় বর্মা।

Netflix special Lust Stories 2 teaser is out | Sangbad Pratidin

নীনা গুপ্তার গল্পে রয়েছেন ম্রুণাল ঠাকুর ও অঙ্গদ বেদী। সেখানেই বিয়ের আগে যৌনতার কথা বলা হয়েছে। কাজল এবং কুমুদ মিশ্রর গল্পে আবার মধ্যবয়সের কামনার কাহিনি সাজানো হয়েছে। পরিচারিকার অবৈধ প্রেমের গল্প দেখানো হয়েছে অম্রুতা সুভাষ ও তিলোত্তমা সোমের গল্পে। আর বিজয়-তাম্মানার রসায়ন ক্যামেরাবন্দি হয়েছে পরকীয়া রূপে। শোনা যায়, এই সিনেমার শুটিং করতে গিয়েই প্রেমে পড়েছেন তারকা যুগল। সে যাই হোক, ২৯ জুন থেকে নেটফ্লিক্সে (Netflix) দেখা যাবে ‘লাস্ট স্টোরিজ ২’।

[আরও পড়ুন: OMG! ‘কভি খুশি কভি গম’-এর সঙ্গে এত মিল ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’র! দেখুন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ