১৭ শ্রাবণ  ১৪২৮  মঙ্গলবার ৩ আগস্ট ২০২১ 

READ IN APP

Advertisement

আর ৭ নয়, বাঁধা পড়া যায় ১৪ পাকেও! শেখাবেন বিক্রান্ত-কৃতি

Published by: Akash Misra |    Posted: July 12, 2021 8:45 pm|    Updated: July 12, 2021 9:10 pm

vikrant massey and kriti kharbanda Starrer 14 phere trailer out | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভাবছেন এ আবার কেমন শিরোনাম! সাত পাকে বাঁধা মানে তো বিয়ে। এই ১৪ পাকের বাঁধাটা আবার কি? এই উত্তরটা নিয়েই জলদি জি ফাইভে হাজির হচ্ছেন অভিনেতা বিক্রন্ত মাসে (Vikrant Massey) ও কৃতি খারবান্দা (Kriti Kharbanda)! ছবির নাম ‘১৪ ফেরে’ (14 Phere )। পরিচালক দেবাংশু সিং।

ব্যাপারটা একটু খোলসা করা যাক। সম্প্রতি মুক্তি পেয়েছে জি ফাইভ অরিজিনাল ‘১৪ ফেরে’র ট্রেলার (14 Phere Trailer)। আর এই ট্রেলারেই ইঙ্গিত পাওয়া গেল এক নতুন স্বাদের গল্পের। যেখানে লাভ ম্যারেজ ও অ্যারেঞ্জ ম্যারেজের টানাটানি। ছবিতে নায়ক-নায়িকারা চাইছেন প্রেমকে বিয়ের পরিণতি দিতে। কিন্তু মেয়ের মা-বাবার প্রেমের বিয়েতে আপত্তি। অন্যদিকে ছেলের বাবা একেবারেই অন্যজাতের মেয়ের সঙ্গে ছেলেকে বিয়ে দেবে না। এবার উপায়? নিজেদের সম্পর্ক বাঁচাতে নতুন ছক কষে নায়ক-নায়িকা। ভাড়া করা হয় নকল মা-বাবা। নকল মা-বাবাকে সঙ্গে নিয়েই বিয়ের আয়োজন। তবে এখানেই ঘটে নতুন টুইস্ট। সেটাই নাকি ছবির আসল ম্যাজিক।

[আরও পড়ুন: লাদাখে দূষণ ছড়ানোর অভিযোগে কাঠগড়ায় আমির খানের ‘লাল সিং চড্ডা’ টিম]

কয়েক দিন আগেই নেটফ্লিক্সে মুক্তি পেয়েছিল বিক্রান্ত মাসের ‘হাসিন দিলরুবা’ (Haseen Dilruba)। বিক্রান্তের সঙ্গে এই ছবিতে জুটি বেঁধেছিলেন তাপসী পান্নু (Tapsee Pannu)। ছবিটি খুব একটা প্রশংসা পায়নি। বরং ছবিটি সোশ্যাল মিডিয়ায় হাসির খোরাক হয়েছে। তবে বিক্রান্তের অভিনয় কিন্তু সবার নজরে এসেছে।

‘১৪ ফেরে’ একেবারেই কমেডি ছবি। ছবিতে গল্পের গরু গাছে উঠলেও তাতে রয়েছে রসিকতার ছোঁয়া। পরিচালক বলছেন, ‘ছবি দেখলে হাসতে বাধ্য। কিন্তু হাসির সঙ্গে সঙ্গে ছবিতে সম্পর্ক, ভালবাসা নিয়ে হালকা জ্ঞান তো রয়েইছে।’

বিক্রান্তের কথায়, ‘১৪ ফেরের চিত্রনাট্য পড়ে একটিবারও ভাবিনি। দুম করে হ্যাঁ করে দিয়েছি। কারণ, এরকম চরিত্র খুব কমই পাওয়া যায়। অনেক দিন ধরেই ইচ্ছে ছিল কমেডি ছবি করার এবার সুযোগ এল।’ অন্যদিকে, কৃতি খারবান্দার কথায়, ‘দারুণ চিত্রনাট্য। গল্পে প্রচুর টুইস্ট। কমেডির মোড়কে দারুণ মেসেজও দেবে এই ছবি।’ ২৩ জুলাই জি ফাইভে দেখা যাবে ছবিটি। 

[আরও পড়ুন: আবারও শুরু ‘পবিত্র রিশতা’র শুটিং, সুশান্তের বদলে এবারের নায়ক কে?]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement