Advertisement
Advertisement
Kiara Advani-Janhvi Kapoor

মেজাজি কিয়ারা, জাহ্নবীর ব্যবহার কেমন? বলি নায়িকাদের কাণ্ড ফাঁস করলেন বিমানসেবিকা

সোশাল মিডিয়ায় ভাইরাল ভিডিও।

Viral video of 'Air hostess' who claimed this about Kiara Advani and Janhvi Kapoor
Published by: Suparna Majumder
  • Posted:June 18, 2024 11:20 am
  • Updated:June 18, 2024 11:22 am

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক্যামেরার সামনে কেউ মিষ্টি, কেউ দুষ্টু, আবার কেউ লাস্যময়ী। হাজার হাজার অনুরাগী বলিউড নায়িকাদের। কিন্তু বাস্তব জীবনে তাঁরা কেমন? চারপাশে যখন কোনও পাপারাজ্জির ক্যামেরার শ্যেনদৃষ্টি থাকে না তখনও তাঁদের ব্যবহার একই রকম? এই প্রশ্নেরই উত্তর দিয়েছেন এক বিমানসেবিকা।

Kiara Advani-Janhvi Kapoor

Advertisement

সোশাল মিডিয়ায় একটি ভিডিও ছড়িয়ে পড়েছে। সংবাদ প্রতিদিন ডিজিটালের পক্ষ থেকে ভিডিওর সত্যতা যাচাই করা সম্ভব হয়নি। তবে ভিডিওতে এক বিমানসেবিকাকে তিন নায়িকার বিষয়ে কথা বলতে শোনা যাচ্ছে। এই তিনজন কিয়ারা আডবাণী, জাহ্নবী কাপুর ও অনন্যা পাণ্ডে। প্রথমেই কিয়ারার কথা বলেন বিমানসেবিকা। তিনি জানান, কিয়ারা বড় মেজাজি। কীভাবে? বিমানসেবিকা জানান, সহকর্মীদের কাছ থেকে তিনি শুনেছেন কিয়ারাকে প্রশ্ন করা হয়েছিল তিনি আমন্ড নেবেন না কাজু। অভিনেত্রী তখন নাকি তখন মেজাজ দেখিয়ে না বলে দেন। আবার বিমানসেবিকাকে নিজের সহকারীর সঙ্গে যোগাযোগ করার নিদান দেন।

Advertisement

[আরও পড়ুন: বিয়ের আগে উদ্দাম পার্টি সোনাক্ষী-জাহিরের! শেয়ার করলেন একাধিক ছবি ]

কিন্তু জাহ্নবী কাপুর এমনটা নন। বিমানসেবিকা জানান, জাহ্নবী খুবই ভালো মানুষ এবং তাঁর ব্যবহারও খুবই মিষ্টি। একবার কোনও নির্দেশিকা দেওয়ার জন্য জাহ্নবীকে ঘুম থেকে জাগানো হয়েছিল। অভিনেত্রী এতটুকু বিরক্তি প্রকাশ করেননি। উলটে যতক্ষণ ধরে নির্দেশিকা দেওয়া হয়েছে তা মন দিয়ে শুনেছেন।

Janhvi

এর পর বিমানসেবিকা শুরু করেন চাঙ্কিকন্যা অনন্যা পাণ্ডের কথা। জানান, অনন্যার সঙ্গে মজার অভিজ্ঞতা হয়েছিল। বিমান ঠিক ল্যান্ড করার আগে অনন্যা হন্তদন্ত হয়ে এসেছিলেন। তাঁকে নাকি তখনই শৌচালয়ে যেতে হবে। বিমানসেবিকা অনন্যার কথা বলার ভঙ্গি নকল করে দেখান। তার পর হাসতে হাসতে বলেন, “এবার এমন পরিস্থিতি হতে কাউকে কীভাবে বারণ করা যায়?”

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Its controversial baby 😮‍💨 (@missdhinchaak)

 

[আরও পড়ুন: প্রীতিকে সাধ খাওয়ালেন বনি-কৌশানী, হবু বাবা রাহুলেরও হল পেটপুজো]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ