BREAKING NEWS

৩১ আশ্বিন  ১৪২৮  সোমবার ১৮ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

Anushka-র রূপে মুগ্ধ Virat Kohli, স্ত্রীকে সামনে পেয়ে শুরু করলেন নাচ! ভিডিও ভাইরাল

Published by: Akash Misra |    Posted: August 2, 2021 10:51 am|    Updated: August 2, 2021 10:51 am

Virat Kohli and Anushka Sharma Dance video goes viral | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাড়িতে ছোট্ট মেয়ে ভামিকা (Vamika) আর বাবা বিরাটের (Virat Kohli) কীর্তি দেখুন। যেই না পিঙ্ক পোশাকে বাথরুম থেকে সবে স্নান করে ড্রয়িং রুমে এসে দাঁড়ালেন অনুষ্কা (Anushka Sharma), বেজে উঠল মিউজিক, বদলে গেল হাওয়া! তখন আর প্রেমিক বিরাটকে দেখে কে! সব ভুলে স্ত্রীর রূপের আগুনে নিজেকে ঝলসে নিয়ে প্রেমে একেবারে হাবুডুবু। সাতপাঁচ না ভেবে শুরু করে দিলেন নাচ!

হ্যাঁ, উপরে যা যা পড়লেন, তা কোনও গুঞ্জন নয়। ঠিক এমনটাই ঘটিয়ে ফেলেছেন বিরাট কোহলি। আর বিরাটের এই কাণ্ড দেখে লজ্জায় একেবারে গোলাপি হলেন অনুষ্কা।

গপ্পোটা হল, সম্প্রতি বিরাট তাঁর ইনস্টাগ্রামে (Instagram) পোস্ট করেছেন একটি ভিডিও (Viral Video)। ভিডিওটি অনুষ্কা শর্মা ও বিরাটের একটি সাবানের বিজ্ঞাপনের। আর এই বিজ্ঞাপনেই অনুষ্কার রূপে মুগ্ধ হয়ে নেচে উঠলেন বিরাট।

[আরও পড়ুন: এ কী হল Parambrata’র? আচমকা Swastika’র কাছে পয়সা চেয়ে বসলেন!]

বিরাট-অনুষ্কার মাখো মাখো প্রেম কাহিনি নতুন নয়। বিয়ের আগে থেকেই দু’জনের আদুরে প্রেম দেখে অভ্যস্ত সবাই। তারপর বিয়ের পর সেই আদর দ্বিগুণ হয়ে যায়। সোশ্যাল মিডিয়ায় (Social Media) সেই প্রেমের প্রমাণ বার বার দিয়ে গিয়েছেন তাঁরা। এখন তো ঘরে ছোট্ট মেয়ে ভামিকা। মেয়েকে সঙ্গে নিয়েই বিরাট-অনুষ্কার প্রেম এখন তিনগুণ। তবে এই ভাইরাল ভিডিও দেখে নেটিজেনরা বিয়ের আগের কোহলি ও অনুষ্কাকেই মনে করে যাচ্ছেন!

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Virat Kohli (@virat.kohli)

মেয়ে ভামিকা হওয়ার পর কাজ থেকে বেশ কয়েক মাস ছুটি নিয়েছিলেন অনুষ্কা। তারপর হঠাৎই তাঁকে দেখা গিয়েছিল শুটিং ফ্লোরে। বিজ্ঞাপনের শুটিংয়ে অংশ নিয়েছিলেন তিনি। ‘জিরো’ ছবির পর বলিউডের পর্দায় খুব একটা দেখা যাচ্ছে না তাঁকে। তবে প্রযোজক হয়ে কখনও ‘পাতাললোক’ (Patallok), কখনও ‘বুলবুল’ (Bulbul) ছবি বানিয়ে একের পর এক চমক দিচ্ছেন অনুষ্কা। খুব শীঘ্রই মুক্তি পাবে অনুষ্কার প্রোডাকশন থেকে তৈরি হওয়া ছবি ‘কিলা’। এই ছবি দিয়েই অভিনয়ে পা রাখছেন প্রয়াত বলিউড অভিনেতা ইরফান খানের (Irrfan khan) ছেলে বাবিল খান।

[আরও পড়ুন:ধর্ষণে অভিযুক্ত Deepika Padukone-এর সহ-অভিনেতা Kris Wu]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement