৪ ফাল্গুন  ১৪২৬  সোমবার ১৭ ফেব্রুয়ারি ২০২০ 

BREAKING NEWS

Menu Logo দিল্লি ২০২০ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

৪ ফাল্গুন  ১৪২৬  সোমবার ১৭ ফেব্রুয়ারি ২০২০ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছেত্রীর বাড়ির নৈশভোজে বিরুষ্কা। উপরন্তু ভারতীয় ক্রিকেট এবং ফুটবল দুনিয়ার দুই ফার্স্ট লেডি অনুষ্কা-সোনম। ওদিকে ঘরোয়া আড্ডায় মশগুল সুনীল-বিরাট! বিরল চিত্রই বটে! এক অধিনায়কের বাড়িতে ক্রীড়াজগতের আরেক অধিনায়ক। গত রবিবার সুনীল ছেত্রী এবং সোনম তাঁদের বাড়িতে নৈশভোজের আমন্ত্রণ জানিয়েছিলেন বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মাকে। সেই সন্ধ্যার পর সোনমকে যা বললেন অনুষ্কা, সেই মন্তব্যে দুই অধিনায়ক-পত্নীর প্রশংসায় পঞ্চমুখ নেটপাড়া।

দু’জনেই দিল্লির। আর দু’জনেই দেশবাসীর কাছে শুধু আইডলই নন, বরং তাঁরা একে অপরের খুব ভাল বন্ধুও বটে! শুধু ডিনারই নয়, নৈশভোজের টেবিল সেদিন তাঁদের কাছে আড্ডা-জয়েন্টও হয়ে উঠেছিল বটে! সুনীলের স্ত্রী সোনমের ইনস্টাগ্রাম পোস্ট তো অন্তত এমনটাই বলছে! সোনমের শেয়ার করা পোস্টেই দেখা গেল একসঙ্গে চারজনকে বসে থাকতে। ছবির ক্যাপশনও খাসা বেঁধেছেন বঙ্গকন্যা সোনম, “কোনও ফোন নয় (যে মুহূর্ত পর্যন্ত ছবিটা তোলা হয়েছে), ঘড়ির দিকে তাকানোও নয়। শুধু চারটে ভিন্ন মানুষের একে অপরের সঙ্গে বসে যাবতীয় বিষয় নিয়ে গল্প। তোমাদের দু’জনকে নৈশভোজে আমন্ত্রণ করতে পেরে খুব ভাল লাগছে। তোমরা সবদিক দিয়েই খুব ভাল।”   

[আরও পড়ুন: বিদেশিকে বিয়ে? মেনু থেকে ফুলশয্যার খাট, মেনে চলুন রুদ্রনীলের টিপস]

ভারতীয় ফুটবলের ফার্স্টলেডি সোনমের এই পোস্টে অনুষ্কার উত্তরও মন কেড়ে নিয়েছে নেটিজেনদের। ওই পোস্টের নিচে অনুষ্কার মন্তব্য, “আমরাও খুবই ভাল একটা সন্ধে কাটালাম তোমাদের সঙ্গে। আর পরেরবার যদি বিনা নিমন্ত্রণেই তোমাদের বাড়ি চলে যাই, অবাক হোয়ো না কিন্তু!” 

প্রসঙ্গত, সুনীল ছেত্রীর সঙ্গে বিরাটের সম্পর্ক যে বেশ ভাল, তা বোধহয় ক্রীড়া দুনিয়ার অন্দরমহলের অনেকেই জানেন। দু’জনের বন্ধুত্বের কথা একাধিকবার বিভিন্ন সাক্ষাৎকারে শোনা গিয়েছে উভয়ের মুখ থেকেই। এর আগে বিরুষ্কার বিয়ের সময় প্রীতিভোজ অনুষ্ঠানে গিয়েছিলেন সুনীল ও সোনম। সেখানে চারজনের একটা ছবি শেয়ার করে সুনীল লিছেছিলেন, “এই ছবিতে দু’জন অধিনায়ক রয়েছেন। আর বাকি দু’জন তো ক্রিকেট ও ফুটবল খেলে নিজেদের জীবন চালান। এই সুন্দর যাত্রার জন্য অসংখ্য শুভেচ্ছা।” সুনীলের এই টুইটও ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। এবার বছর দুয়েক বাদে ফের একসঙ্গে চারজনের ছবি দেখে নেটদুনিয়ায় উচ্ছ্বাস। ভারতীয় ক্রীড়াজগতের দুই অধিনায়ককে এমন খোশ মেজাজে দেখে উচ্ছ্বসিত ক্রীড়াপ্রেমীরাও! বিরাট-অনুষ্কা এবং সুনীল-সোনমের সেই ছবি ভাইরাল হতেও বেশি সময় নেয়নি। সোনমের পোস্টের কমেন্ট সেকশনই তার প্রমাণ।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং