৮ আশ্বিন  ১৪৩০  মঙ্গলবার ২৬ সেপ্টেম্বর ২০২৩ 

READ IN APP

Advertisement

কাশ্মীরের পর এবার করোনা টিকা! নতুন ছবি ‘দ্য ভ্যাকসিন ওয়ার’ নিয়ে আসছেন বিবেক অগ্নিহোত্রী

Published by: Akash Misra |    Posted: November 10, 2022 8:43 pm|    Updated: November 10, 2022 8:43 pm

Vivek Agnihotri announces new film 'The Vaccine War' | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘দ্য় কাশ্মীর ফাইলস’ ছবি তৈরি করে গোটা দেশ, দুনিয়ায় রীতিমতো তোলপাড় ফেলে দিয়েছিলেন পরিচালক বিবেক অগ্নিহোত্রী। বক্স অফিসে রেকর্ড ব্যবসা করেছিল এই ছবি। তবে শুধু ব্যবসা নয়, সমালোচকদের কাছ থেকেই দারুণ প্রশংসা কুড়িয়েছিল ‘দ্য কাশ্মীর ফাইলস’। তারপর থেকেই চর্চায় ছিলেন পরিচালক বিবেক। তাঁর পরের ছবি কী? তা নিয়েও আলোচনা চলছিল বলিউডে। সব গুঞ্জনে ইতি দিয়ে এবার বিবেক নিজেই সোশ্য়াল মিডিয়ায় জানিয়ে দিলেন, তাঁর নতুন ছবির নাম ও বিষয়। সঙ্গে প্রকাশ্যে আনলেন ছবির পোস্টারও। বিবেকের নতুন ছবির নাম ‘ভ্যাকসিন ওয়ার’।

বিবেক অগ্নিহোত্রী টুইটে লিখলেন, এবার এমন একটা যুদ্ধের গল্প সামনে নিয়ে আসছি, যে যুদ্ধ আপনাদের অজান্তে ভারত লড়েছে। আর বিজ্ঞান, সাহস এবং আদর্শকে ভর করে এই যুদ্ধটা জিতেওছে এদেশ!

‘দ্য কাশ্মীর ফাইলস’ (The Kashmir Files) ছবির মতোই, বিবেকের এই ছবি বাস্তব ঘটনার উপর নির্ভর করে তৈরি হচ্ছে। সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, করোনা পরিস্থিতিতে টিকা তৈরির নেপথ্যে দেশের অজানা গল্পকেই এই ছবিতে তুলে ধরতে চলেছেন বিবেক। খবর অনুযায়ী, পরিচালক ছবির শুটিং করবেন লখনউতে। জানা গিয়েছে, সব ঠিকঠাক থাকলে এই ছবি মুক্তি পাবে আগামী বছর স্বাধীনতা দিবসে।

[আরও পড়ুন: মিমের বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ পরীমণির! দুই নায়িকার ঝগড়ায় তোলপাড় বাংলাদেশ ]

গত ১১ মার্চ মুক্তি পেয়েছিল বিবেক অগ্নিহোত্রীর ‘দ্য কাশ্মীর ফাইলস’ (The Kashmir Files)। নয়ের দশকে কাশ্মীর থেকে কীভাবে কাশ্মীরি পণ্ডিতদের উৎখাত করা হয়েছিল, কীভাবে পরিবারগুলির উপর চলেছিল নিপীড়ন, সেই বাস্তব চিত্রই ফুটিয়ে তোলার চেষ্টা করেছেন পরিচালক। অনুপম খের (Anupam Kher) ছাড়াও ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন মিঠুন চক্রবর্তী, পল্লবী যোশী, দর্শন কুমারের মতো তারকারা। ‘দ্য কাশ্মীর ফাইলস’ যখন বক্স অফিসে রমরমিয়ে ব্যবসা করছিল তখনই বিবেক অগ্নিহোত্রী ইঙ্গিত দিয়েছিলেন আরও দুটি গুরুত্বপূর্ণ ইস্যু নিয়ে ছবি করতে চান তিনি।

[আরও পড়ুন: লক্ষ্মীবারে লক্ষ্মীর আগমন, হাসপাতাল থেকে কন্যাসন্তান নিয়ে বাড়ি ফিরলেন রণলিয়া ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে