BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  শনিবার ২৬ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

গার্লফ্রেন্ডকে পিঠে নিয়ে শরীরচর্চায় মিলিন্দ, ভাইরাল ভিডিও

Published by: Sangbad Pratidin Digital |    Posted: December 31, 2017 6:22 am|    Updated: September 18, 2019 12:29 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ৫২ বছরের মিলিন্দ সোমনের সঙ্গে হাঁটুর বয়সি অঙ্কিতা কুনওয়ারের প্রেমকাহিনি এখন আর গোপন নেই। বলিউডের ‘আয়রন ম্যান’-এর সোশ্যাল সাইট অ্যাকাউন্ট জুড়ে এখন শুধু নতুন বান্ধবীর ছবি। ২৩ বছরের গার্লফ্রেন্ডের সঙ্গে যে সুপারমডেল দারুণ হ্যাপি, তা ফের সামনে এল।

নব্বইয়ে বেড়ে ওঠা যে কোনও কিশোরীকে তাঁর স্বপ্নের পুরুষের কথা জিজ্ঞেস করলে অবধারিত একটাই নাম উঠে আসবে, মিলিন্দ সোমন। সেই আলিশা চিনোয়ের গানের ভিডিওয়, তিনি যে ‘মাচো ম্যান’ হয়ে উঠে এসেছিলেন, সে ছবি আজও মন থেকে মুছে যায়নি। বস্তুত সিক্স প্যাক জমানা শুরু হওয়ার আগে, সলমন খান জামা খুলে মাত করার অনেক আগেই, ভারতীয় পুরুষের সঠিক উদাহরণ তৈরি করে দিয়েছিলেন সুপারমডেল মিলিন্দ। তাঁর কাছে বয়স রয়ে গিয়েছে সংখ্যা হয়েই। ৫২-তেও সুপারফিট তিনি। ম্যারাথন দৌড়েও সে নিদর্শন মিলেছে। এবার সোশ্যাল মিডিয়ায় তাঁর ভিডিও ফের চমকে দিয়েছে নেটিজেনদের। তিনি যা করলেন, তাঁর বয়সিরা তো দূর, যৌবনেও ক’জন পারেন, সন্দেহ আছে।

[‘টাইগার জিন্দা হ্যায়’ ছবিতে মোদিকে শ্রদ্ধা, জানেন কীভাবে?]

ভিডিওতে দেখা যাচ্ছে, বান্ধবী অঙ্কিতাকে পিঠে বসিয়েই পুশ-আপ করছেন মিলিন্দ। হ্যাঁ, ভাবতে অবাক লাগতেই পারে। কিন্তু হাসি মুখেই পুশ-আপ করে গেলেন মিলিন্দ। জানান দিলেন, বর্তমান প্রজন্মের অনেক হিরোর থেকেই ফিটনেসে তিনি অনেকখানি এগিয়ে। ভিডিওটি পোস্ট করে ভারতীয় সুপারমডেল লিখেছেন, “অঙ্কিতাকে সঙ্গে নিয়ে মাত্র চারবারই পুশ-আপ করতে পারলাম। তবে লক্ষ্য ২০ বার পুশ-আপ করার।” এতেই স্পষ্ট, তাঁর ফিট থাকার খিদেটা এতটুকু কমেনি। কমবেই বা কেন, ২৩ বছরের গার্লফ্রেন্ডের পাশে ইয়ং না দেখালে কি চলে!

[OMG! নতুন বছরে ছুটি কাটাতে এখানে যাচ্ছেন রণবীর-দীপিকা!]

Pushups with @earthy_5 🙂 could do only 4! #goal20 one day to #LastLongRun #Una2Dharamsala

A post shared by Milind Usha Soman (@milindrunning) on


হাঁটুর বয়সি গার্লফ্রেন্ড নিয়ে ঘোরায় নেটদুনিয়ায় হাসির খোরাক হতে হয়েছে মিলিন্দকে। তবে সেসব গায়ে মাখেন না তিনি। অন্যেরা তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে কী মন্তব্য করল, তা ভেবে নিজের ভাল দিনগুলি নষ্ট করতে নারাজ তিনি। নিন্দুকদের নিজের ফিটনেস দিয়েই যেন কড়া জবাব দিলেন। সুস্থ থাকতে শরীরচর্চার প্রয়োজনীয়তার কথা আগেও শোনা গিয়েছে তাঁর মুখে। তবে শুধু মুখেই বলেন না। কাজেও করে দেখান এককালের হার্টথ্রব। মিলিন্দের ২০টি পুশ-আপের লক্ষ্যপূরণ হয় কিনা, এখন সেদিকেই নজর তাঁর অনুগামীদের।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement