১৫ অগ্রহায়ণ  ১৪২৮  বৃহস্পতিবার ২ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

শ্রীদেবীকে চিরবিদায় জানাতে নারাজ প্রিয়া, এভাবেই শ্রদ্ধাজ্ঞাপন অভিনেত্রীর

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 27, 2018 5:46 pm|    Updated: September 16, 2019 2:00 pm

Watch, Priya Prakash Varrier pays tribute to Sridevi

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সময়টা ছিল শনিবার গভীর রাত। ‘রূপ কি রানি’ শ্রীদেবীর মৃত্যুর আকস্মিক খবরে হকচকিয়ে গিয়েছিল দেশবাসী। প্রথমটা বিশ্বাস হয়নি। আর বিশ্বাস হওয়ার পর তাঁকে হারানোর গভীর ‘সাদমা’ থেকে যেন বেরতেই পারছেন না তাঁর অনুরাগীরা। যে তালিকাতে রয়েছেন ইন্টারনেট সেনসেশন প্রিয়া প্রকাশ ভারিয়েরও। সুরে সুরেই অভিনেত্রীকে শ্রদ্ধা জানালেন তিনি।

[জটিলতার অবসান, শ্রীদেবীর মরদেহ দেশে ফেরানোর ছাড়পত্র দিল দুবাই]

ফরেনসিট রিপোর্ট হাতে আসার পর থেকেই শ্রীদেবীর মৃত্যু ঘিরে রহস্য দানা বেঁধেছিল। কীভাবে হোটেলের বাথরুমে বাথটবের জলে ডুবে মৃত্যু হল তাঁর, দুবাই পাবলিক প্রসিকিউশনকে তা খতিয়ে দেখার দায়িত্ব দিয়েছিল দুবাই পুলিশ। স্বামী বনি কাপুরকেও জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হয়েছিল। জেরা করা হয় সেই হোটেলের কর্মীদেরও। ফলে এ দেশে তাঁর মরদেহ নিয়ে আসা এবং শেষকৃত্যের সময় ক্রমেই পিছিয়ে যাচ্ছিল। আর ছটফটানি বাড়ছিল তাঁর আত্মীয়-পরিজনদের। তবে শেষমেশ তাঁকে ভারতে আনার ছাড়পত্র মিলেছে। সব ঠিকঠাক থাকলে মঙ্গলবারই মুম্বইয়ে পৌঁছে যাবে অভিনেত্রীর মরদেহ। কিন্তু ‘হাওয়া হাওয়াই’ যে কেবল নিথর দেহে পরিণত হয়েছেন এ কথা মেনে নিতে ইচ্ছে করছে না কারও। তাঁকে চিরতরে আলবিদা জানাতে হবে ভেবেই যেন বুকের ভিতরটা ছ্যাঁত করে উঠছে। শ্রীদেবীর ভক্ত প্রিয়া ভারিয়ের তাই তাঁর প্রিয় অভিনেত্রীকে চিরবিদায় জানাতে চান না। বরং বলতে চান কোথাও না কোথাও ফের দেখা হবে।

[সম্ভবত খুন করা হয়েছে শ্রীদেবীকে, বিস্ফোরক দাবি সুব্রহ্মণ্যম স্বামীর]

প্রিয়ার চোখের চাহনি রাতারাতি তারকায় পরিণত করেছে তাঁকে। কিন্তু দক্ষিণী অভিনেত্রী শ্রীদেবীতেই মুগ্ধ। তাই গান গেয়েই শ্রীদেবীকে শ্রদ্ধা জানালেন। তাঁর ফ্যান ক্লাবের তরফে একটি ভিডিও পোস্ট করা হয়েছে। যেখানে করণ জোহরের ছবির ‘কভি আলবিদা না কেহনা’ গানটি গাইতে শোনা যাচ্ছে তাঁকে। এই গানের মধ্যে দিয়েই প্রিয়া যেন বুঝিয়ে দিলেন সিনেমা জগতে কিংবদন্তি শ্রীদেবী চিরকাল একইভাবে রয়ে যাবেন।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে