BREAKING NEWS

৫ মাঘ  ১৪২৭  মঙ্গলবার ১৯ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

ঠিক যেন কলেজের প্রথম ‘প্রেম টেম’! মন ভরাল বাংলাদেশি গায়কের ‘তাকে অল্প কাছে ডাকছি’

Published by: Suparna Majumder |    Posted: January 1, 2021 1:29 pm|    Updated: January 1, 2021 2:18 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এই শহর অনেকেরই প্রথম সবকিছুর সাক্ষী। সেই প্রথম আড়চোখে তাকানো, প্রথম হাতের আলতো ছোঁয়া, একটু বেশি কাছে আসা। বয়স একটু বাড়লেই ভালবাসার প্রজাপতিরা মাথার যুক্তি ছাপিয়ে অবোধ মনের ভিতরে ঢুকে ছটফট করতে থাকে। খুঁজে বেড়ায় না বলা কথা বোঝানোর উপায়। কিন্তু মনের কথা কি অত সহজে বোঝানো যায়? কাছে এলেই ধরে রাখা যায়? যাক না যাক, নলেন গুড়ের মতোই মিষ্টি বয়ঃসন্ধির ‘প্রেম টেম’ (Prem Tame)। একথা জানুয়ারির শীতের দিব্যি খেয়ে অনেকেই মানবেন। তাঁদের জন্যই বছরের প্রথম দিন একরাশ প্রেমের উষ্ণতা ছড়িয়ে প্রকাশ্যে ‘তাকে অল্প কাছে ডাকছি’ ।

[আরও পড়ুন: রাতারাতি সোশ্যাল মিডিয়া থেকে সব পোস্ট ডিলিট করলেন দীপিকা পাড়ুকোন, কিন্তু কেন?]

প্রথম ছবি ‘ওপেন টি বায়োস্কোপ’ ৫ বছরে পড়েছে। মাঝে ‘প্রজাপতি বিস্কুটে’র পর ২০১৮ সালে শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের লেখা থেকে তৈরি করেছিলেন ‘মনোজদের অদ্ভুত বাড়ি’। এবার নিজের লেখা কাহিনি নিয়েই ‘প্রেম টেম’ তৈরি করেছেন অনিন্দ্য চট্টোপাধ্যায় (Anindya Chatterjee)। এই প্রথম SVF সংস্থার সঙ্গে কাজ তাঁর। ছবিতে মুখ্য ভূমিকায় তিন নবাগত সৌম্য, সুস্মিতা ও শ্বেতা। বছরের প্রথমের এই মিষ্টি প্রেমের সুরেলা গাথায় রয়েছেন সৌম্য এবং সুস্মিতা। গানটি গেয়েছেন জনপ্রিয় বাংলাদেশি গায়ক মাহতিম শাকিব (Mahtim Shakib)। সুর ও কথা সাজিয়েছেন শিবব্রত বিশ্বাস (Shibabrata Biswas)।

‘সংবাদ প্রতিদিন’-এর পুজোসংখ্যার জন্য লেখা ‘বকলস’ উপন্যাস থেকেই তৈরি ‘প্রেম টেম’। ফেব্রুয়ারির প্রেমের মাসে মুক্তি পাবে প্রেক্ষাগৃহে। তার আগে বচ্ছরকার প্রথম দিনেই শীতের আবেশে প্রেমের উষ্ণতা ছড়িয়ে দিল। মনে জাগিয়ে দিল কলেজ প্রেমের নস্ট্যালজিয়া। নোট দেওয়া-নেওয়ার ফাঁকে ছুঁতে চাওয়া হাত, বিনা কারণে ঘণ্টার পর ঘণ্টা অপেক্ষা করা, কখনও আবার ফাঁকা মাঠে হঠাৎ সেলিম-আনারকলি হয়ে যাওয়া। এই প্রথমবার ভারতীয় সিনেমায় গান গাইলেন মাহতাব। কাছে আসার এই তান নতুন বছরে দুই বাংলার যুগলদের মন কাড়বে বলেই বিশ্বাস তাঁর।

[আরও পড়ুন: বহু বছর পর পরিচালনায় ফিরছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়? টলিপাড়ায় জোর জল্পনা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement