BREAKING NEWS

১০ কার্তিক  ১৪২৮  বৃহস্পতিবার ২৮ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

বিজ্ঞাপনী ভিডিওতেই উষ্ণতার পারদ চড়ালেন বিপাশা-করণ

Published by: Sangbad Pratidin Digital |    Posted: October 22, 2017 3:19 pm|    Updated: September 26, 2019 4:18 pm

Watch Video: Condom Add featuring Biapsha Basu and Karan Sing Grover breaking the Internet

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউড আর যৌনতাকে যদি সমীকরণের একদিকে রাখা যায় অন্যদিকে তবে নিঃসন্দেহে বসানো যায় বং বিউটি বিপাশা বসুকে। একটা পর্বে বলিপাড়াকে যৌনতার সিলেবাসে সাহসী, বোল্ড করে তুলেছিলেন তিনিই। নিঃসন্দেহে হিন্দি সিনেমার ইতিহাসে নায়িকাদের বিবর্তনের ইতিহাসে একটা অধ্যায় বিপাশা বসুর নামে তুলে রাখতেই হয়। সেই বিপাশাই ফিরলেন যৌনতার শিক্ষা নিয়ে। তবে এবার কোনও ছবি নয়। কন্ডোমের বিজ্ঞাপনের এক ছোট্ট ভিডিওতেই, স্বামী করণ সিং গ্রোভারকে সঙ্গে নিয়ে উষ্ণতার পারদ চড়িয়ে দিলেন তিনি।

bipasha-2_web

বিপাশা-করণের এই ভিডিও এখন টক অফ দ্য টাউন। ছবি থেকে ভিডিও- যে প্যাশন দুজনের মধ্যে ধরা দিয়েছে তার তুলনা মেলা ভার। ছোট্ট ভিডিও দেখার পর নেটদুনিয়ায় অনেকেই বলছেন, এ শুধু বিপাশার পক্ষেই সম্ভব। কন্ডোমের বিজ্ঞাপন মানেই কামনার বহিঃপ্রকাশ। যৌনতার ইঙ্গিত। খোলামেলা শরীরের হাতছানি। এরকম বিজ্ঞাপন প্রাক্তন পর্নতারকা সানি লিওনও করেছেন। আর তা নিয়ে দেদার বিতর্ক মাথাচাড়া দিয়েছে। এমনকী বিক্ষোভ পর্যন্ত হয়ে গিয়েছে। কিন্তু বুদ্ধিমানের মতো এই বিজ্ঞাপন সংস্থা  বিপাশা ও তাঁর স্বামীকেই বিজ্ঞাপনের পাত্র-পাত্রী করে তুলেছে। ফলে ভারতীয় সমাজব্যবস্থায় কোথাও তা এতটুকু আঘাত হানে না। আর বিপাশা তাঁর সহজাত গুণে, খোলা যৌনতার হাতছানি। কামনার ফুল বিছিয়েও কীভাবে প্রতিটি ফ্রেমে নান্দনিক হয়ে উঠতে হয় তা বিপাশাই দেখাতে পারেন। আর সেখানেই বি্জ্ঞাপনের সাফল্য বলা যায়। ইতিমধ্যেই এ বিজ্ঞাপন বহু মানুষের দৃষ্টি আকর্ষণ করেছে।

তবে শুধু কামনা-বাসনার গাথা হয়েই থাকেনি এ বিজ্ঞাপন। বিপাশা নিজে জানিয়েছেন, যে দেশে জনসংখ্যা এখনও মাথাব্যথার কারণ, সেখানে সেক্স ও কন্ডোমকে ট্যাবু করে রাখা বাতুলতা মাত্র। বরং সুস্থ যৌনতার স্বার্থে কন্ডোমকে আরও বেশি করে দাম্পত্যের অংশীদার করে নেওয়ার ডাক দিয়েছেন বিপাশা ও করণ দুজনেই।

bipsaha-3_web

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement